Logo
শিরোনাম

আজকের রাশিফল

প্রকাশিত:শুক্রবার ১৭ জুন ২০২২ | হালনাগাদ:শনিবার ০২ জুলাই 2০২2 | ৫৮জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

আজকের রাশিফল এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও।

তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ:

নিজের মুক্ত মানসিকতা বজায় রাখুন। নিজের আদর্শ যাতে হার না মানে। বিশেষ সতর্কতা রাখা দরকার। প্রত্যেকের সিদ্ধান্তে বিচক্ষণ হওয়া উচিত। চট করে সিদ্ধান্ত নেবেন না। সহানুভূতি প্রকাশ করবেন না কারওর প্রতি। প্রেমিক প্রেমিকার থেকে আজকে সাবধান।

বৃষ:

মানসিক কাঠিন্য বৃদ্ধি করুন। অর্থ কোথায় ব্যয় হচ্ছে জানতে হবে। মেজাজ খারাপ হতে পারে। সমস্যার সম্মুখীন হবেন। প্রতিবেশীদের সঙ্গে ঝগড়া করবেন না। হৃদ্যতাপূর্ন সম্পর্ক রাখুন। প্রেমের জন্য আজকের দিনটি ভাল। অযথা জটিলতার দিকে এগোবেন না। কর্মক্ষেত্রে সাফল্য খুব দরকার।

মিথুন:

আমোদ প্রমোদ এবং মজার দিন। বিনিয়োগ থেকে লাভ পাবেন। পারিবারিক সদস্যরা প্রত্যাশা পূরণ করতে পারবেন। নতুন উদ্যোগে ভাল কাজ হবে। নিজের শৈলী পরিবর্তনের চেষ্টা করুন। নিজের খেয়াল এবং কল্পনা অনুযায়ী কাজ করুন। প্রেমের দিকে নয়া মোড়।

কর্কট:

বুদ্ধি দিয়ে সবকিছু বিচার করুন। ধর্মীয় দিকে অর্থ বিনিয়োগ করুন। মানসিক শান্তি খুব দরকার। স্থিতিশীল ব্যয় থাকবে। অন্যদের সম্মতি নিয়েই কাজ করুন। আজ প্রিয়জনের কারণে অনেক ঘৃনা থাকবে। দিবাস্বপ্ন নষ্ট হতে পারে। আজ সৌন্দর্যের দিকে নজর দিন।

সিংহ:

অত্যন্ত প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে সম্পর্ক ভাল সমর্থন দেবে। ঋণ নেবেন না। আজকের দিনটি আপনার জন্য ভাল। পারিবারিক সদস্যরা প্রত্যাশা পূরণ নাও করতে পারে। উদ্যোগ আয়ত্বে রাখতে হবে। জীবনের মূল্য দিতে শিখুন। কিছু ঘটনার পুনরাবৃত্তি হবে। আজ ফের কৈশোরে ফিরে যাবেন।

কন্যা:

শক্তি থাকবে। আজ অসাধারণ কিছু থাকবে। বাকি দিনগুলির চেয়ে  আজ অর্থনৈতিক অবস্থা ভাল থাকবে। পরিবারে নতুন সদস্য আসবে। ভালবাসার ছলনা থাকবে। অন্যের সঙ্গে ভাল পরিকল্পনা থাকবে। এতটা ব্যস্ত থাকবেন যে পার্টনারের সঙ্গে ঝামেলা থাকবে।

তুলা:

মেজাজ পরিবর্তন থাকবে। সামাজিক জমায়েতে অংশ নিলে আজকে ভাল থাকবে। অজানা উৎস থেকে আয় হবে আজ। মনের দিকে অনেক কিছু জানবেন। চাকরি বাকরি থেকে অনেক কিছু জানবেন। সময়ের ব্যবহার করতে শিখুন। মেজাজ খারাপ থাকবে।

বৃশ্চিক:

যে অনুভূতিগুলো অনুপ্রাণিত করবে সেই কাজ করুন। নেতিবাচক ভাবনা দূরে সরান। উল্টো আকর্ষণ থাকবে। পরিজন সমস্যার সৃষ্টি করবে। ভালবাসার উচ্ছ্বাস থাকবে। জরুরি প্রকল্প থাকবে। রাশির জাতকের সমস্যা সমাধান করতে হবে।

ধনু:

নিজের বেপরোয়া আচরণ আজ মুশকিলে ফেলবে। অতীতের উদ্যোগ থেকে লাভ হবে। দমনমূলক প্রতিবাদ করতে হবে। প্রেমে পড়বেন। স্বপ্ন দেখলেই সত্যি হবে না। আজ অনেককিছু জানতে পারবেন। শিক্ষায় আজ অনেককিছু জানবেন।

মকর:

এক পরিতৃপ্তি লাভ আশা করলেও আজ অনেককিছু ঘটবে। ফান্ড থেকে বিনিয়োগ হবে। নিজের ক্ষমতা শক্তি বেশি থাকবে। অপরিমেয় সুখ থাকবে। বিশ্বাসযোগ্যতা থাকবে। জীবনে স্বচ্ছতা থাকবে। সময় নষ্ট করবেন না। বিস্ময় থাকবে।

কুম্ভ:

ব্যস্ত সময়সূচি থাকবে। অন্যদের উপেক্ষা করুন। একঘেয়ে কাজ থেকে দূরে থাকুন। আজ দীর্ঘায়িত ঝামেলা থেকে দূরে থাকুন। সহকর্মীরা আজ সহায়ক হবে। কাজে গতি দরকার। সঠিক সময়ের ব্যবহার করুন। অনেক সময় জীবনের থেকে বেশি ভাবতে হয়।

মীন:

দীর্ঘ অসুস্থতা থেকে পরিত্রাণ পাবেন। অর্থনৈতিক সমঝোতা চূড়ান্ত থাকবে। নিজের জ্ঞান বাড়িয়ে তুলুন। স্ত্রীর পরিবারের তরফে চাপ আসবে। আজ প্রেমের দিকে নতুন মোড়। দ্রুত আচরণ করতে হবে। স্বীকৃতি পাবেন অনেকের থেকে।

নিউজ ট্যাগ: রাশিফল

আরও খবর

আজকের ভালো মন্দ

শনিবার ০২ জুলাই 2০২2




হেলিকপ্টার থেকে ছোড়া ত্রাণ নিতে গিয়ে আহত ১ জনের মৃত্যু

প্রকাশিত:মঙ্গলবার ২১ জুন ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ | ৬৯জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় বন্যা দুর্গতদের জন্য হেলিকপ্টারে করে বিমানবাহিনীর দেওয়া ত্রাণসামগ্রী নিতে গিয়ে আহত ৬ জনের মধ্যে ১ জনের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার সকাল ৯টায় সিলেটের রাগীব রাবেয়া মেডিকেল কলেজে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হলে গুরুতর আহত বিপ্লব মিয়া (৪৫) মৃত্যুবরণ করেন।

নিহত বিপ্লব তাহিরপুর উপজেলা সদরের উজান তাহিরপুর গ্রামের শহীদ আলীর ছেলে। তাঁর ২ ছেলে ও ২ মেয়ে রয়েছে।

উজান তাহিরপুর গ্রামের সাবেক ইউপি সদস্য মতিউর রহমান মতি মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে আজকের পত্রিকাকে বলেন, গতকাল সোমবার তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন থাকার পর অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য আজ মঙ্গলবার সকালে সিলেট নিয়ে যাওয়া হলে বিপ্লব মৃত্যুবরণ করেন।

উল্লেখ্য, সোমবার দুপুরে তাহিরপুর উপজেলা সদরের শেখ রাসেল মিনি স্টেডিয়ামে হেলিকপ্টারের ওপর থেকে বিমানবাহিনীর পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এ সময় শতাধিক বন্যার্ত শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ত্রাণ সহায়তা নিতে গেলে ওপর থেকে ছুড়ে দেওয়া ত্রাণ বন্যার্তরা সবাই দৌড়াদৌড়ি করে ধরতে গেলে ৬ জন আহত হয়। 


আরও খবর



প্রতি ছবিতেই ভাইজানের পাশে, এ এক অন্য সালমানের গল্প

প্রকাশিত:সোমবার ০৬ জুন ২০২২ | হালনাগাদ:বুধবার ২৯ জুন ২০২২ | ৬০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ঈশ্বরের পর যদি মনে কারও স্থান হয় তবে তা ভাইজানের। এতটাই শ্রদ্ধা করেন সালমান খানকে। তাঁর কাছে জগতের সমর্থক ভাইজান।

তাঁর জন্য শ্যুটিং-এর সেটে ঘণ্টার পর ঘণ্টা টেক দিতেও পিছপা হন না তিনি। ধৈর্য ধরে বসে থাকেন। কখন তাঁর সময়টুকু আসবে। দীর্ঘ সময় বসে থাকতে থাকতে ধৈর্যচ্যুতি হয় না তাঁর। তার কারণ, ওই যে ভাইজান!

রাধে ছবির কাজ শেষ হয়ে যাওয়ার পর নেটমাধ্যমে একটি ছবি ভাইরাল হয়। যে ছবিতে ভক্তের সঙ্গে ছিলেন তাঁর ভগবানও। সালমানের সঙ্গে পারভেজ কাজি, তাঁর বডি ডাবল। দুজনকে অবিকল এক রকম দেখতে! এই ছবি দেখে অনেকেই চমকে উঠেছিলেন।

প্রতিটি সিনেমার শ্যুটিং শেষ হওয়ার পর মেক আপ করে থাকা অবস্থায় পারভেজ সালমানের সঙ্গে একটি করে ছবি নেটমাধ্যমে আপলোড করেন। বহু বছর ধরে এটাই তাঁর অভ্যাস।এই সব ছবি দেখে মনে হয়, সালমান ও পারভেজ একে অপরের যমজ ভাই! সামান্য মেক আপ করলেই আর চেনার উপায় থাকে না।

শুধু রাধে সিনেমাতেই নয়, প্রেম রতন ধন পায়ো, বডিগার্ড, দবাং ৩, রেস ৩, টাইগার জিন্দা হ্যায়, ভারত’— সালমানের সব ছবিতেই বডি-ডবলের ভূমিকা পালন করেছেন পারভেজ। মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেন পারভেজ। এখন এক রকম সালমানের ছায়াসঙ্গী হয়েই রয়েছেন।

দুজনের মধ্যে সম্পর্কও অটুট। কখনও জন্মদিনে নিজের হাতে কেক খাইয়ে দেন ভাইজানকে, কখনও আবার ভাইজানকে দেখা যায়, পারভেজের পরিবারের সঙ্গে ছবি তুলতে।

ইনস্টাগ্রামে বেশ জনপ্রিয়তা রয়েছে পারভেজের। এক সময় পঞ্চাশ হাজারেরও বেশি ফলোয়ার ছিল পারভেজের। কিন্তু তার পরই হয় বিপত্তি। ২০২০ সাল নাগাদ তাঁর অ্যাকাউন্ট হ্যাক হয়ে যায়। আবার নতুন করে অ্যাকাউন্ট খুলতে হয় তাঁকে। বর্তমানে তাঁর অনুগামীর সংখ্যা প্রায় ৩৭ হাজার।

সালমান নিজেই বলেছিলেন, শ্যুট করার সময় নায়িকার পাশে কখনও কখনও তাঁকে বয়স্ক মনে হয়। তখন পারভেজই তাঁর একমাত্র ভরসা। নকল সালমান কখন যে মেক আপ চড়িয়ে  আসল সালমান হয়ে ওঠেন, তা বোঝাই দায়!

নিউজ ট্যাগ: সালমান খান

আরও খবর

২৭ বছরের সম্পর্কে ইতি টানলেন মীর!

শুক্রবার ০১ জুলাই ২০২২

বড় পর্দায় বাম-কংগ্রেস সন্ত্রাস

শুক্রবার ০১ জুলাই ২০২২




আজ পদ্মা সেতুর উদ্বোধন

প্রকাশিত:শনিবার ২৫ জুন ২০২২ | হালনাগাদ:শনিবার ০২ জুলাই 2০২2 | ৪৪জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ যানবাহন চলাচলের জন্য বহুল প্রত্যাশিত ৬.১৫ কিলোমিটার দীর্ঘ পদ্মা সেতু উন্মুক্ত করবেন যা রাজধানী ঢাকা এবং অন্যান্য বড় শহরের সাথে দক্ষিণ ও দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১টি জেলার সড়ক যোগাযোগে ব্যাপক অগ্রগতি বয়ে আনবে।

সেতুটির জমকালো উদ্বোধন উপলক্ষে বিশেষ করে যোগাযোগের সরাসরি সুবিধা লাভ করবে এমন দক্ষিণ ও দক্ষিণ-পশ্চিমাঞ্চলের জেলাগুলোসহ সারাদেশে একটি উৎসবের আমেজ বিরাজ করছে। আজ শনিবার সকাল ১০টায় মুন্সীগঞ্জের মাওয়া পয়েন্টে পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠানে যোগ দেবেন প্রধানমন্ত্রী।

দেশের বৃহত্তম স্ব-অর্থায়নকৃত মেগা প্রকল্পের জমকালো উদ্বোধন উপলক্ষে প্রধানমন্ত্রীর কর্মসূচির সময়সূচি অনুযায়ী মাওয়া পয়েন্টে সকাল ১১টায় তিনি স্মারক ডাকটিকিট, স্যুভেনির শিট, উদ্বোধনী খাম এবং বিশেষ সিলমোহর উন্মোচন করবেন। প্রকল্পটি বাস্তবায়নের ফলে ১.২ থেকে ২ শতাংশ পর্যন্ত জিডিপি বৃদ্ধি পাবে বলে আশা করা হচ্ছে।

এর আগে তিনি হেলিকপ্টারযোগে সকাল ৯টা ৩০ মিনিটে ঢাকার তেজগাঁও বিমানবন্দর থেকে মাওয়া পয়েন্টে কর্মসূচিতে যোগ দেবেন। সকাল ১১টা ১২ মিনিটে মাওয়া পয়েন্টে টোল পরিশোধের পর উদ্বোধনী ফলক ও ম্যুরাল-১ উন্মোচনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে পদ্মা সেতুর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। তিনি সেখানে মোনাজাতেও যোগ দেবেন।

তিনি সকাল ১১টা ২৩ মিনিটে মাওয়া পয়েন্ট থেকে শরীয়তপুরের জাজিরা পয়েন্টের উদ্দেশে যাত্রা শুরু করবেন। প্রধানমন্ত্রী সকাল ১১টা ৪৫ মিনিটে জাজিরা পয়েন্টে পৌঁছে সেতু ও ম্যুরাল-২-এর উদ্বোধনী ফলক উন্মোচন করবেন। সেখানে মোনাজাতেও যোগ দেবেন তিনি।

দুপুর ১২টায় মাদারীপুর জেলার শিবচর উপজেলার কাঁঠালবাড়িতে সেতুর উদ্বোধন উপলক্ষে আয়োজিত দলের জনসভায় যোগ দেবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। প্রধানমন্ত্রী বিকেল সাড়ে ৫টায় হেলিকপ্টারে জাজিরা পয়েন্ট থেকে ঢাকার উদ্দেশে যাত্রা করবেন।


আরও খবর



নাটোরে ৫ কিশোর গ্যাং সদস্যসহ ৮ জন গ্রেফতার

প্রকাশিত:শুক্রবার ১০ জুন ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ২৮ জুন ২০২২ | ৬৩জন দেখেছেন

Image

নাটোর প্রতিনিধি:

নাটোরে অভিযান চালিয়ে ৫ কিশোর গ্যাং সদস্যসহ ৮ জনকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারদের মধ্যে ২ জন ছিনতাইকারী ও ১ জন ধর্ষণ মামলার পলাতক আসামি। গত বৃহস্পতিবার রাতে পৃথক অভিযানে নাটোরের সদর ও গুরুদাসপুর থেকে ৭ জন এবং পাবনার চাটমোহর থেকে ১ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

এ সময় ৩টি মোটরসাইকেল, ৮টি মোবাইল ফোন এবং ২৫ পিস ইয়াবা ট্যাবলেট এবং ক্ষুর-চাকু জব্দ করা হয়। গতকাল শুক্রবার র‌্যাবের প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‌্যাব সূত্র জানায়, বৃহস্পতিবার রাতে বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সদর উপজেলার দত্তপাড়া ফতেঙ্গাপাড়া ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে ১টি মোটরসাইকেলসহ বাবুল হোসেন (২৮) ও শখ গোলাম রব্বানী সাব্বির (২৪) নামে দুই ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়।

অপরদিকে পাবনার চাটমোহর উপজেলার জাগতলা কাজীপাড়া এলাকা থেকে নাটোরের বাগাতিপাড়া থানার একটি নারী ও শিশু নির্যাতন দমন আইন মামলার পলাতক আসামি মেহেদী হাসানকে (২১) গ্রেফতার করা হয়।

সেখান থেকে ফিরে আসার পথে গুরুদাসপুর উপজেলার কাছিকাটা রোড সংলগ্ন আক্কাসের মোড় এলাকায় হাছিনুর রহমান (৩০) এবং আক্কাস আলী নামে মুদি দোকানিসহ দুই জনকে লোহার রড ও দেশীয় অস্ত্র দিয়ে মারপিট করে রক্তাক্ত জখম ও আহত করার সময় সোহেল রানা (১৮), ইমন হোসেন (২০), মোতালেব হোসেন (২১), মো. শাকিল হোসেন (১৭) ও রকিবুল হাসান (২৪) নামে কিশোর গ্যাংয়ের ৫ সদস্যকে গ্রেপ্তার করে র‌্যাব। এ সময় ২টি মোটরসাইকেল, ১টি করে ক্ষুর ও চাকু জব্দ করা হয়েছে।

র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ নেওয়া হচ্ছে।

নিউজ ট্যাগ: কিশোর গ্যাং

আরও খবর



৫ দিন পর মোহনগঞ্জ-ঢাকা ট্রেন চলাচল শুরু

প্রকাশিত:বৃহস্পতিবার ২৩ জুন ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ | ৪০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

পাঁচ দিন বন্ধ থাকার পর মোহনগঞ্জ-ঢাকা রেলপথে ট্রেন চলাচল শুরু হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে সাতটায় মোহনগঞ্জ রেলওয়ে স্টেশনে আটকে পড়া হাওর এক্সট্রেস ট্রেনটি ঢাকার কমলাপুর স্টেশনের উদ্দেশ্যে ছেড়ে যায়। এরপর থেকে মোহনগঞ্জ-ময়মনসিংহ রেলপথে সবগুলো ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে। এর আগে বুধবার বারহাট্টার ইসলামপুর এলাকায় বন্যার পানিতে ভেঙে পড়া কালভার্টটি মেরামত করে রেল কর্তৃপক্ষ।

রেলওয়ে সূত্রে জানা গেছে, নেত্রকোনার মোহনগঞ্জ রেলস্টেশন থেকে ময়মনসিংহ পর্যন্ত প্রায় ৮৭ কিলোমিটার রেলপথ। ওই পথে ট্রেনের যাত্রাবিরতির জন্য ১২টি স্টেশন আছে। এর মধ্যে নেত্রকোনার অংশে রেলওয়ে স্টেশন আছে নয়টি। জেলার সাথে ঢাকার দুটি আন্তনগর, দুটি লোকাল ও একটি কমিউটার ট্রেন চলাচল করে। গত শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে ঢাকার কমলাপুর স্টেশন থেকে ছেড়ে আসা হাওর এক্সপ্রেস ট্রেনটি গত শনিবার  ভোরের দিকে মোহনগঞ্জ স্টেশনে পৌঁছায়।

ওইদিন সকালে বারহাট্টার ইসলামপুর এলাকায় একটি রেলওয়ে বক্স কালভার্ট বন্যার পানির চাপে ভেঙে যায়। এ সময় মোহনগঞ্জের উদ্দেশে যাওয়া ২৬২ নম্বর লোকাল ডাউন ট্রেনটি বারহাট্টা স্টেশনে আটকা পড়ে। ওই ট্রেনটিকে ঘুরিয়ে ময়মনসিংহে নিয়ে যাওয়া হয়। এর পর থেকে নেত্রকোনা বড়স্টেশন থেকে মোহনগঞ্জ পযর্যন্ত ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। আজ বৃহস্পতিবার সকাল থেকে ওই রেলপথে ট্রেন চলাচল শুরু করে।

বারহাট্টা রেলওয়ে স্টেশনের মাস্টার মো. গোলাম রব্বানী জানান, বন্যার পানির চাপে রেলপথের ইসলামপুর এলাকায় ভেঙে যাওয়া কালভার্টটি বুধবার সন্ধ্যায় মেরামত করা হয়েছে। আজ সকাল থেকে ময়মনসিংহ- মোহনগঞ্জ রেলপথে ট্রেন চলাচল স্বাভাবিক করা হয়েছে।


আরও খবর