Logo
শিরোনাম

টাঙ্গাইলে রেললাইনের পাশ থেকে যুবকের মরদেহ উদ্ধার

প্রকাশিত:মঙ্গলবার ১২ এপ্রিল ২০২২ | হালনাগাদ:রবিবার ২৬ নভেম্বর ২০২৩ | ৩১৩৫জন দেখেছেন
Image

টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলের কালিহাতীর ধলাটেঙ্গর এলাকায় রেলসেতু থেকে গোবিন্দ চন্দ্র আর্য্য (৪৫) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ।

নিহত যুবক উপজেলার নারান্দিয়া ইউনিয়নের নগরবাড়ী গ্রামের সুভাষ চন্দ্র আর্য্যের বড় ছেলে ও নারান্দিয়া ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক।

তিনি এ্যাম্পিরিক ল্যাবরেটরিজ লিমিটিড নামের একটি ঔষধ কোম্পানির এরিয়া ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন।

নিহতের বাবা সুভাষ চন্দ্র আর্য্য ও মা বীণা রানী আর্য্য জানান, গত সোমবার সন্ধ্যায় মোবাইল ফোনটি বাড়িতে রেখেই মেহমানদের সিএনজিতে তাঁদের সাথে বাড়ি থেকে বের হয়ে পালিমায় নামে। তাঁদেরকে এলেঙ্গায় যাবে বলে সে জানায়। রাত সাড়ে দশটা পর আমরা তাঁকে এলেঙ্গাসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে কোথাও পাইনি। সারা রাতে সে আর বাড়ি ফিরেনি।

সে ঋণগ্রস্ত ছিলো, ছয় সাত মাস যাবত তাঁর চাকরি নিয়ে সমস্যা চলছিলো। সকালে রেল সেতুতে একটি লাশ পড়ে থাকার খবর পেয়ে সেখানে সনাক্ত করি। আমরা এর সঠিক তদন্ত, মৃত্যুর কারণ ও কঠোর আইনি ব্যবস্থার দাবি জানাই।

স্থানীয়রা জানান, নিহত গোবিন্দ চন্দ্র গত সোমবার তাঁর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের ওয়ালে হতাশা ও ভিষন্নতা মূলক স্ট্যাটাস দেয়। তবে তাঁরা মৃত্যুর প্রকৃত কারণ উদঘাটন করে যথাযথ আইনি ব্যবস্থারও দাবি জানান।

ঘারিন্দা রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সহকারি উপ-পরিদর্শক (এএসআই) মো. সাইফুল ইসলাম জানান, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের নিকট মরদেহটি হস্তান্তর করা হবে এবং প্রতিবেদন অনুযায়ী পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরও খবর