Logo
শিরোনাম

স্ত্রীকে নিলেন সঙ্গে, অসুস্থ মাকে ফেলে গেলেন রাস্তায়

প্রকাশিত:বুধবার ২০ জুলাই ২০22 | হালনাগাদ:সোমবার ১৩ নভেম্বর ২০২৩ | ১০২৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

বরিশালের গৌরনদীতে ঢাকা-বরিশাল মহাসড়কের বাটাজোর এলাকায় অসুস্থ বৃদ্ধা মাকে রাস্তায় ফেলে গেছেন ছেলে ও তার স্ত্রী। গতকাল মঙ্গলবার (১৯ জুলাই) রাতে পজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বিপিন চন্দ্র বিশ্বাস এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে সোমবার (১৮ জুলাই) সন্ধ্যায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। ভুক্তভোগীর নাম মাজেদা বেগম মর্জিনা (৭০)।

বাটাজোর বাসস্ট্যান্ড সংলগ্ন বাংলালিংক টাওয়ারের নিরাপত্তার দায়িত্বে থাকা আ. করিম জানান, সোমবার সন্ধ্যায় বৃদ্ধা মর্জিনা অচেতন অবস্থায় মহাসড়কের পাশে পেয়ে, স্থানীয়রা প্রথমে তাদের কাছে রেখে যান। পরে সেবাযত্নে বৃদ্ধা কিছুটা সুস্থ হন। পরবর্তীতে সোমবার রাত পৌনে ১টার দিকে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

হাসপাতালে জ্ঞান ফেরার পর ভুক্তভোগী মা‌জেদা বেগম জানান‌, তার স্বামীর নাম চাঁন মিয়া মৃধা ও ছেলের নাম শাহে আলম মৃধা। তার বাড়ি পটুয়াখালীর দশমিনার নলখোলা গ্রামে। পুত্র ও পুত্রবধূ তাকে ডাক্তার দেখানোর নাম করে ওই স্থানে রেখে চলে গেছে।

আগৈলঝাড়া উপজেলা প‌রিষদ কার্যালয়ের কর্মচারী শিপন হাওলাদার বলেন, কোনো এক সময় বৃদ্ধাকে রাস্তার পাশে বসিয়ে রেখে কৌশলে পালিয়ে যায় তার ছেলের বউ। এ সময় বৃষ্টিতে ভিজে মর্জিনা অসুস্থ হয়ে পড়েন।

তিনি আরও জানান, ফেসবুকে বৃদ্ধার সংবাদটি দেখতে পাই। পরে উপজেলা তথ্যসেবা কেন্দ্রের উদ্যোক্তা সরোয়ার হোসেনসহ কয়েকজন যুবককে নিয়ে অসুস্থ অবস্থায় বৃদ্ধাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বিপিন চন্দ্র বিশ্বাস বলেন, খবর পেয়ে আমরা প্রথমে বৃদ্ধা মায়ের চিকিৎসার ব্যবস্থা গ্রহণ করে‌ছি। তার সঙ্গে যারা অমানবিক আচরণ করেছে, তাদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।


আরও খবর