Logo
শিরোনাম

টাঙ্গাইলে তিন ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

প্রকাশিত:রবিবার ১৩ মার্চ ২০২২ | হালনাগাদ:রবিবার ১২ নভেম্বর ২০২৩ | ৪০১০জন দেখেছেন
Image

টাঙ্গাইল প্রতিনিধি:

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের টাঙ্গাইলের কালিহাতীতে তিন ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক ট্রাক চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরেক ট্রাক চালক।

রবিবার (১৩ মার্চ) সকালে উপজেলার গোহালিয়াবাড়ী ইউনিয়নের যোগারচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহত ট্রাক চালকের পরিচয় জানাতে পারেনি পুলিশ।

আহত ট্রাক চালকের নাম রফিকুল ইসলাম (৪০)। সে টাঙ্গাইল সদর উপজেলার গালা গ্রামের দানেশ আলীর ছেলে। তাকে উদ্ধার করে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল ও কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে, দুর্ঘটনার কারণে উত্তরবঙ্গগামী লেনের সেতু পূর্ব থেকে সল্লা পর্যন্ত যানবাহন ধীরগতিতে চলাচল করে। পরে বেলা বাড়ার সাথে সাথে যান চলাচল স্বাভাবিক হয়।

এলেঙ্গা ফায়ার সার্ভিস স্টেশনের দলনেতা মুস্তাফিজুর রহমান জানান , নিহত ট্রাক চালক সিমেন্ট নিয়ে বগুড়ার শেরপুরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে ট্রাকটি যোগারচরে পৌঁছালে টাঙ্গাইলগামী বালুবাহী ট্রাকের সংঘর্ষে বাঁধে।

এসময় গাজীপুরগামী আরেকটি ট্রাক পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে সিমেন্টবাহী ট্রাক চালকের মৃত্যু হয় এবং গুরতর আহত হয় বালুবাহী অপর ট্রাক চালক রফিকুল। তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতদের মরদেহ থানায় রাখা হয়েছে। পরিচয় শনাক্তের পর আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।


আরও খবর