Logo
শিরোনাম

সুনামগঞ্জের অচিন্তপুর রাজারগাঁও নদী ভাঙ্গনের প্রতিরক্ষার কাজ উদ্বোধন

প্রকাশিত:সোমবার ২৮ জুন ২০২১ | হালনাগাদ:রবিবার ১২ নভেম্বর ২০২৩ | ১৮৬০জন দেখেছেন
Image

সুনামগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জের সদর উপজেলার গৌরারং ইউনিয়নের অচিন্তপুর রাজারগাঁও নদী ভাঙ্গনের প্রতিরক্ষার কাজ উদ্বোধন করা হয়েছে। সোমবার ২৮ জুন দুপুরে নদী ভাঙ্গনের কাজ জরুরী ভিত্তিতে উদ্বোধন করেন সুনামগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী সবিবুর রহমান।

এ সময় তিনি  বলেন, সুনামগঞ্জের অচিন্তপুর রাজারগাঁও প্রামের নদী ভাঙ্গনের জন্য আমরা প্রকল্প পাঠিয়েছিলাম। এই আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ জোড়ালো ভাবে নদী ভাঙ্গন প্রতিরোধের জন্য সংসদে দাবী উত্থাপন করেছেন। আমাদের দাবীর প্রেক্ষিতে পানিসম্পদ মন্ত্রী ও নদী ভাঙ্গনে জরুরী প্রতিরক্ষামূলক বরাদ্দ দিয়েছেন। আজ এই কাজ শুরু করছি।

তিনি আরো বলেন নদী ভাঙ্গন প্রতিরোরোধে আমরা স্থায়ী বরাদ্দের জন্য পুরো জেলার প্রতিবেদন ও প্রকল্প পাঠিয়েছি। এই প্রকল্পে অচিন্তপুর রাজারগাঁও রয়েছে। মুক্তিযুদ্ধাদের গ্রাম হিসেবে এই দুটি গ্রামকে প্রধান্য দেওয়া হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন উপসহকারী প্রকৌশলী , অচিন্তপুর গ্রামের মুক্তিযুদ্ধা নুরুল ইসলাম, আব্বাস উদ্দীন, ইউপি আওয়ামীলীগ নেতা নাজিম উদ্দীন, যুবলীগ নেতা আজিমুল হক, জাতীয় পার্টি নেতা সাজ্জাদুর রহমান, মুহাম্মদ আমিনুল হক মাস্টার , ইউনিয়ন আওয়ামীলীগের শাহাব উদ্দিন, সমাজ কর্মী সালেহ আহমদ, ব্যবসায়ী শাহাবুদ্দিন, মিনারুল, খোকন প্রমুখ।


আরও খবর