Logo
শিরোনাম

ভারতের বিরুদ্ধে ম্যাচের আগে মাথায় চোট পাক ব্যাটারের

প্রকাশিত:শুক্রবার ২১ অক্টোবর ২০২২ | হালনাগাদ:বুধবার ১৫ নভেম্বর ২০২৩ | ৬০৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

অনুশীলনের সময় আচমকা বল এসে লাগল মাথায়। টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে ম্যাচের দুদিন আগে হাসপাতালে গেলেন পাকিস্তানের ব্যাটার শান মাসুদ। অনুশীলনে পাক অলরাউন্ডার মহম্মদ নওয়াজের মারা বল এসে লাগে তাঁর মাথায়। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয় মাসুদকে।

পাকিস্তান দলের অনুশীলনের সময় নওয়াজের মারা বল মাথায় লাগে মাসুদের। নেটের পাশেই ৫-৭ মিনিট শুয়ে থাকতে দেখা যায় পাক ব্যাটারকে। হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। ভারতের বিরুদ্ধে ম্যাচের আগে যা চিন্তায় রাখছে পাকিস্তান দলকে। তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচে খেলতে পারবেন কি না তা এখনও স্পষ্ট নয়। হাসপাতাল থেকে না ফিরলে জানা যাবে না।

মাসুদ যদি খেলতে না পারেন, সে ক্ষেত্রে ভারতের বিরুদ্ধে দেখা যেতে পারে ফখর জমানকে। বড় ম্যাচের আগে এমন চোট যে পাকিস্তানকে বিপদে ফেলবে তা বলাই যায়। টি-টোয়েন্টি বিশ্বকাপে আসার আগে ছন্দে দেখা গিয়েছে বাবর আজমের দলকে। নিউজিল্যান্ডের মাটিতে ত্রিদেশীয় সিরিজ জিতে এসেছে তারা। ইংল্যান্ডের বিরুদ্ধে ঘরের মাঠেও ভাল খেলতে দেখা গিয়েছিল বাবরদের। গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতকে হারিয়ে শুরু করেছিল পাকিস্তান। এ বারও তেমনই ফল চাইবেন বাবররা। ২৩ অক্টোবর মেলবোর্নে মুখোমুখি হবে ভারত এবং পাকিস্তান। যদিও সেই ম্যাচে বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে।

 


আরও খবর