Logo
শিরোনাম

উজিরপুরে বাসচাপায় ভ্যানচালক নিহত

প্রকাশিত:সোমবার ১১ জুলাই ২০২২ | হালনাগাদ:সোমবার ১৩ নভেম্বর ২০২৩ | ১০৭০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

বরিশালের উজিরপুরে বাসের চাপায় মো. আলমগীর হাওলাদার (৫০) নামে এক ভ্যানচালক নিহত হয়েছেন। সোমবার (১১ জুলাই) বিকেল সাড়ে ৪ টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুরের নতুন শিকারপুর নামক স্থানে এ ঘটনা ঘটে। ঘটনার পর হাইওয়ে থানা পুলিশ বাসটিকে আটক করলেও এর চালক ও হেলপার পলাতক রয়েছে।

নিহত আলমগীর হাওলাদার পার্শ্ববর্তী বাবুগঞ্জ উপজেলার রাকুদিয়া গ্রামের মৃত জব্বার হাওলাদারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শামীম পরিবহন নামে একটি যাত্রীবাহি বাস ময়মনসিংহ থেকে সাগরকন্যা কুয়াকাটার উদ্দেশে যাচ্ছিলো। উজিরপুরের নতুন শিকারপুর নামক স্থান অতিক্রম করার সময় বাসটি বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারিচালিত ভ্যানের ওপর উঠিয়ে দেয়। এতে ঘটনাস্থলে ভ্যানচালক আলমগীর হাওলাদারের মৃত্যু হয়। তবে বাসটির কেউ হতাহত হওয়ার খবর পাওয়া যায়নি।

এদিকে ঘটনার পরপরই ঢাকা-বরিশাল মহাসড়কে যানজটের সৃষ্টি হলে উজিরপুর মডেল থানা পুলিশ, গৌরনদী হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে।

গৌরনদী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. বেলাল হোসেন জানান, সড়ক দুর্ঘটনায় নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য শের-ই বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়েছে। অপরদিকে বাসটি আটক করে নেওয়া হয়েছে গৌরনদী হাইওয়ে থানায়। এ ঘটনায় নিহতর পরিবারের কেউ মামলা দায়ের করেনি, করলে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। বাসের চালক ও হেলপার পলাতক থাকায় কাউকে আটক করা সম্ভব হয়নি।


আরও খবর