Logo
শিরোনাম

আবাসিক হোটেল থেকে ফের তরুণীর মরদেহ উদ্ধার

প্রকাশিত:শনিবার ০১ মে ২০২১ | হালনাগাদ:সোমবার ২০ নভেম্বর ২০23 | ১৯৮০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

কক্সবাজার শহরের আবাসিক হোটেল থেকে উদ্ধার হওয়া তরুণীর পরিচয় শনাক্ত করেছে পুলিশ। শনিবার (১ মে) দুপুরে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে তার মৃতদেহ হস্তান্তর করা হয়েছে।

জানা গেছে, ছেনুয়ারা নামে ২১ বছর বয়সী ওই তরুণী টেকনাফের মোছনী রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা। কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনীর-উল-গিয়াস বলেন, এ ঘটনায় হোটেলটির মালিক মোতাহের হোসেনকে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেয়া হয়েছে। হোটেলের কক্ষে তরুণীর সঙ্গে থাকা পলাতক যুবককে গ্রেফতারে অভিযান চলছে।

আর কীভাবে তরুণীর মৃত্যু হয়েছে; তা ময়না তদন্ত রিপোর্টের পর জানা যাবে এবং এ ঘটনায় একটি মামলা দায়েরও হয়েছে বলে জানান তিনি। উল্লেখ্য, বৃহস্পতিবার রাত সোয়া ১০টার দিকে আবাসিক হোটেল সী পার্ল-২ এর একটি কক্ষ ভাড়া নেয় এক তরুণ ও এক তরুণী।

শুক্রবার দুপুর পর্যন্ত কক্ষের ভিতরে তাদের কোন সাড়া শব্দ না পেয়ে হোটেল কর্তৃপক্ষের সন্দেহ হয়। পরে হোটেল কর্তৃপক্ষ একটি বিকল্প চাবি দিয়ে কক্ষটির তালা খুললে তরুণীটিকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।

এসময় কক্ষের ভিতরে ওই তরুণ ছিলেন না। পরে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে ফ্যানের সঙ্গে বিছানার চাদর প্যাঁচানো অবস্থায় ওই তরুণীর মৃতদেহ উদ্ধার করে।


আরও খবর