Logo
শিরোনাম

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত, আহত ৪

প্রকাশিত:মঙ্গলবার ০৫ এপ্রিল ২০২২ | হালনাগাদ:রবিবার ২৬ নভেম্বর ২০২৩ | ৪৭১০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী এক কলেজ ছাত্র নিহত হয়েছে। এঘটনায় মোটরসাইকেল আরোহী অপর দুই কলেজ ছাত্র এবং পথচারী এক নারী ও তাঁর শিশু ছেলে আহত হয়েছেন। মোটরসাইকেল আরোহী নিহত কলেজ ছাত্র ভূঞাপুর উপজেলার সিরাজকান্দি এলাকার আব্দুল কুদ্দুছ শেখের ছেলে শেখ মো. শরিফুল ইসলাম (১৭)।

মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত মোটরসাইকেল আরোহী ও আহত অপর দুজন উপজেলার যমুনা কলেজের মানবিক বিভাগের একাদশ শ্রেণীর ছাত্র কালিহাতী উপজেলার শ্যামশৈল গ্রামের আব্দুর রাজ্জাক মিয়ার ছেলে সুমন মিয়া ও বিনোদ লুহুরিয়া গ্রামের মাজহারুল ইসলাম ঠান্ডু মিয়ার ছেলে সায়েম মিয়া।

এঘটনায় আহত পথচারী নারী হলেন সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার কদমতলী গ্রামের মোহাম্মদ আলীর স্ত্রী তাহমিনা বেগম (৩৫) ও তাঁর শিশু ছেলে আব্দুল্লাহ (৪)। আহত দুই কলেজ ছাত্রকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর পঙ্গু হাসপাতালে প্রেরণ করেছেন চিকিৎসক। আহত নারী ও শিশু টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সফিকুল ইসলাম জানান, নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে আইনগত প্রক্রিয়া শেষে বিনা ময়নাতদন্তে মরদেহটি পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।



আরও খবর