Logo
শিরোনাম

ভিপি নূরকে না পেয়ে তার অনুসারীদের মারধর করেছে ছাত্রলীগ

প্রকাশিত:বৃহস্পতিবার ১৯ আগস্ট ২০২১ | হালনাগাদ:মঙ্গলবার ১৪ নভেম্বর ২০২৩ | ১৯৪৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

মানিকগঞ্জে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংদের (ডাকসু) সাবেক ভিপি নূরুল হক নূরুর অনুসারীদের মারপিট করার অভিযোগ ওঠেছে ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে। এসময় নূরের বেশ কয়েকজন অনুসারী আহত হয়েছেন। জানা গেছে ভিপি নূরের খোঁজে গাড়ি থেকে নামিয়ে নূরকে না পাওয়ায় তাদের মারপিট করা হয়। বুধবার (১৮ আগষ্ট) সন্ধ্যায় মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার সমেতপুর এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ভিপি নূরের সংগঠনের কেন্দ্রীয় কমিটির ছাত্র পরিষদের শিক্ষা বিষয়ক সম্পাদক সাদিকুর রহমান সাদিকের বাড়ি দৌলতপুর উপজেলার চরকাটারি এলাকায়। দুপুরে একটি প্রাইভেটকার ও একটি মাইক্রোবাসে করে ১০/১২ জন নেতাকর্মীসহ তার বাড়িতে যান নূর। এসময় তারা ভিপি নূরের সংগঠনের পক্ষে বিভিন্ন শ্লোগান দেন। বিষয়টি উপজেলা ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মীদের জানান স্থানীয়রা।

পরে সন্ধ্যায় সাবেক ভিপি নূরের অনুসারীরা মাইক্রোবাস ও প্রাইভেটকার যোগে ঢাকায় ফেরার পথে সমেতপুর এলাকায় তাদের গতিরোধ করে ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মীরা। এসময় তারা গাড়ির ভেতরে ভিপি নূরকে খুঁজতে থাকেন। তাকে না পেয়ে তার অনুসারীদের কিল, ঘুষি, লাথি মারাসহ লাঠি দিয়ে মারপিট করা হয়। অবস্থা বেগতিক দেখে গাড়ি নিয়ে দ্রুতস্থান ত্যাগ করেন নূরের অনুসারীরা।

গাড়িতে সংগঠনের কেন্দ্রীয় ও জেলা পর্যায়ের নেতারা ছিলেন বলে জানা গেছে। দৌলতপুর উপজেলা যুবলীগ নেতা নিজামুল ইসলাম তুষার ও ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান রাজু এই হামলায় নেতৃত্ব দিয়েছেন বলে জানা যায়।

যোগাযোগ করা হলে তারা দুজনই হামলা করার কথা স্বীকারও করেছেন। তারা জানান, ভিপি নূর চরকাটারি এলাকায় তার অনুসারীদের নিয়ে গোপন বৈঠক করে ঢাকায় ফিরছেন এমন খবরে গাড়ি থামিয়ে নূরকে খোঁজা হয়। এ সময় নূরের অনুসারীরা তাদের সাথে খারাপ আচরণ করলে কয়েক জনকে কিল ঘুষি মারা হয়। পরে ধাওয়া খেয়ে তারা পালিয়ে গেছে।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম জানান, ভিপি নূরের খোঁজে তার অনুসারীদের গাড়ি বহর থামিয়ে লাঞ্ছিত এবং ধাওয়া দেয়ার খবর শোনার পর ঘটনাস্থলে ছুটে যাই। তবে ঘটনাস্থলে নূরের অনুসারী কাউকে পাওয়া যায়নি। এ ঘটনায় কেউ কোন অভিযোগও দেননি।



আরও খবর