Logo
শিরোনাম

স্বামীর গোপনাঙ্গ কেটে পলাতক স্ত্রী

প্রকাশিত:মঙ্গলবার ২৫ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ১৪ নভেম্বর ২০২৩ | ১৪৪০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

পরকীয়ায় জড়িত থাকার সন্দেহে স্বামীর গোপনাঙ্গ কেটে পালিয়েছেন স্ত্রী। সোমবার রাতে রংপুরের মিঠাপুকুর উপজেলার পায়রাবন্দ ইউনিয়নের শিমুল পাড়া গ্রামে এই ঘটনা ঘটে। আহত ওই ব্যক্তির নাম সোলায়মান মিয়া (২৭)। তাঁকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মিঠাপুকুর থানা-পুলিশ জানিয়েছে, পায়রাবন্দ ইউনিয়নের দমদমা বাজার সংলগ্ন শিমুল পাড়া গ্রামের সোলায়মান মিয়া পেশায় একজন ট্রাক শ্রমিক। দুইবছর আগে তিনি মাগুরার রেহেনা বেগমকে বিয়ে করেন। তবে রেহেনা বেগম তাঁর স্বামী সোলাইমানের বাড়িতে আসেন মাস ছয়েক আগে। ছয় মাসের সংসার জীবনেই স্বামী-স্ত্রীর মাঝে মনোমালিন্য দেখা দেয়। রেহেনার অভিযোগ সোলায়মান মিয়া পরকীয়ায় লিপ্ত। অপরদিকে, সোলায়মান মিয়ার অভিযোগ তাঁর স্ত্রীর বয়স বেশি, তাঁকে জোরপূর্বক রেহেনাকে বিয়ে করতে বাধ্য করা হয়েছে। এ নিয়ে তাঁদের সম্পর্ক ভাল যাচ্ছিল না। গত সোমবার রাতের কোনো এক সময় রেহেনা বেগম স্বামী সোলায়মান মিয়ার গোপন অঙ্গ কেটে পালিয়ে গেছেন।

এ বিষয়ে মিঠাপুকুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাকির হোসেন জানান, সোলায়মান মিয়াকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। এখন এই ঘটনায় পর্যন্ত থানায় মামলা করা হয়নি।

নিউজ ট্যাগ: পরকীয়া

আরও খবর