Logo
শিরোনাম

১৫ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত:রবিবার ১২ জুন ২০২২ | হালনাগাদ:শনিবার ২৫ নভেম্বর ২০২৩ | ১৭৮৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

নাটোরের সদর উপজেলায় ইসলাবাড়ি গ্রাম থেকে একটি ট্রাকে ১৫ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৫ নাটোর ক্যাম্পের সদস্যরা। শনিবার রাতে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার ব্যক্তিরা হলেন-নাটোরের বড়বড়িয়া গ্রামের সুরুজ মণ্ডলের ছেলে মো. হাফিজুল ইসলাম (৩৫) ও সিংড়া উপজেলার গোয়ালবাড়িয়া গ্রামের সোহরার আলী আলীর ছেলে ট্রাকচালক মো. এনামুল হক (২৮)।

জানা যায়, র‌্যাব-৫ রাজশাহীর একটি যৌথ আভিযানিক দল শনিবার রাতে বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ইসলাবাড়ি বাজার থেকে করোটাগ্রামগামী পাকা রাস্তার ওপর চেকপোস্ট পরিচালনা করে। এসময় একটি ছোট ট্রাকে তল্লাশি চালিয়ে কসটেপ মোড়ানো অবস্থায় ১৫ কেজি শুকনো গাঁজাসহ তাদের আটক করা হয়। অভিযানের নেতৃত্ব দেন সিপিসি-১ কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির ও সিপিসি ২ কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তিরা জানান, তারা দীর্ঘদিন যাবৎ আইনশৃঙ্খলা বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে দেশের বিভিন্ন অঞ্চলে মাদক ক্রয়-বিক্রয় করে আসছে। এ ঘটনায় নাটোর জেলার সদর থানায় মামলা করা হয়েছে।

 

 


আরও খবর