Logo
শিরোনাম

আজকের রাশিফল (১৪ ফেব্রুয়ারি ২০২২)

প্রকাশিত:সোমবার ১৪ ফেব্রুয়ারী ২০২২ | হালনাগাদ:শুক্রবার ১০ নভেম্বর ২০২৩ | ৯৪০জন দেখেছেন
Image

সন্ধ্যা মিশ্র আবেগে কাটবে। বেশি চিন্তা করার প্রয়োজন নেই। সুখ থাকবে, হতাশার চেয়ে আনন্দ পাবেন। মূল্যবান জিনিসগুলি নিজের কাছে রাখুন। স্বাধীন মনোভাব রাখতে হবে, নিজস্ব সিদ্ধান্ত নিতে হবে। পার্টনারের সঙ্গে বেড়াতে যাওয়ার এক ভাল দিন। মেষ : সপ্তাহের শুরুতে কাজের উৎসাহ পাবেন। ব্যবসায় সাফল্য আসবে। কাজ সংক্রান্ত ব্যাপারে কোথাও ঘুরতে যাওয়া হতে পারে। এর ফলে আপনার যোগাযোগ বাড়বে যা ভবিষ্যতে কাজে আসবে। সপ্তাহের মাঝে বিভিন্ন কারণে দুশ্চিন্তা গ্রাস করবে। সঞ্চয় কিছুটা বাড়বে। বিনিয়োগে ঝুঁকি নেবেন না। সপ্তাহের শেষে সন্তানকে নিয়ে ব্যস্ত থাকবেন। সামাজিক বিরোধ মিটে যাবে।

বৃষ : সপ্তাহের শুরুতে আপনার ভদ্র ব্যবহার এবং ব্যক্তিত্ব অনেক সমস্যা মিটিয়ে দেবে। বাড়ির সংস্কারের জন্ময় বেশ কিছু টাকা খরচ করতে হবে। দামি ঘর সাজানোর জিনিস কিছু কিনতে পারেন। পরিবারের সকলের সাথে আলোচনা করে বাড়ির কাজ করুন। সপ্তাহের মাঝে কঠোর পরিশ্রমের ফলে পেশাগত ক্ষেত্রে মুনাফা করতে পারবেন। আত্মবিশ্বাস বাড়বে। সপ্তাহের শেষে কাজে অনীহা দেখা যাবে।

মিথুন : সপ্তাহের শুরুতে আপনি পারিবারিক জীবন এবং পেশাদারী জীবন উপভোগ করবেন একসাথে। ব্যবসায় একটি বড় উপহার পেতে পারেন। চাকরির ক্ষেত্রে নতুন কিছু দায়িত্ব পেতে পারেন। এর ফলে আপনার সম্মান বাড়বে। সপ্তাহের মাঝে আপনি সন্তানদের নিয়ে কোথাও ঘুরতে যেতে পারেন। সামাজিক কাজে ব্যস্ততা বাড়বে। সপ্তাহের শেষে আপনার মধ্যে অস্থিরতা দেখা যাবে। কোনও আধ্যাত্মিক জায়গায় যেতে পারেন ।

কর্কট : ব্যবসা বা অফিসের চাপ এই সপ্তাহে আপনার স্বাস্থ্য নষ্ট করতে পারে। এমন পরিস্থিতিতে সময়মতো নিজেকে চাপমুক্ত রাখার চেষ্টা করুন। বিদেশি বিনিয়োগের ক্ষেত্রে ক্ষেত্রে প্রচুর সাফল্য পেতে পারেন। সমাজে আপনি আপনার আকর্ষণ এবং ব্যক্তিত্বের মাধ্যমে কিছু নতুন বন্ধু তৈরি করতে সক্ষম হবেন। এই সপ্তাহেই আপনার ঊর্ধ্বতন এবং উচ্চপদস্থ কর্মকর্তাদের কাছ থেকে সম্পূর্ণ প্রশংসা এবং সমর্থন পাবেন। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তারা সাফল্য পাবেন।

সিংহ : আপনার স্বাস্থ্যের উন্নতি হবে। তবে অস্থিরতায় ভুগবেন। মানসিক প্রশান্তি পেতে চাইলে আপনার কাছের বন্ধুদের সাথে কিছু সময় কাটাতে হবে। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। এই সপ্তাহটি আপনার উচ্চশিক্ষার জন্য স্বাভাবিকের চেয়ে ভাল হতে পারে এবং আপনি যদি দীর্ঘকাল ধরে আপনার উচ্চশিক্ষার জন্য কোনও প্রচেষ্টা করে থাকেন তবে এই সময়ের মধ্যে আপনি এতে সম্পূর্ণ সাফল্য পেতে পারেন। প্রেমের জন্য খুব ভালো সময়। তবে বিবাহিত জীবনে জটিলতা আসতে চলেছে।

কন্যা : আপনি যদি হার্টের রোগী হন তাহলে কফি পান এড়িয়ে চলুন। না হলে ডাক্তারের কাছে যেতে হতে পারে। এছাড়া চোখের সমস্যা দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে নেতিবাচক পরিস্থিতিও আপনার পারিবারিক জীবনে অশান্তির প্রধান কারণ হয়ে উঠবে। উচ্চপদস্থ কর্ম কর্তাদের মন যুগিয়ে চলার চেষ্টা করুন। যারা নতুন কাজে যোগ দিয়েছেন তাদের ক্যারিয়ারে অগ্রগতি হও।

তুলা: সপ্তাহের শুরুতে জাতকের আগের সপ্তাহের খারাপ অবস্থা ভালো হতে পারে। আপনি মানসিক শান্তিতে থাকবেন। সন্তোষ আর ধৈর্য অনুভব করবেন। ভাইবোনের সঙ্গে ছোটখাটো ভ্রমণে যেতে পারেন। আপনার গুরু আপনাকে সঠিক পথ দেখাতে পারবেন। সপ্তাহের মাঝে জাতকের উপর শুভ গ্রহের প্রভাব থাকবে। আত্মবিশ্বাসের সাথে অবাঞ্ছিত পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে পারবেন। তবে আকাশকুসুম কল্পনা করবেন না। সপ্তাহের শেষ দুদিন খুবই ভালো কাটবে। পুরনো বিনিয়োগ থেকে হঠাৎ লাভ আসতে পারে। আটকে যাওয়া টাকা ফেরতের সম্ভাবনা।

বৃশ্চিক: সপ্তাহের শুরুতে নিজেকে কমজোরি মনে হবে। আপনার সিদ্ধান্ত নিয়ে সোজা এগিয়ে চলার পরামর্শ রইল। আটকে থাকা টাকার জন্য ক্রেতাদের সঙ্গে কথা বলতে হবে। কাজের ক্ষেত্রে অহংকার না করার পরামর্শ। সপ্তাহের মাঝে পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকবে। আপনার আন্তরিক শক্তি থেকে আত্মবিশ্বাস বাড়বে। আধ্যাত্মিক স্থানে কিছু টাকাপয়সা দিতে পারেন। আপনার আত্মীয় পরিজনদের সমর্থন পাবেন। সপ্তাহের শেষের দিকটা কাজ নিয়ে ব্যস্ত থাকবেন। বড় কাজের অর্ডার পেতে পারেন।

ধনু: সপ্তাহের শুরুতে মানসিক শান্তি বজায় থাকবে। পারিবারিক জীবনে ভারসাম্য থাকবে। জীবনসাথীর সঙ্গে ভালো সময় কাটাবেন। ব্যবসা ও কর্মক্ষেত্রে তার প্রভাব পড়বে। সপ্তাহের মাঝে গ্রহের নেতিবাচক প্রভাব থাকবে। চলা কাজ হঠাৎ বন্ধ হয়ে যেতে পারে। মনের ভাব উদাস লাগতে পারে। চারপাশে নেতিবাচকতা দেখতে পাবেন। সপ্তাহের শেষের দুদিন শুভ গ্রহের প্রভাব থাকবে। পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকবে। পূর্বের খারাপ পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে পারেন। বিদেশে আপনার নেটওয়ার্ক এখন কাজে লাগতে পারে।

মকর: সপ্তাহের শুরুতে বাবা-মায়ের স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা মিটে যাবে। কাজের ক্ষেত্রে সময়টা ভালো। পদোন্নতির সম্ভাবনা। লুকোনো শত্রু নিয়ন্ত্রণে থাকবে। সপ্তাহের মাঝে ব্যবসায়ে কোনও বড় অর্ডার পেতে পারেন। নতুন অংশীদার আসতে পারে। বিনিয়োদের কথা ভাবতে পারেন। সপ্তাহের শেষ দিকে আত্মবিশ্বাস কমতে পারে। চারপাশের পরিবেশ উদ্বেগ সৃষ্টি করতে পারে। কোথাও ভ্রমণে যেতে পারেন।

কুম্ভ: সপ্তাহের শুরুতে উচ্চ শিক্ষার কথা ভাবতে পারেন। পূর্বের বিনিয়োগ থেকে আর্থিক লাভ হতে পারে। নিজের রাগ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। সপ্তাহের মাঝে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। আটকে থাকা টাকা ফিরে পাবেন। সপ্তাহের শেষ দিকে পারিবারিক সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনার ব্যবহার একাধিক সমস্যার কারণ হতে পারে। ঝুঁকিপূর্ণ ভ্রমণ এড়িয়ে চলুন।

মীন: সপ্তাহের শুরুর দিকে তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না। কাজের ক্ষেত্রে বাঁধার সম্মুখীন হবেন। বাবা-মায়ের শরীরের যত্ন নিন। সপ্তাহের মাঝে সন্তানের পড়াশোনা নিয়ে ব্যস্ত থাকবেন। বাড়িতে কিছু কাজ করাতে পারেন। আর্থিক উন্নতি হবে। সপ্তাহের শেষ দিকে আটকে থাকা টাকা ফিরে পেতে পারেন। সঞ্চয় বাড়বে। কাজের ক্ষেত্রে দায়িত্ব বাড়বে।


আরও খবর

রাশিফল: কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা?

বৃহস্পতিবার ১৭ আগস্ট ২০২৩

রাশিফল: দিনটি আজ কেমন যাবে!

মঙ্গলবার ১৫ আগস্ট ২০২৩