Logo
শিরোনাম

যশোরে হাসপাতাল থেকে নবজাতক চুরি

প্রকাশিত:রবিবার ০৬ মার্চ ২০২২ | হালনাগাদ:শুক্রবার ২৪ নভেম্বর ২০২৩ | ১৯৮৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

যশোর শহরে হাসপাতাল থেকে চুরি হয়েছে এক নবজাতক। রবিবার (৬ মার্চ) বিকালে যশোর শিশু হাসপাতাল থেকে চুরি যায় নবজাতকটি। চুরি যাওয়া নবজাতকটি ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার মেহেদী হাসানের ছেলে আব্দুর রহিম।

শিশুটির নানী তাসলিমা খাতুন জানান, এক মহিলা তাদের রুমে এসে ভালোমন্দ জিজ্ঞাসা করেন। পরে বাচ্চাটি কোলে নিয়ে আদর করেন। এ সময় হাসপাতালের বিছানা গোছাচ্ছিলেন তিনি। এরইমধ্যে বাচ্চাটা নিয়ে চলে যান ওই নারী। পরে আর খুঁজে পাওয়া যায়নি তাকে।

এ ব্যাপারে হাসপাতালের সহকারি পরিচালক (প্রশাসন) ডাক্তার সৈয়দ নুর ই হামিম জানান, তিন তলার ৩০৭ নম্বর ওয়ার্ডের এক্সটা-১ নম্বর বেডে ছিল ওই শিশুটি। রবিবার তাদের ছাড়পত্র দেওয়া হয়। হঠাৎ তিনি জানতে পারেন বাচ্চাটি চুরি হয়েছে। পরে তিনি পুলিশকে খবর দেন। সিসি ফুটেজ দেখে চুরির বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

তিনি আরও জানান, সিসি ফুটেজ দেখে পুলিশসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর একাধিক টিম ঘটনাস্থলে হাজির হয়। এরপর ফুটেজ দেখে বাচ্চাটি উদ্ধারে অভিযান জোরদার করেন তারা।

যশোর কোতওয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তসলিম উদ্দিন জানান, পুলিশ ইতিমধ্যে ঘটনাস্থল পরিদর্শন শেষে অভিযান জোরদার করেছে। সিসি টিভি ফুটেজ দেখে আসল অপরাধীকে আটক করা সম্ভব হবে।


আরও খবর