Logo
শিরোনাম

সড়কে প্রাণ গেল কলেজছাত্রসহ ৩ জনের

প্রকাশিত:বুধবার ১২ অক্টোবর ২০২২ | হালনাগাদ:শুক্রবার ২৪ নভেম্বর ২০২৩ | ৮৪৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রসহ তিনজন নিহত হয়েছেন। বুধবার সকাল ৮টার দিকে উপজেলার তারাব পৌরসভার সামনে ঢাকা-সিলেট মহাসড়কে সোনার বাংলা এক্সপোর্ট নামে একটি কাভার্ডভ্যানের ধাক্কায় ঘটনাস্থলে ওবায়দুল হক (২২) নামে এক বাইসাইকেল আরোহী নিহত হন।

অন্যদিকে সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের পাল্লা রাস্তায় বন্ধন পরিবহণের ধাক্কায় যাত্রীর অপেক্ষায় দাঁড়িয়ে থাকা সিএনজি চালিত অটোরিকশা খাদে পড়ে ঘটনাস্থলেই নিহত হন কলেজছাত্র নাফিজ (১৮) ও দুলাল মিয়া (৫০)।

নিহতরা হলেন, রূপগঞ্জ উপজেলার ভুলতা ইউনিয়নের মিয়াবাড়ি এলাকার নাঈম মিয়ার ছেলে কলেজছাত্র নাফিজ ও ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার বাহেরচর এলাকার মক্কা মিয়ার ছেলে দুলাল মিয়া।

এ বিষয়ে ভুলতা হাইওয়ে পুলিশ ক্যাম্পের টিআই উমর ফারুক জানান, সকালে তারাব পৌরসভার সামনে ঢাকা-সিলেট মহাসড়কে কাভার্ডভ্যানের ধাক্কায় রবপা থেকে আসা রূপসীগামী বাইসাইকেল আরোহী এক যুবক নিহত হন। এ ছাড়া ঢাকা-সিলেট মহাসড়কের পাল্লা নামক স্থানে বন্ধন পরিবহণের ধাক্কায় যাত্রীর অপেক্ষায় দাঁড়িয়ে থাকা সিএনজি চালিত অটোরিকশা খাদে পড়ে কলেজছাত্রসহ দুজন নিহত হয়েছেন।

লাশ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে। ঘাতক বাসটি আটক করা হলেও বাস ও সিএনজিচালক পলাতক রয়েছে।

নিউজ ট্যাগ: সড়ক দুর্ঘটনা

আরও খবর