Logo
শিরোনাম

স্ত্রীকে গরম পানিতে ঝলসে দেওয়া অভিযুক্ত স্বামী গ্রেফতার

প্রকাশিত:মঙ্গলবার ২৯ মার্চ ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ১৪ নভেম্বর ২০২৩ | ১০৫৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

দিনাজপুরে বিরামপুর উপজেলার কেশবপুর গ্রামে স্ত্রীকে গরম পানি ঢেলে ঝলসে দেওয়ায় অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২৯ মার্চ) সকালে আদালতের মাধ্যমে তাকে দিনাজপুর কারাগারে পাঠানো হয়।

মামলার অভিযোগ সূত্রে যানা গেছে, উপজেলার কেশবপুর গ্রামের আব্দুল জব্বারের ছেলে ইছাহাক আলীর সঙ্গে প্রায় ২৫ বছর আগে দক্ষিণ রামচন্দ্রপুর গ্রামের আলিমদ্দিনের মেয়ে রাজিয়া সুলতানার বিয়ে হয়।  তাদের তিনটি সন্তানও রয়েছে। সংসার জীবনে ইছাহাক আলী তার পিতা-মাতার প্ররোচনায় স্ত্রী রাজিয়া সুলতানাকে প্রায়ই শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছিল।

রোববার (২৭ মার্চ) রাজিয়া সুলতানা রান্নার কাজ করার সময় স্বামী ইছাহাক আলী স্ত্রীকে গালাগাল ও মারপিট করার এক পর্যায়ে স্ত্রীর শরীরে গরম পানি ঢেলে দেয়। এতে রাজিয়া সুলতানার বাম হাত, বাম পা ও বুক ঝলসে যায়। খবর পেয়ে রাজিয়া সুলতানার পিতা আলিমদ্দিন এসে তার মেয়েকে উদ্ধার করে বিরামপুর হাসপাতালে নেন। ঝলসানোর পরিমাণ বেশি হওয়ায় তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে রাজিয়া সুলতানা সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

থানার ওসি সুমন কুমার মহন্ত জানান, এ ঘটনায় রাজিয়া সুলতানার পিতা আলিমদ্দিন সোমবার বিরামপুর থানায় ইছাহাক আলী ও তার পিতা-মাতার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন।

মামলার তদন্ত কর্মকর্তা থানার উপ-পরিদর্শক এরশাদ মিয়া জানান, মামলার পর প্রধান আসামী ইছাহাক আলীকে গ্রেফতার করে মঙ্গলবার দিনাজপুর আদালতে সোপর্দ করা হয়েছে।


আরও খবর