Logo
শিরোনাম

আজকের রাশিফল

প্রকাশিত:বুধবার ২১ সেপ্টেম্বর ২০২২ | হালনাগাদ:শুক্রবার ০৭ অক্টোবর ২০২২ | ৪৭জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

আজ কোন কোন রাশির অর্থলাভের যোগ আছে? কাদের নিজেদের স্বাস্থ্যের দিকে নজর দিতে হবে? জেনে নিন আজকের রাশিফল।

মেষ রাশি: সহকর্মীদের সহযোগিতায় আজ কর্মক্ষেত্রে ভালো সময় কাটবে। আপনার স্বাস্থ্য ভালো রাখার জন্য আজ হাঁটাহাঁটি করুন। কর্মক্ষেত্রে বা ব্যবসায়িক দিকে আজ যে কোনো অবহেলা করলে আপনি আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। মন ভালো রাখতে সন্ধ্যেবেলায় বন্ধুদের সাথে ঘুরতে বেরোন। আজ প্রেমঘটিত আকষ্মিক সাক্ষাতের সম্ভাবনা রয়েছে। রাত্রিবেলায় আজ আপনি একাকী বাড়ির ছাদে অথবা পার্কে হাঁটাহাঁটি করতে পছন্দ করবেন।

বৃষ রাশি: আজ আপনি আপনার সন্তানের কোনো বিশেষ কৃতিত্বে অত্যন্ত গর্বিত হবেন। পাশাপাশি, সন্তানদের মাধ্যমে আজ আর্থিক সুবিধাও পাওয়া যাবে। কিছু গুরুত্বপূর্ণ পরিকল্পনা সঠিকভাবে সম্পন্ন হয়ে যাওয়ার ফলে আপনি আর্থিকভাবে লাভবান হতে পারবেন। কোনো কাজে আপনার প্রত্যাশামাফিক ফল না এলে হতাশ হবেন না। বরং শক্তি সঞ্চয় করে ফের চেষ্টা করুন। আজ অবশ্যই পরিবারের সদস্যদের প্রয়োজনীয়তাকে অগ্রাধিকার দিন।

মিথুন রাশি: আজ আপনি রোমান্টিক চিন্তা এবং অতীতের কোনো স্বপ্নে মগ্ন থাকবেন। আপনি আপনার শারীরিক সুস্থতা বজায় রাখার জন্য খেলাধূলায় আপনার সময় ব্যয় করুন। আজ অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। আজ আপনার সঙ্গীর কাছ থেকে আপনি যথেষ্ট সাহায্য পাবেন। বাড়িতে কোনো ধর্মীয় অনুষ্ঠান বা হোম হতে পারে। অর্ধাঙ্গিনীর সাথে দুর্দান্ত সময় কাটবে আজ।

কর্কট রাশি: দীর্ঘস্থায়ী লাভের জন্য আজ কোনো স্টক অথবা মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে পারেন। আজ গাড়ি চালানোর সময়ে সতর্ক থাকুন। বিশেষ করে রাস্তার বাঁকগুলিতে সাবধান হন। ব্যক্তিগত সম্পর্কগুলি সংবেদনশীল এবং ঝুঁকিপূর্ণ হবে। কোনো মূল্যবান উদ্যোগে চুক্তিবদ্ধ হওয়ার আগে আপনার বিচক্ষণ মানসিকতার ব্যবহার করুন। যাঁদের সাথে আপনার খারাপ সময় কাটে তাঁদের সাথে যোগাযোগ বাড়ানো থেকে বিরত থাকুন।

সিংহ রাশি: কোনো মূল্যবান উদ্যোগে চুক্তিবদ্ধ হওয়ার আগে আপনার বিচক্ষণ মানসিকতার ব্যবহার করুন। খুশির মুহূর্ত অবশ্যই সকলের সাথে ভাগ করে নিন। আপনার বেপরোয়া জীবনযাপন এবং অতিরিক্ত অর্থব্যয়ের কারণে বাবা-মা চিন্তিত হয়ে পড়বেন। আজ বাচ্চাদের সাথে কিছুটা সময় কাটান। আজ প্রতিটি কাজেই বাড়তি সতর্কতা অবলম্বন করুন। কোনো বন্ধুর কাছ থেকে আজ বিশেষ সহায়তা পাবেন।

কন্যা রাশি: বাড়িতে কোনো অনুষ্ঠানের আয়োজনের কারণে আপনাকে আজ প্রচুর খরচ করতে হবে। যা আপনার আর্থিক অবস্থার উপর নেতিবাচক প্রভাব ফেলতে পারে। আজ দীর্ঘদিন ধরে চলা কোনো মানসিক উত্তেজনা থেকে পরিত্রাণ পেতে পারেন। খুব ছোট কোনো সমস্যা নিয়ে আজ প্রেমিকার সাথে মনোমালিন্য হতে পারে। পরিবারের সদস্যদের সাথে কথা বলার সময় আজ সংযত হয়ে কথা বলুন। বিবাহিত জীবনে ঘরোয়া কোনো কাজের জন্য সমস্যা হতে পারে। আজ বাড়িতে কোনো ধর্মীয় অনুষ্ঠান সম্পন্ন হবে।

তুলা রাশি: আজ সবকিছু ভুলে আপনি আপনার জীবনসঙ্গীর সাথে বেশকিছুটা সময় কাটাবেন। বাচ্চারা আপনার দিনটিকে উজ্জ্বল করে তুলবে। আর্থিক দিক থেকে দিনটি ভালো। পাশাপাশি, আপনার কাছ থেকে পূর্বে ঋণ নিয়েছিলেন এমন কোনো ব্যক্তি আজ সেই অর্থ ফিরিয়ে দেবেন। কোনো পারিবারিক উত্তেজনা আপনার মনোযোগকে নষ্ট করতে পারে। আজকে করা বিনিয়োগ লাভজনক হবে। বিবাহিতদের জন্য দিনটি ভালো।

বৃশ্চিক রাশি: আজ কোনো ভ্রমণের পরিকল্পনা থাকলেও একদম শেষমুহূর্তে কোনো কাজের কারণে তা বাতিল হতে পারে। আপনার মনোমুগ্ধকর আচরণ আজ সবাইকে আকৃষ্ট করবে। আজ আপনি সমস্ত ঋণ মিটিয়ে দিতে সক্ষম হবেন। প্রণয়ীর সাথে আজ ভালো সময় কাটবে। আপনার বিবাহিত জীবন সুখের হবে। আর্থিক দিক থেকে দিনটি নিঃসন্দেহে ভালো।

ধনু রাশি: যাঁরা বাড়ি থেকে দূরে থাকেন আজকে তাঁরা নিজের সব কাজ শেষ করে সন্ধ্যেবেলায় কোনো পার্কে বা নিরিবিলি জায়গায় সময় কাটাতে পছন্দ করবেন। আপনি আপনার শারীরিক সক্ষমতা বজায় রাখতে কোনো খেলাধূলায় অংশগ্রহণ করতে পারেন। আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনার পক্ষে জরুরি কেনাকাটা করতে সুবিধাপ্রদান করবে। আপনার পরিবারের প্রতি অবশ্যই সঠিক সময় দিন। অর্ধাঙ্গিনীর সাথে আজ ভালো সময় কাটবে।

মকর রাশি: একে অপরকে ভালো করে জানতে এবং বোঝার জন্য আজ অবশ্যই আপনার প্রি়য়জনের সঙ্গে সময় ব্যয় করুন। অফিস থেকে তাড়াতাড়ি বেরিয়ে আজ আপনার পছন্দের কোনো কাজ করুন। আজ কোনো ভ্রমণ অত্যন্ত ক্লান্তিকর মনে হলেও তা লাভজনক হবে। জীবনসঙ্গীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে। যদি আপনি একদিনের ছুটিতে কোথাও বেড়াতে যেতে চান সেক্ষেত্রে নিশ্চিন্তে বেড়িয়ে আসতে পারেন।

কুম্ভ রাশি: কর্মক্ষেত্রে আজ কোনো সমস্যায় পড়তে পারেন। মূলত, আজকে আপনি না চাইতেই এমন কোনো ভুল করে বসবেন যার কারণে আপনাকে আপনার বস ধমক পর্যন্ত দিতে পারেন। আজ স্বাস্থ্যের ব্যাপারে অবহেলা করবেন না। বিশেষ করে মদ্যপান এড়িয়ে চলুন। আজ আপনি আপনার সন্তানের কোনো বিশেষ কৃতিত্বে অত্যন্ত গর্বিত হবেন। পাশাপাশি, সন্তানদের মাধ্যমে আজ আর্থিক সুবিধাও পাওয়া যাবে। যাঁরা বাড়ি থেকে দূরে থাকেন আজকে তাঁরা নিজের সব কাজ শেষ করে সন্ধ্যেবেলায় কোনো পার্কে বা নিরিবিলি জায়গায় সময় কাটাতে পছন্দ করবেন।

মীন রাশি: আজকে আপনি অত্যন্ত ব্যস্ত থাকবেন। যদিও, আপনার নিজের জন্য আজ যথেষ্ট সময় থাকবে। তাই আপনার স্বাস্থ্য ভালো রাখার জন্য দীর্ঘক্ষণ কোথাও হাঁটতে পারেন। আজকে আপনি আপনার জ্ঞান এবং অভিজ্ঞতা অন্যদের সাথে ভাগ করে স্বীকৃতি লাভ করতে পারেন। আপনার রসিক স্বভাব আজ আপনার চারপাশের পরিবেশকে আলোকিত করবে। আজকে আপনার প্রেমের জীবন সুন্দর হবে। স্ত্রীর সাথে কথোপকথনের সময়ে কোনো পুরোনো দিনের কথা স্মরণ করবেন।

নিউজ ট্যাগ: রাশিফল

আরও খবর

৭ অক্টোবর: আজকের রাশিফল

শুক্রবার ০৭ অক্টোবর ২০২২




এক আঙিনায় মসজিদ-মন্দির, সম্প্রীতির উজ্জ্বল নিদর্শন

প্রকাশিত:রবিবার ০২ অক্টোবর 2০২2 | হালনাগাদ:বৃহস্পতিবার ০৬ অক্টোবর ২০২২ | ৩৬জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

লালমনিরহাট প্রতিনিধি:

একই উঠানে মসজিদ ও মন্দির। এক পাশে ধূপকাঠি, অন্য পাশে আতরের সুঘ্রাণ। এক পাশে উলুধ্বনি, অন্য পাশে চলছে জিকির। এভাবে ধর্মীয় সম্প্রীতির দৃষ্টান্ত স্থাপন করে যুগ যুগ ধরে চলছে পৃথক দু'টি ধর্মীয় উপাসনালয়। ধর্মীয় সম্প্রীতির এমন উজ্জ্বল নিদর্শন সীমান্তবর্তী জেলা লালমনিরহাট শহরের কালীবাড়ী এলাকার পুরান বাজার জামে মসজিদ ও কালীবাড়ী কেন্দ্রীয় মন্দিরটি একই উঠানে রয়েছে। যে যার মতো ধর্ম পালন করে চলেছেন। এখন চলছে শারদীয় দুর্গোৎসব।

স্থানীয়রা জানান, ১৮৩৬ সালে কালী মন্দিরটি প্রতিষ্ঠিত হয়। ওই সময় লালমনিরহাট শহরে কালীবাড়ী এলাকার পুরান বাজার এলাকায় বিভিন্ন দেশ থেকে আসা ধর্মপ্রাণ মুসলমান ব্যবসায়ীরা নামাজ পড়ার জন্য তার পাশেই একটি ছোট ঘর তোলেন। আর সেটির নামকরণও করা হয় পুরান বাজার জামে মসজিদ হিসেবে। ওই সময় থেকে এক উঠানে চলছে দুই ধর্মের দুই উপাসনালয়ের কাজ। পূজা শুরুর আগে মসজিদ ও মন্দির কমিটি বসে সিদ্ধান্ত নেন। এ পর্যন্ত কোনো অপ্রীতিকর কোনো ঘটনা ঘটেনি।

মন্দির ও মসজিদ দেখতে প্রতিদিন দূরদূরান্ত থেকে ছুটে আসছে সাধারণ মানুষ। কয়েকটি দেশের রাষ্ট্রদূতও এই মন্দির ও মসজিদ পরিদর্শন করেছেন।

জানা গেছে, আজানের সময় থেকে নামাজের প্রথম জামায়াত শেষ না হওয়া পর্যন্ত মন্দিরের যাইক, ঢাক ঢোলসহ যাবতীয় শব্দ বন্ধ থাকে। নামাজের প্রথম জামায়াত শেষ হলে মন্দিরের কার্যক্রম স্বাভাবিক হয়। এখানে কোনো বিশৃঙ্খলাও হয় না। শালীনতা বজায় রেখে একই উঠানে দীর্ঘদিন বিভিন্ন ধর্মীয় উৎসব পালন করে আসছেন উভয় ধর্মের মানুষ।

ওই এলাকায় ঘুরতে আসা কয়েকজন জানান, লালমনিরহাটে ধর্মীয় সম্প্রীতির এটি একটি জ্বলন্ত উদাহরণ। কোনো বিশৃঙ্খলা ছাড়াই যুগ যুগ ধরে এ সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়ে ধর্মীয় উৎসব পালন করছেন তারা। সত্যি এটি আমাদের জন্য অনেক বড় গর্বের বিষয়।

পুরান বাজার জামে মসজিদের ইমাম মোহাম্মদ আলাউদ্দিন বলেন, ঐতিহ্যবাহী পুরান বাজার মসজিদের পাশেই একসঙ্গে দুটি প্রতিষ্ঠান। মসজিদের আগে মন্দিরটি প্রতিষ্ঠিত হয়েছে। তবুও এখানে জাতি ধর্ম নির্বিশেষে সবশ্রেণির মানুষ স্বাধীনভাবে ঘুরতে আসে। আমরা তাদের সব কাজে সহযোগিতা করি। তারাও আমাদের সহযোগিতা করেন। নামাজের সময় মন্দিরের ঢাক-ঢোল বন্ধ রাখা হয় । কোনো বিশৃঙ্খলা ছাড়াই যুগ যুগ ধরে চলছে এ সম্প্রীতির বন্ধন।

কেন্দ্রীয় কালীবাড়ী মন্দিরের সভাপতি ও প্রধান পুরোহিত শংকর চক্রবর্তী জানান, ১৮৩৬ সালে প্রতিষ্ঠিত হওয়ার পর এলাকার নামকরণও করা হয় কালীবাড়ী। পরে এখানে বাজার গড়ে উঠলে বাজারের ব্যবসায়ী ও শহরের ধর্মপ্রাণ মুসলমানরা মন্দিরের পাশেই প্রতিষ্ঠা করেন পুরান বাজার জামে মসজিদ। সেই থেকে এক উঠানে চলছে দুই ধর্মের দুই উপাসনালয়ের কার্যক্রম। সামান্য বিশৃঙ্খলাও হয় না এখানে। জন্মের পর থেকে এভাবে চলতে দেখছেন তিনি।

লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর বলেন, এখানকার মানুষ সব ধর্মের মানুষের সহাবস্থানে বিশ্বাস করেন। যার প্রমাণ এক উঠানে কেন্দ্রীয় কালীবাড়ী মন্দির ও পুরান বাজার জামে মসজিদ।


আরও খবর



আমার সময়ে কোনো ধরনের জঙ্গি হামলা হয়নি: র‌্যাব ডিজি

প্রকাশিত:বুধবার ২৮ সেপ্টেম্বর ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ০৪ অক্টোবর ২০২২ | ৪২জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়নের (র‌্যাব) বিদায়ী মহাপরিচালক (ডিজি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন বলেছেন, জঙ্গি বিস্তার রোধে আমাদের জোরালো অভিযানের কারণে উল্লেখযোগ্য জঙ্গি সদস্য গ্রেপ্তার হয়েছে। আমার সময়ে কোনো ধরনের জঙ্গি হামলা হয়নি।

বুধবার সকালে রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে সাংবাদিকদের সঙ্গে মহাপরিচালকের বিদায়ী মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

গত বৃহস্পতিবার চৌধুরী আবদুল্লাহ আল মামুনকে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) হিসেবে নিয়োগ দেয় সরকার। ৩০ সেপ্টেম্বর তিনি পুলিশপ্রধানের দায়িত্ব গ্রহণ করবেন।

এর আগে ২০২০ সালের ৮ এপ্রিল র‌্যাবের ডিজি হিসেবে তিনি দায়িত্ব পান।

মতবিনিময় সভায় চৌধুরী আবদুল্লাহ আল মামুন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার ওপর যে আস্থা রেখেছেন সেই দায়িত্ব যেন আমি যথাযথভাবে পালন করতে পারি। আমি র‌্যাব ডিজি হিসেবে বৈশ্বিক মহামারির সময় দায়িত্ব গ্রহণ করি। আমাদের করোনা আক্রান্ত র‌্যাব সদস্যদের জন্য ডাটাবেজ, অত্যাধুনিক চিকিৎসার ব্যবস্থা করেছি। বিপুল সংখ্যক র‌্যাব সদস্য করোনা আক্রান্ত হলেও আমরা মনোবল হারাইনি। করোনায় মানবিকতার চরম বিপর্যয় ঘটেছিল। এসময় র‌্যাব করোনা আক্রান্ত মানুষদের সেবায় এগিয়ে গিয়েছে। র‌্যাবের হেলিকপ্টারে দুর্গম এলাকা থেকে মানুষকে উদ্ধার করে ঢাকায় এনে চিকিৎসা করিয়েছি।

স্বাস্থ্য খাতে অনিয়ম-দুর্নীতির মাধ্যমে যারা মানুষের সঙ্গে প্রতারণা করেছিল তাদেরকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হয়েছে উল্লেখ করে চৌধুরী আবদুল্লাহ আল মামুন বলেন, করোনার কিট জালিয়াত ও রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান প্রতারক সাহেদ করিমকে আমরা গ্রেপ্তার করি।


আরও খবর



আজকের রাশিফল: ১৩ সেপ্টেম্বর

প্রকাশিত:মঙ্গলবার ১৩ সেপ্টেম্বর ২০২২ | হালনাগাদ:শুক্রবার ০৭ অক্টোবর ২০২২ | ৫৬জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

সমস্ত রাশিচক্রের নিজস্ব বৈশিষ্ট্য এবং বৈশিষ্ট্য রয়েছে যা কারও ব্যক্তিত্বকে সংজ্ঞায়িত করে। এটা কি সহায়ক হবে না যদি আপনি আপনার দিন শুরু করেন আপনার পথে কী হতে চলেছে তা আগে থেকেই জেনে? প্রতিকূলতা আজ আপনার পক্ষে হবে কিনা তা জানতে

মেষ রাশি: কর্মক্ষেত্রে আজ দুর্দান্ত সময় কাটবে। এই খুশির দিনে মানসিক উত্তেজনা এবং চাপ এড়িয়ে চলুন। কাউকে প্রভাবিত করার জন্য আজ অযথা অর্থব্যয় করবেন না। সন্তানদের উপর বলপূর্বক আপনার মতামত চাপিয়ে দেবেন না। বরং, তাদের ঠান্ডা মাথায় বোঝানোর চেষ্টা করুন। আপনার ভালোবাসার সঙ্গী আজ আপনাকে কোনো বিশেষ চমক উপহার দিতে পারেন। আজকে আপনি অবসর সময় পাবেন।

বৃষ রাশি: কোনো খবর না দিয়েই আজকে আপনার বাড়িতে কোনো অতিথি চলে আসতে পারেন। যাঁর আপ্যায়নে আপনি ব্যস্ত হয়ে উঠবেন। আজ সন্ধ্যে নাগাদ অবশ্যই বিশ্রাম নিন। কোন পুরোনো আত্মীয় আপনার জন্য সমস্যার সৃষ্টি করতে পারেন। ভালোবাসার ব্যক্তির প্রতি আপনার রুক্ষ মনোভাব আপনাদের সম্পর্কের মধ্যে বিরোধ আনতে পারে। তাই, সতর্ক থাকুন।

মিথুন রাশি: আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের শ্রেষ্ঠ দিন কাটাবেন। কোনো দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে আজ পরিত্রাণ পেতে পারেন। বিনোদনের জন্য অযথা খুব বেশি সময় ও অর্থের অপচয় করার প্রবণতা ত্যাগ করতে হবে। আজ ভালোবাসার জীবনে আপনি একটি উদ্দেশ্য খুঁজে পাবেন। কর্মক্ষেত্রে সহকর্মীদের থেকে সাবধানে থাকুন। আপনার রসিক স্বভাব আপনার চারপাশের পরিবেশকে আলোকিত করবে।

কর্কট রাশি: আজ আপনি আপনার বাবা-মায়ের স্বাস্থ্যের চিন্তায় উদ্বিগ্ন থাকতে পারেন। আপনার স্ত্রীর সাথে পারিবারিক সমস্যাগুলিকে ভাগ করে নিন। বাচ্চাদের জন্য আজ বাড়িতে শান্তির স্পন্দন অনুভূত হবে। আপনার কোনো পুরোনো বন্ধু আজ আপনাকে ব্যবসায়িকভাবে আরও বেশি লাভ অর্জনের ক্ষেত্রে কিছু ভালো পরামর্শ দিতে পারেন। আপনার পরিচিত কেউ আজ আপনার সাথে বিশ্বাসঘাতকতা করতে পারেন। তাই, সতর্ক থাকুন।

সিংহ রাশি: আপনার কৌতূহলী মনোভাব আপনাকে কিছু নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে। সুস্থ থাকতে আজ অত্যধিক তেলমশলাযুক্ত এবং উচ্চ কোলেস্টেরলযুক্ত খাবার এড়িয়ে চলুন। আজ আপনি আপনার মামাবাড়ির কোনো সদস্যের কাছ থেকে আর্থিকভাবে লাভবান হতে পারেন। আপনার সৃজনশীল দক্ষতা আজ প্রচুর প্রশংসা কুড়োবে এবং আপনাকে কোনো অপ্রত্যাশিত পুরস্কার এনে দেবে।

কন্যা রাশি: মানসিক দৃঢ়তার জন্য আজ ধ্যান এবং যোগব্যায়াম করতে শুরু করুন। আজ আপনি আপনার সন্তানের কোনো ফলাফলের জন্য গর্বিত হবেন। পাশাপাশি, সন্তানদের সাহায্যে আজ আর্থিক সুবিধাও মিলতে পারে। বন্ধুবান্ধবদের সাথে সন্ধ্যেযাপন অত্যন্ত আনন্দজনক হবে। আপনার ভালবাসার জীবনে আজ সত্যিই ভালো কিছু ঘটবে। দিনের শেষে আপনি আপনার জন্য সময় যথেষ্ট সময় পাবেন এবং কোনো প্রিয়জনের সাথে দেখা করতে পারেন।

তুলা রাশি: বিনোদন এবং আমোদপ্রমোদের জন্য আজ ভালো দিন। আপনার মনোমুগ্ধকর আচরণ সবাইকে আকৃষ্ট করবে। আজ প্রিয়জনের সাথে অযথা কোনো তর্কে জড়িয়ে পড়বেন না। এতে আপনাদের সম্পর্কে প্রভাব পড়তে পারে। ব্যবসায়িক ক্ষেত্রগুলিতে আরও সতর্ক হন। দীর্ঘদিন ধরে কাজের চাপ আপনার বিবাহিত জীবনকে ব্যহত করলেও আজ অর্ধাঙ্গিনীর সাথে ভালো সময় কাটবে। আর্থিক দিক থেকে উন্নতি ঘটবে।

বৃশ্চিক রাশি: আপনি আজ যথেষ্ট পরিমাণে অর্থের অধিকারী হবেন। পাশাপাশি, আপনার মানসিক শান্তিও বজায় থাকবে। আজ আপনি আপনার ভালোবাসার মানুষের কাছে নিজের অনুভূতিগুলিকে ব্যক্ত করতে অসমর্থ হবেন। আপনি যদি ভাবেন যে অন্যদের সহায়তা ছাড়াই আপনি প্রয়োজনীয় সব কাজ সামলাতে পারবেন তাহলে আপনি অত্যন্ত ভুল করছেন। আপনার স্ত্রী আজ তাঁর বন্ধুদের সাথে অত্যধিক ব্যস্ত থাকবেন। যা আপনাকে হতাশ করতে পারে।

ধনু রাশি: আজ কর্মক্ষেত্রে আপনার কোনো পুরোনো কাজের প্রশংসা করা হতে পারে। পাশাপাশি আপনার কর্মদক্ষতার জন্য পদোন্নতিও হতে পারে। আপনি আপনার ইতিবাচক মনোভাব এবং আত্মবিশ্বাসের কারণে চারপাশের মানুষের মনে ছাপ ফেলতে পারবেন। অর্থের অভাবের কারণে পরিবারে মতবিরোধ হতে পারে। আজকের দিনটিকে পরিকল্পনামাফিক সাজান। ব্যবসায়ীরা আজ তাঁদের ব্যবসা সম্প্রসারণ সম্পর্কে অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে প্রয়োজনীয় পরামর্শ নিতে পারেন।

মকর রাশি: কর্মক্ষেত্রে অতিরিক্ত চাপের ফলে আজ পরিবার এবং বন্ধুদেরকে কোনো সময় দিতে না পারার কারণে আপনার মন খারাপ হয়ে যাবে। আপনি আজ আপনার সুস্বাস্থ্য বজায় রাখতে পারবেন। যা আপনাকে নির্ধারিত সাফল্য এনে দিতে পারে। আজ আপনি আপনার স্ত্রীর সাথে ভবিষ্যতের আর্থিক পরিকল্পনা সম্পর্কিত আলোচনা করতে পারেন। উদ্যোগশীল ব্যক্তিদের সাথে অংশীদারিত্বের সুযোগ রয়েছে। অবসর সময়ে আপনি কোনো খেলাধূলায় অংশ নিয়ে আঘাত পেতে পারেন। তাই, সতর্ক থাকুন।

কুম্ভ রাশি: আর্থিক বিনিয়োগের সময় কোনো হঠকারী সিদ্ধান্ত নেবেন না। আজ আপনার ব্যক্তিত্ব উন্নত করার জন্য যথোপযুক্ত চেষ্টা করুন। আজ প্রিয়জনের সাথে অযথা কোনো তর্কে জড়িয়ে পড়বেন না। এতে আপনাদের সম্পর্কে প্রভাব পড়তে পারে। কারো কারোর জন্য নতুন প্রেম ভালোবাসার উদ্দীপনাকে জাগিয়ে তুলবে। আজ অফিসে আপনার পছন্দের কোনো কাজ করতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।

মীন রাশি: বাড়ির কাজ করতে গিয়ে আপনি আজ ক্লান্ত হতে পারেন। মন থেকে নেতিবাচক অনুভূতিগুলিকে পরিত্যাগ করুন। পাশাপাশি, নিজেকে আরো আশাবাদী হতে প্রেরণা জোগান। এর ফলে আপনার আত্মবিশ্বাস বেড়ে যাবে। কর্মক্ষেত্রে ঘটা কোনো ভুল কাজের কারণে আপনি সমস্যায় পড়তে পারেন। আজ বাড়ির বাইরে যাওয়ার আগে পরিবারের প্রবীণ সদস্যদের আশীর্বাদ লাভ করুন। এটি আপনার উপকারে আসবে। বিবাহিতদের জন্য দিনটি ভালো।

নিউজ ট্যাগ: আজকের রাশিফল

আরও খবর

৭ অক্টোবর: আজকের রাশিফল

শুক্রবার ০৭ অক্টোবর ২০২২




বোদায় শ্বশুরবাড়ি থেকে গৃহবধূর লাশ উদ্ধার

প্রকাশিত:শনিবার ১০ সেপ্টেম্বর ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ০৬ অক্টোবর ২০২২ | ৫২জন দেখেছেন

Image

পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড়ের বোদা উপজেলায় শ্বশুরবাড়ি থেকে মনি (২০) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১০ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার বেংহারী ইউনিয়নের কাটাবাড়ী নতুনবস্তী গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়। গৃহবধূ মনি একই গ্রামের শরিফুল ইসলামের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, গত দুইবছর আগে একই উপজেলার পাইকপাড়া গ্রামের তোয়াবুর রহমানের মেয়ে মনির সাথে বিয়ে হয় কাটাবাড়ী নতুনবস্তী গ্রামের ফরিদের ছেলে শরিফুল ইসলামের সাথে। বিয়ের বেশ কিছু সময় পর থেকে পারিবারিক কলহ লেগে ছিল তাদের মাঝে। শনিবার সকালে প্রতিবেশীরা প্রয়োজনে শরিফুলের বাড়িতে গেলে বাড়ির বারান্দায় মনিকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে। পরে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ মরদেহের প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য দুপুরে পঞ্চগড় আধুনিক সদর হাসপতালের মর্গে প্রেরণ করেন। তবে ঘটনার পর থেকে নিহতের স্বামী শরিফুল ও তার বাবা ফরিদ হোসেন পলাতক রয়েছে।

তবে নিহত গৃহবধূ মনির বাবা তোয়াবুর রহমানের দাবী তার মেয়েকে নির্যাতন করে মেরে ফেলা হয়েছে। এবং এ ঘটনায় অপরাধীদের দ্রুত গ্রেফতার করে আইনি ব্যবস্থার জোর দাবী জানান তিনি।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজয় কুমার রায় লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ময়নাতদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর মূল কারণ জানা যাবে। এ ঘটনায় পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


আরও খবর



রাজধানীতে স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগ

প্রকাশিত:বুধবার ২১ সেপ্টেম্বর ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ০৬ অক্টোবর ২০২২ | ৫৩জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

রাজধানীর ওয়ারী এলাকার রবিদাস পাড়া থেকে প্রাচার্য বিশ্বাস প্রাচী (১৪) নামে এক স্কুলছাত্রী অপহরণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। রবিবার সন্ধ্যা ৮টার দিকে অপহরণের এ ঘটনা ঘটে বলে পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে। এ ব্যাপারে র‌্যাব-৩ এর অধিনায়ক বরাবর অভিযোগ এবং ওয়ারী থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন ছাত্রীটির পরিবার।

স্কুলছাত্রীর মা দাবি করেন, রবিদাস পাড়ার মৃত কার্তিক রবিদাস এবং মিনতি রবিদাস দম্পতির ছেলে কিরণ রবিদাস দীর্ঘদিন থেকে তার স্কুলপড়ুয়া মেয়েকে উত্ত্যক্ত করে আসছিল। রবিবার সন্ধ্যায় প্ররোচনা ও ফুঁসলিয়ে তার মেয়েকে নিয়ে অজ্ঞাত স্থানে আটকে রেখেছে। এর আগেও কিরণ একাধিক মেয়ের সর্বনাশ করেছে।

তিনি আরও দাবি করেন, বখাটে কিরণকে সহযোগিতা করেছে তার দুই বোন লতা, প্রতিমা, মা মিনতি, চাচা রতন রবিদাস, চাচাতো ভাই বাঁধন, বন্ধু সুবাস রবিদাস ও সীতা মনির ছেলে অনিক রবিদাস সনো, আরেক বন্ধু দিলীপ ও সাগরীর ছেলে দিগন্ত। স্কুলপড়ুয়া মেয়ের দ্রুত সন্ধান চান তিনি।

ওয়ারী থানার এক কর্মকর্তা জানান, স্কুলছাত্রীর অবস্থান এখনো জানতে পারিনি। বিষয়টি গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে। স্কুলছাত্রীকে উদ্ধারে আমাদের চেষ্টার ত্রুটি নেই।


আরও খবর

জেনে নিন রাজধানীতে কখন কোথায় লোডশেডিং

বৃহস্পতিবার ০৬ অক্টোবর ২০২২