Logo
শিরোনাম

২৩ জুলাই কঠোর লকডাউন: জনপ্রশাসন প্রতিমন্ত্রী

প্রকাশিত:শনিবার ১৭ জুলাই ২০২১ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৩ নভেম্বর 20২৩ | ১৭৬০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image
দেশের অর্থনীতির কথা বিবেচনা করে বিধিনিষেধ কিছুটা শিথিল করা হয়েছে। তবে, এ সময়ে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে, মাস্ক পরতে হবে

আগামী ২৩ জুলাই থেকে ১৪ দিনের কঠোর বিধিনিষেধে গার্মেন্টসহ সব ধরনের শিল্পপ্রতিষ্ঠান বন্ধ থাকবে বলে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। প্রতিমন্ত্রী আজ শনিবার সকালে চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়ন আয়োজিত ৯৬তম রিক্রুট ব্যাচের সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে সরকারঘোষিত বিধিনিষেধ প্রসঙ্গে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি।

এ সময় জনপ্রশাসন প্রতিনিধি বলেন, দেশের অর্থনীতির কথা বিবেচনা করে বিধিনিষেধ কিছুটা শিথিল করা হয়েছে। তবে, এ সময়ে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে, মাস্ক পরতে হবে। আগামী ২৩ জুলাই থেকে পুনরায় বিধিনিষেধ চালু হবে। এ সময় বিধিনিষেধ আরও আরও কঠোর হবে। বন্ধ থাকবে শিল্প-কলকারখানা।

এর আগে বিজিবির কুচকাওয়াজ পরিদর্শন করেন প্রতিমন্ত্রী। এ সময় অন্যদের মধ্যে চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার, জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার, পুলিশ সুপার জাহিদুল ইসলাম, চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক মোহাম্মদ খালেকুজ্জামানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


আরও খবর