Logo
শিরোনাম

তুচ্ছ ঘটনায় শিশুর হাতে গরম তেল ঢেলে নির্যাতন, হোটেল কর্মী আটক

প্রকাশিত:বুধবার ০১ জুন ২০২২ | হালনাগাদ:রবিবার ১২ নভেম্বর ২০২৩ | ১২২০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

যশোরে সামান্য বিষয় নিয়ে গরম তেল নিক্ষেপ করে আইমান রাহাত (১০) নামে এক শিশুর হাত ঝলসে দিয়েছে হোটেলের এক বাবুর্চি। মঙ্গলবার রাত ৯ টার দিকে ইবনে সিনা ডায়াগনস্টিক সেন্টার সংলগ্ন ভৈরব হোটেলে ঘটনাটি ঘটে।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে।

আহত রাহাত অভয়নগর চেঙ্গুটিয়া বাজারের জামাল মোল্লার ছেলে। এই ঘটনায় অভিযুক্ত ওই হোটেলের বাবুর্চি ইব্রাহিম বিশ্বাসকে আটক করেছে পুলিশ। আটক ইব্রাহিম বিশ্বাস কেশবপুরের মঙ্গলঘর গ্রামের বাসিন্দা।

আহতের খালু নাজমুল হাসান জানান, শিশুটির মা ইবনে সিনা ডায়াগনস্টিক সেন্টারে চিকিৎসা নিতে এসে রাতে খাবার খেতে ভৈরব হোটেলে যায়। খাওয়া শেষে হোটেল থেকে বের হওয়ার সময় হোটেলের মুখে বাবুর্চি ইব্রাহিমের সঙ্গে শিশুটির ধাক্কা লাগে। এতে ক্ষিপ্ত হয়ে শিশু রাহাতের শরীরে গরম তেল ছুড়ে দেয় বাবুর্চি ইব্রাহিম বিশ্বাস। গরম তেলে ঝলসে যায় শিশুটির বাম হাত। তাকে দ্রুত ইবনে সিনা ডায়াগনস্টিক সেন্টারে জরুরি চিকিৎসা দিয়ে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আব্দুর রশিদ জানান, রাতে রাহাত নামে এক শিশুকে নিয়ে আসা হয়। তাকে প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বাম হাত ঝলসে গেছে।

যশোর পুরাতন কসবা পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর রেজাউল ইসলাম জানান, একটি শিশুকে গরম তেল দিয়ে ঝলসে দেওয়া হয়েছে এমন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এসময় অভিযুক্ত বাবুর্চি ইব্রাহিম বিশ্বাসকে আটক করা হয়।


আরও খবর