Logo
শিরোনাম

৫০ হাজার ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক

প্রকাশিত:বুধবার ১৩ এপ্রিল ২০২২ | হালনাগাদ:বুধবার ১৫ নভেম্বর ২০২৩ | ১৪৬০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং কারীঙ্গাঘোনা এলাকায় অভিযান চালিয়ে ৫০ হাজার ইয়াবাসহ দুই কারবারিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এ সময় মাদক পাচারে ব্যবহৃত একটি সিএনজি জব্দ করা হয়েছে।

টেকনাফ-২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে জানান, মঙ্গলবার (১২ এপ্রিল) সন্ধ্যায় তুলাতলী হয়ে হোয়াইক্যং বিওপি’র চেকপোস্ট দিয়ে যানবাহনে করে মাদক পাচার হবে। এমন তথ্যের ভিত্তিতে তল্লাশির একপর্যায়ে কারীঙ্গাঘোনা থেকে পালংখালীগামী একটি সিএনজি চেকপোস্টে পৌঁছালে দুই যাত্রীর স্বীকারোক্তিতে চালকের সীটের নিচ থেকে ৩০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। পরে সিএনজি চালকের দেহ তল্লাশি করে তার ডান পায়ে লুকানো ১০ হাজার ইয়াবা এবং সিএনজির একজন যাত্রীর ডান পা থেকেও ১০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে।

আটককৃত সিএনজি চালক হেয়াইক্যং ইউনিয়নের মনিরঘোনা এলাকার আবদুল গফুরের ছেলে মো. মীর কাশেম (৩২) ও একই এলাকার আবদুল জব্বারের ছেলে মো. মুসা (৩০)।

এ সময় তাদের কাছ থেকে এক কোটি পঞ্চাশ লাখ টাকা মূল্যের মোট ৫০ হাজার ইয়াবা উদ্ধার ও ২টি মোবাইল জব্দ জরা হয়।

লে. কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার জানান, আটককৃত মাদক পাচারকারীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজুর পর জব্দকৃত ইয়াবা, মোবাইল এবং সিএনজিসহ টেকনাফ থানায় হস্তান্তর করার হয়েছে।


আরও খবর