Logo
শিরোনাম

আজকের রাশিফল

প্রকাশিত:শনিবার ১৮ জুন ২০২২ | হালনাগাদ:শনিবার ০২ জুলাই 2০২2 | ৬৬জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

মেষ:

নিজের বেপরোয়া আচরণ দূরে সরান। বন্ধুর সমস্যার কারণ হবেন না। সাফল্যের দিকে এগিয়ে যান। অপ্রত্যাশিত দায়িত্ব আজকে মুশকিলে ফেলবে। অনেক পরিকল্পনা ব্যাহত হবে। নিজের ইচ্ছে পূরণ অবশ্যই করুন। কারওর কথায় কান দেবেন না।

বৃষ:

জটিল পরিস্থিতিতে ঘাবড়ে গেল চলবে না। অশান্তি করবেন না। সকলের গুরুত্ব বুঝতে শিখুন। মন ভাল রাখতে হবে। অন্যের পরামর্শে কাজ করুন। অর্থ ব্যয় করুন। স্বাস্থ্য ভাল রাখতে হবে। প্রেমের জীবনে অনেক নতুন কিছু ঘটবে। যোগাযোগ বাড়িয়ে তুলুন।

মিথুন:

নিজেকে বাড়ির বাইরে বেশি সময় রাখুন। প্রতিবেশীর থেকে ঋণ পাবেন। অন্যের বিশ্বাসযোগ্যতা পরীক্ষা করুন। অর্থের ক্ষতি হতে পারে। দৈনিক সূচি থেকে বিরতি নিন। বন্ধুদের সঙ্গে বেড়াতে যাবেন। লড়াই করতে পারেন।

কর্কট:

নিছক আনন্দ এবং মজা থাকবে। জীবনে অনেক কিছু ঘটবে। অর্থ ব্যয় করা বন্ধ করুন। সমস্ত চ্যালেঞ্জের মোকাবিলা করুন। নিজের বিষয়ে যত্নশীল হন। প্রেমিকার দিকে নজর দিন। কাওকে নিজের ইমোশন নিয়ে খেলতে দেবেন না।

সিংহ:

জীবন উপভোগ করুন। অর্থ ব্যয় করা যেতে পারে। সমস্ত ভূমিকা নিজেকেই নিতে হবে। দক্ষতা দিয়ে বিচার করুন। অর্থ সংক্রান্ত সমস্যা থাকবে। প্রেমের দিকে নয়া মোড়। পরিবারে ঝামেলা থাকবে। আজ ছোটদের সঙ্গে ভাল সময় থাকবে। প্রয়োজনের থেকে বেশি কাজ করবেন না।

কন্যা:

দীর্ঘ অসুস্থতা থেকে মুক্তি পাবেন। আজ ব্যবসায় অনেক লাভ। ফেলে রাখা ঘরের কাজ অনেকটা শেষ হবে। সময়ের সঙ্গে চলুন। ব্যবসায় আনন্দ থাকবে। সকলের সম্পর্কে ধারণা থাকা উচিত। ঘরের বাইরে অনেকেই আপনার শত্রু। নিজের মনকে শান্ত রাখুন।

তুলা:

হতাশ হবেন না। অবসাদ থেকে দূরে থাকুন। নানা ক্ষেত্রে আজ অসুবিধা হবে। সাম্প্রতিক কাজকর্মে আজ মুশকিলে পড়বেন। কারওর দ্বারা অতিষ্ট হবেন না। ঘুমিয়ে সময় ব্যয় করা বন্ধ করুন। মূল্যবান সময় নষ্ট করবেন না। প্রেমের দিকে নয়া মোড়।

বৃশ্চিক:

অস্বস্তি কমাতে হবে। চিন্তা করে বেশি লাভ নেই। নিজের চেষ্টা ছাড়বেন না। জমিজমা সংক্রান্ত বিনিয়োগে লাভ হবে। পারিবারিক দায়িত্বে উত্তেজনা থাকবে। প্রিয়জনের সঙ্গে বিবাদ করবেন না। আজ অনেক বিতর্কের সৃষ্টি হবে। বন্ধুদের সঙ্গে বাড়ি থেকে বেরন, মন ভাল থাকবে।

ধনু:

হাসি ঠাট্টা ছাড়বেন না। অসুস্থতা থেকে বেরিয়ে আসুন। বিবাহিতদের জীবনে নানা মোড় থাকবে। অনেক কিছুই চিন্তা ভাবনার অতীত। প্রয়োজনের থেকে বেশি কিছু করবেন না। মূল্যবান পুরস্কার আজকে আপনাকে অনেক খুশি করবে। নিজের সময়ের গুরুত্ব বুঝুন। ভবিষ্যতের অসুবিধা হয় এমন কিছু করবেন না।

মকর:

অপরকে সাহায্য করুন। অন্যদের বিষয়ে হাত দেবেন না। মূল্যবান জিনিস নষ্ট করবেন না। আর্থিক পরিস্থিতি টানটান করবে। অন্যের প্রতি বেশি মন দেবেন না। শুধুমাত্র ঝামেলায় অগ্রসর হলে মুশকিল। কারওর সঙ্গে মেলামেশা অন্যদিকে নিয়ে যাবেন না।

কুম্ভ:

কাজে এবং ঘরে চাপ থাকবে। নিজেকে বেশি খিটখিটে রাখবেন না। বিনিয়োগ থেকে লাভ পাবেন। লোকসান যেন না হয়। কু অভ্যাস দূরে সরান। ভালবাসার ছলনা খুব খারাপ দিকে যেতে পারে। অনেকেই আজ প্রশংসা করবে। পুরো দিনের ক্লান্তি দুর করুন। বৈবাহিক সম্পর্কের টানাপোড়েন।

মীন:

স্বাস্থ্যের যত্ন নিন। অন্যের কথায় কান দেবেন না। মুশকিলে পড়ার আগেই বাবা মায়ের কথা শুনুন। নতুন কোনও কাজ নিজ তৎপরতায় শুরু করতে পারেন। প্রেম আটকে রাখার বস্তু নয়। দাম্পত্য আজকে ভাল। বিতর্ক থেকে দূরে থাকলেই ভাল।

নিউজ ট্যাগ: আজকের রাশিফল

আরও খবর

আজকের ভালো মন্দ

শনিবার ০২ জুলাই 2০২2




মেয়ের নগ্ন ছবি ছড়ানোর অভিযোগে মাকে বেতের বাড়ি

প্রকাশিত:মঙ্গলবার ২৮ জুন ২০২২ | হালনাগাদ:শনিবার ০২ জুলাই 2০২2 | ৫১জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

স্কুল পড়ুয়া মেয়ের নগ্ন ছবি ছড়ানোর অভিযোগ তুলে গ্রাম্য সালিশে তারই মাকে নির্যাতন করার অভিযোগ উঠেছে। পাশাপাশি সালিশে করা জরিমানার টাকা দিতে না পারায় তার বাড়ি থেকে নিয়ে যাওয়া হয় ফ্রিজ।

নওগাঁর আত্রাই উপজেলায় ঘটে এ ঘটনা। এ ঘটনায় সোমবার রাতে আত্রাই থানায় একটি লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী ওই গৃহবধূ।

অভিযোগের বিষয়ে গৃহবধূ বলেন, উপজেলার হাতিয়াপাড়া গ্রামের আব্দুল গফুরের ছেলে সাদ্দাম হোসেন (৩৫) তার স্কুল পড়ুয়া মেয়ের ছবি তুলে কম্পিউটারের মাধ্যমে নগ্ন করে বেশ কয়েকজনকে দেখায়। তিন থেকে চারদিন আগে এ ঘটনা ঘটে। ওই ঘটনার সূত্র ধরে রোববার রাতে সমাজের পক্ষ থেকে হাতিয়াপাড়া গ্রামে সালিশ বসানো হয়।

মেয়ের এমন নগ্ন ছবি ধারণে আমার সহযোগিতা আছে অভিযোগ তুলে আমাকে ১০টি বেত্রাঘাত ও ১৫ হাজার টাকা জরিমানা করা হয়। এ ছাড়া সাদ্দাম হোসেনকে ৫টি বেত্রাঘাত ও জরিমানা করা হয় দুই হাজার টাকা। সালিশে আমার স্বামীকে দিয়ে বেত্রাঘাত করানো হয়। পরে জরিমানার টাকা দিতে না পারায় বাসা থেকে মাতব্বররা ফ্রিজ নিয়ে যান।

গৃহবধূ বলেন, আমার মেয়ের ঘাড়ে কলঙ্কের দাগ দিয়ে উল্টো আমাকেই নির্যাতন করার পর জরিমানা করা হয়েছে। সালিশে যেতে না চাইলেও মাতব্বর আব্দুস ছালামের হুকুমে স্থানীয় মেম্বার ইসমাইল হোসেন, মহিলা মেম্বার আফরুজা বেগমসহ কয়েকজন এসে আমাকে নিয়ে গেছে। ঘটনার সুষ্ঠু বিচার পাওয়ার জন্য সোমবার রাতে আত্রাই থানায় লিখিত অভিযোগ দিয়েছি। অভিযোগের পর রাতেই ফিরিয়ে দেওয়া হয়েছে ফ্রিজ।

এ বিষয়ে মেম্বার ইসমাইল হোসেন বলেন, শৃঙ্খলা বজায় রাখার জন্য সমাজের পক্ষ থেকে সালিশ ডাকা হয়েছিল। এতে গ্রামের প্রায় সবাই উপস্থিত ছিলেন। মেয়ের অপকর্মে মা বেশি সহায়তা করেছে। সালিশে গৃহবধূ, সাদ্দাম ও সমাজের পক্ষের লোকজন দিয়ে জুরিবোর্ড গঠন করা হয়েছিল।

জুরিবোর্ডের রায় অনুযায়ী, তার স্বামীকে দিয়ে তাকে ১০টি বেত্রাঘাত করা হয়েছে এবং ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। তবে গৃহবধূ জরিমানার টাকা দিতে না পারায় ফ্রিজ নেওয়া হয়েছিল, পরে তা ফিরিয়ে দেওয়া হয়েছে সোমবার রাতে। এ ছাড়া ওই কিশোরীর ছবি কয়েকজনকে মোবাইলে ছড়িয়ে দেওয়ার অপরাধে সাদ্দামকে ৫টি বেত্রাঘাত এবং দুই হাজার টাকা জরিমানা করা হয়েছে।

স্থানীয় মহিলা মেম্বার আফরুজা বেগম বলেন, সালিশে উপস্থিত মাতব্বরদের নির্দেশে ইসমাইল মেম্বারসহ কয়েকজন গিয়ে গৃহবধূ ও তার স্বামীকে ডেকে এনেছিলাম। সালিশের রায়ে গৃহবধূকে বেত্রাঘাতের জন্য আমাকে বলেছিল, কিন্তু আমি বেত্রাঘাত না করায় তার স্বামীকে দিয়ে বেত্রাঘাত করানো হয়েছে। এ ছাড়া গৃহবধূকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। আর সাদ্দাম হোসেনকে পাঁচ থেকে সাতটি বেত্রাঘাত করে দুই হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সালিশে উপস্থিত মাতব্বর আব্দুস ছালামের সঙ্গে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি সাংবাদিক পরিচয় পেয়ে নামাজের পর কথা বলবেন বলে ফোন কেটে দেন। নামাজের পর একাধিকবার তার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও কল রিসিভ হয়নি।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, সোমবার রাতে একটি লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


আরও খবর



খুনের হাত থেকে অল্পের জন্য বাঁচলেন সালমান খান

প্রকাশিত:শনিবার ১১ জুন ২০২২ | হালনাগাদ:শুক্রবার ০১ জুলাই ২০২২ | ৬৯জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

হুমকি চিঠি নয়। একেবারে শার্প শ্যুটার দিয়ে সালমান খানকে প্রাণে মারার ছক কষেছিলেন মুসেওয়ালা কাণ্ডে মূল অভিযুক্ত, কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। দিল্লির সংবাদমাধ্যম সূত্রে খবর এমনটাই। পঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালা খুনের তদন্তে পুলিশের হাতে উঠে এসেছে এই বিস্ফোরক তথ্য। জানা গিয়েছে, গ্যাংস্টার দলের পরবর্তী লক্ষ্য ছিলেন ভাইজানই।

পুলিশের দাবি, পরিকল্পনা মাফিক নায়কের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে রেইকিও চালিয়েছিলেন গ্যাংস্টারের দলবল। তাঁরাই সকালবেলাই নায়ককে শুট করার পরিকল্পনা করেছিলেন।

কারণ, তাঁদের কাছে খবর ছিল অভিনেতা সকালে কোনও দেহরক্ষী ছাড়াই সাইকেল চালাতে যান। নিয়োগ করা হয় শার্প শ্যুটার। হকি স্টিকের মধ্যে ছোট্ট অস্ত্র লুকিয়ে সলমনের প্রাতর্ভ্রমণের সময়ে তাঁর উপর চড়াও হওয়ার ছক কষা হয়। প্রাথমিক তদন্তে এমনটাই জেনেছে পুলিশ।

রবিবার প্রাতর্ভ্রমণের সময়ে একটি হুমকি চিঠি পান সলমনের বাবা সেলিম খান। খান পরিবারের উদ্দেশে তাতে লেখা ছিল মুসেওয়ালার মতো অবস্থা হবে। তখন থেকেই বান্দ্রা পুলিশের সন্দেহ গিয়ে পড়েছিল গ্যাংস্টার লরেন্সের দিকে। এই মুহূর্তে তিহার জেলে বন্দি লরেন্স বিষ্ণোই।

 

 


আরও খবর

২৭ বছরের সম্পর্কে ইতি টানলেন মীর!

শুক্রবার ০১ জুলাই ২০২২

বড় পর্দায় বাম-কংগ্রেস সন্ত্রাস

শুক্রবার ০১ জুলাই ২০২২




পদ্মা সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত ২ যুবক

প্রকাশিত:রবিবার ২৬ জুন ২০২২ | হালনাগাদ:শনিবার ০২ জুলাই 2০২2 | ৩৮জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

জনসাধারণের জন্য খুলে দেওয়ার প্রথমদিনই পদ্মা সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনা ঘটেছে। এতে অন্তত দুজন মারাত্মকভাবে আহত হয়েছেন। তবে কারো মৃত্যুর খবর পাওয়া যায়নি। রবিবার (২৬ জুন) রাতে এ দুর্ঘটনা ঘটে।

উদ্বোধনের একদিনের মাথায় সেতুটিতে প্রথম এই দুর্ঘটনা ঘটলো। রোববার (২৬ জুন) ভোর থেকেই সেতুটি যান চলাচলের জন্য খুলে দেওয়া হয়।

এদিন সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায়, সেতুর ওপরে আহত হয়ে দুজন সেতুর ওপর পড়ে আছেন। তাদের হাসপাতালে নেওয়ার প্রস্তুতি চলছে। রোববার (২৬ জুন) রাতে সেতুর ২৭ ও ২৮ নম্বর পিলারের মাঝামাঝি এ দুর্ঘটনা ঘটে।

এ বিষয়ে পদ্মা সেতু উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন গণমাধ্যমকে বলেন, ‌দুর্ঘটনার বিষয়টি শুনেছি। খোঁজ নেওয়া হচ্ছে।


আরও খবর



‘বিএসএমএমইউর প্রিজন সেল যেন রিসোর্টে পরিণত’

প্রকাশিত:বুধবার ২৯ জুন ২০২২ | হালনাগাদ:শনিবার ০২ জুলাই 2০২2 | ২৭জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) প্রিজন সেল যেন কক্সবাজারের রিসোর্টে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন দুর্নীতি দমন কমিশনের (দুদক) আইনজীবী মো. খুরশীদ আলম খান।

বুধবার (২৯ জুন) বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি কাজী মো. ইজারুল হক আকন্দের হাইকোর্ট বেঞ্চে সাবেক সেনাপ্রধান হারুন-অর-রশিদের চিকিৎসার জন্য মেডিকেল বোর্ড গঠনের আবেদনের শুনানি চলাকালে এ মন্তব্য করেন তিনি।

শুনানিতে মো. খুরশীদ আলম খান বলেন, ভিআইপি বন্দিরা কারাগারে গেলেই অসুস্থ হয়ে পড়েন। তারা চিকিৎসার জন্য বিএসএমএমইউর প্রিজন সেলে আসেন। অবস্থা এমন দাঁড়িয়েছে, যেন প্রিজন সেল কক্সবাজারের রিসোর্টে পরিণত হয়েছে। এই চর্চা বন্ধ করতেই হবে।

শুনানি শেষে হারুন-অর-রশিদের চিকিৎসায় মেডিকেল বোর্ড গঠনের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।

আদালতে হারুনের পক্ষে অ্যাডভোকেট রবিউল আলম বুদু ও আইনজীবী মাইনুল ইসলাম এবং দুদকের পক্ষে অ্যাডভোকেট খুরশিদ আলম খান ও রাষ্ট্রপক্ষে ডেপুটি অ্যাটর্নি জেনারেল এ কে এম আমিন উদ্দিন মানিক শুনানি করেন।

গতকাল (২৮ জুন) হাইকোর্টে নিজের চিকিৎসায় মেডিকেল বোর্ড গঠন করতে আবেদন করেন হারুন-অর-রশিদ।

গত ৯ জুন সাজার আদেশের বিরুদ্ধে হারুন-অর-রশিদের আপিল ও জামিন আবেদনের শুনানি শেষে হাইকোর্ট তার জামিন আবেদন খারিজ করে দিয়ে মামলার নথি তলব করেন।

গত ১২ মে আলোচিত এ মামলার রায় ঘোষণা করেন ঢাকার বিশেষ জজ আদালত-৪ এর বিচারক শেখ নাজমুল আলম।

রায়ে ডেসটিনির এমডি রফিকুল আমীনকে ১২ বছরের কারাদণ্ড ও দুই শ কোটি টাকা জরিমানা করা হয়েছে। পাশাপাশি গ্রুপের চেয়ারম্যান সাবেক সেনাপ্রধান হারুন-অর-রশিদকে ৪ বছরের কারাদণ্ড ও সাড়ে তিন কোটি টাকা জরিমানা করা হয়।

জানা গেছে, মাল্টিপারপাস কো-অপারেটিভের নামে ডেসটিনি বিনিয়োগকারীদের কাছ থেকে ১ হাজার ৯০১ কোটি টাকা সংগ্রহ করে। সেখান থেকে আত্মসাৎ করা হয় ১ হাজার ৮৬১ কোটি ৪৫ লাখ টাকা।

এরপর ডেসটিনির এমডি রফিকুল আমিনসহ ৫১ জনের বিরুদ্ধে মামলা করা হয়। এরমধ্যে কো-অপারেটিভ সোসাইটির মামলায় ৪৬ জন এবং ট্রি-প্ল্যানটেশন মামলায় ১৯ জনকে আসামি করা হয়। মোট আসামি ৬৫ জন হলেও রফিকুল আমিনসহ ১৪ জনের নাম দুই মামলায় থাকায় মোট আসামি ৫১ জন।

তাদের মধ্যে রফিকুল আমিন, প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মোহাম্মদ হোসেন ও লেফটেন্যান্ট কর্নেল (অব.) মো. দিদারুল আলম গত ১০ বছর ধরে কারাগারে আছেন। জামিনে রয়েছেন হারুন-অর-রশিদ, জেসমিন আক্তার (মিলন), জিয়াউল হক মোল্লা ও সাইফুল ইসলাম রুবেল। বাকি ৪৪ জন এখনও পলাতক।

পলাতক আসামিরা হলেন- ডেসটিনির উপ-ব্যবস্থাপনা পরিচালক গোফরানুল হক, পরিচালক মেজবাহ উদ্দিন, ফারাহ দীবা, সাঈদ-উর-রহমান, সৈয়দ সাজ্জাদ হোসেন, মো. ফিরোজ আলম, সুনীল বরণ কর্মকার ওরফে এসবি কর্মকার, ফরিদ আকতার, এস সহিদুজ্জামান চয়ন, আবদুর রহমান তপন, মেজর (অব.) সাকিবুজ্জামান খান, এসএম আহসানুল কবির (বিপ্লব), এএইচএম আতাউর রহমান রেজা, গোলাম কিবরিয়া মিল্টন, মো. আতিকুর রহমান, খন্দকার বেনজীর আহমেদ, একেএম সফিউল্লাহ, শাহ আলম, মো. দেলোয়ার হোসেন ও মো. শফিকুল হক, জমশেদ আরা চৌধুরী, ইরফান আহমেদ, শেখ তৈয়বুর রহমান, নেপাল চন্দ্র বিশ্বাস, জাকির হোসেন, জসিম উদ্দিন ভূঁইয়া, জুবায়ের হোসেন, মোসাদ্দেক আলী খান, আবদুল মান্নান, আবুল কালাম আজাদ, আজাদ রহমান, মো. আকবর হোসেন সুমন, মো. সুমন আলী খান, শিরীন আকতার, রফিকুল ইসলাম সরকার, মো. মজিবুর রহমান, ড. এম হায়দারুজ্জামান, মোহাম্মদ জয়নাল আবেদীন, কাজী মো. ফজলুল করিম, মোল্লা আল আমীন, মো. শফিউল ইসলাম, ওমর ফারুক, সিকদার কবিরুল ইসলাম, এসএম আহসানুল কবির।


আরও খবর



অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে নিয়োগ দেবে এপেক্স

প্রকাশিত:শনিবার ০৪ জুন ২০২২ | হালনাগাদ:শুক্রবার ০১ জুলাই ২০২২ | ৬৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

এপেক্স ফুটওয়্যার লিমিটেডে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার’ পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ২৯ জুন পর্যন্ত আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম: এপেক্স ফুটওয়্যার লিমিটেড

বিভাগের নাম: অ্যাডমিনিস্ট্রেশন

পদের নাম: অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার

পদসংখ্যা: ০১ জন

শিক্ষাগত যোগ্যতা: বিবিএ ইন এইচআরএম

অভিজ্ঞতা: ০৪-০৮ বছর

বেতন: আলোচনা সাপেক্ষে

চাকরির ধরন: ফুল টাইম

প্রার্থীর ধরন: নারী-পুরুষ

বয়স: ২৮-৩৫ বছর

কর্মস্থল: গুলশান, ঢাকা

আবেদনের নিয়ম: আগ্রহীরা jobs.bdjobs.com এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ সময়: ২৯ জুন ২০২২

নিউজ ট্যাগ: চাকুরীর খবর

আরও খবর

মেঘনা গ্রুপে ডিজিএম পদে চাকরি

শুক্রবার ০১ জুলাই ২০২২