Logo
শিরোনাম

৪ কোটি রুপি খরচ করতে হবে ঊর্বশীকে পেতে

প্রকাশিত:রবিবার ০৩ জানুয়ারী ২০২১ | হালনাগাদ:বুধবার ২২ নভেম্বর ২০২৩ | ১৭৪০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

বলিউডে খুব অল্প সময়ে খ্যাতি অর্জন করেছেন ঊর্বশী রাউতেলা। তবে তা অর্জন করা এতো সহজ ছিল না। কঠোর পরিশ্রম আর দৃঢ়চেতা মনোভাবের কারণেই নিজের প্রথম সিনেমা সিং সাব দ্য গ্রেট দিয়ে পাদপ্রদীপের আলোয় এসেছিলেন ঊর্বশী রৌতেলা। বর্তমানে তিনি অনেক তরুণ অভিনেত্রীর প্রেরণা হয়ে উঠেছেন।

সম্প্রতি একটি প্রকল্পের শুট শেষ করেছেন ঊর্বশী। তার সিনেমা ও মিউজিক অ্যালবাম একের পর এক হিট হচ্ছে। নতুন বছরে কী আসছে, তার জন্য মুখিয়ে আছে দর্শক।

নতুন বছরে এক ধামাকা উপহার দিয়েছেন ঊর্বশী রৌতেলা। ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টিভি, ডিএনএ ও বলিউড বাবলের খবর, ৩১ ডিসেম্বর নতুন ইংরেজি বছরের এক আয়োজনে মাত্র ১৫ মিনিট উপস্থিতির জন্য ঊর্বশী পারিশ্রমিক নিয়েছেন চার কোটি রুপি। দুবাইয়ের নামকরা ফ্যাশন হোটেল পালাজো ভার্সেসে ছিল সেই নিউ ইয়ার পার্টি। ভক্তদের সঙ্গে সাক্ষাৎ করারও একটি সেশন ছিল।

বলিউড বাবলের খবর, মাত্র ১৫ মিনিটের আয়োজনে চার কোটি রুপি পারিশ্রমিক নেয়ার নজির বলিউডে নেই। বলিউডের কোনো সেলেব এখনো এই সংক্ষিপ্ত উপস্থিতির জন্য এত বড় অঙ্কের অর্থ নেননি। ঊর্বশীই প্রথম এত বড় অঙ্কের পারিশ্রমিক নিলেন।

ঊর্বশীকে আগামীতে ব্ল্যাক রোজ সিনেমায় দেখা যাবে। এ অভিনেত্রীকে একটি আন্তর্জাতিক প্রকল্পে মিসরীয় অভিনেতা মোহাম্মদ রমজানের সঙ্গে দেখা যাবে।

নিউজ ট্যাগ: ঊর্বশী রাউতেলা

আরও খবর