Logo
শিরোনাম

আবারও ওয়েব ফিকশনে দীঘি

প্রকাশিত:রবিবার ১৮ সেপ্টেম্বর ২০২২ | হালনাগাদ:শুক্রবার ২৪ নভেম্বর ২০২৩ | ৭৩৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

শিশুশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি। নায়িকা হিসেবে বড় পর্দায় অভিষেকটা জুতসই না হলেও সুমন ধরের শেষ চিঠি ওয়েব ফিল্মে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে। আবারও ওটিটির জন্য কাজ করলেন দীঘি। নাম তাম্মি। ওয়েব ফিকশনটি বানিয়েছেন ভুঁইয়্যা মাহিয়্যা মাহমুদা। দীঘি জুটি বেঁধেছেন তরুণ অভিনেতা মাসুম রেজওয়ানের সঙ্গে। রহস্য, থ্রিলার আর সাসপেন্সে ঘেরা পারিবারিক ড্রামা নিয়ে রেহান রহমানের নিখোঁজ সিরিজে অভিনয় করে আলোচনায় আসেন মাসুম।

এবারই প্রথম জুটি বাঁধলেন দুই নবাগত অভিনয়শিল্পী। তাম্মি সিনেমায় মাসুম অভিনয় করেছেন অয়ন চরিত্রে। আর দীঘি আছেন নামভূমিকায়। অন্যান্য চরিত্রে আছেন সৌমিক বাগচী, নিজাম উদ্দিন তামুর, শুভ্র সোরখেল প্রমুখ।

মাসুম রেজওয়ান বলেন, দীঘির সঙ্গে কাজ করার অভিজ্ঞতা দারুণ। সহশিল্পী হিসেবে খুবই সাপোর্টিভ। একবারও মনে হয়নি দুজনে একসঙ্গে প্রথম কাজ করছি। নির্মাতা মাহিয়্যা মাহমুদা বলেন, এটা আমার প্রথম পরিচালনা। চরিত্রটির বয়স, লুক, অভিনয় সব মিলিয়ে দীঘিকে পারফেক্ট মনে হয়েছে। দারুণ করেছে সে।

দীঘি বলেন, ডিরেক্টর, ডিওপি দুজনেই নারী। তাই তাম্মি চরিত্রটি ফুটিয়ে তোলাটা আমার জন্য সহজ হয়েছে। সেরা কাজটার জন্য সর্বোচ্চ এফোর্ট দিয়েছেন তাঁরা।

১২ সেপ্টেম্বর উত্তরায় শেষ হয়েছে শুটিং। মানসিকভাবে বিপর্যস্ত এক মেয়ের সংগ্রামের গল্প নিয়ে তৈরি সিনেমাটি অক্টোবরে মুক্তি পাবে একটি দেশীয় ওটিটি প্ল্যাটফর্মে।


আরও খবর