Logo
শিরোনাম

আজকের রাশিফল: আজ কেমন যাবে আপনার দিন ?

প্রকাশিত:শনিবার ২১ জানুয়ারী ২০২৩ | হালনাগাদ:শুক্রবার ২৭ জানুয়ারী ২০২৩ | ৪৯জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

পুরনো জ্যোতিষশাস্ত্রের এমন একটি ধরন, যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যদ্বাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।

মেষ রাশি: আপনার কোনো জিনিস আজ চুরি হতে পারে। তাই, সতর্ক থাকুন। কোনো অপ্রয়োজনীয় চিন্তায় আজ সময় নষ্ট করবেন না। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যদিও, সেটিকে আপনি কোনো কারণবশত ভালোভাবে ব্যবহার করতে পারবেন না। আপনার শরীরকে ভালো রাখার চেষ্টা করুন। নিজের পছন্দের কোনো কাজ আজ আপনি করতে পারেন। অর্ধাঙ্গিনীর সাথে ভালো সময় কাটবে।

বৃষ রাশি: কোনো নতুন আর্থিক পরিকল্পনার মাধ্যমে আজ আপনি লাভবান হবেন। আপনার স্বাস্থ্য আজ দুর্দান্ত থাকবে। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। সময়ের মধ্যেই আজ সমস্ত কাজ শেষ করার চেষ্টা করুন। যার ফলে আপনি কিছুটা অবসর সময় পাবেন। কোনো আত্মীয়ের কাছ থেকে আজ এক বিরাট চমক পাবেন।

মিথুন রাশি: অবসর সময়ে আজকে আপনি কোনো কিছু সৃজনশীল কাজ করতে পারেন। আপনি আজ কোনো খেলাধূলায় অংশগ্রহণ করতে পারেন। যেটিতে আপনি ভালো ফলাফল করবেন। কর্মক্ষেত্রে আজ কিছুটা পরিশ্রম হতে পারে। যাঁরা বৈদেশিক বাণিজ্যের সাথে যুক্ত রয়েছেন আজ তাঁরা ক্ষতির সম্মুখীন হতে পারেন। তাই, সতর্ক হন। প্রেমের জন্য দিনটি ভালো।

কর্কট রাশি: বাড়ির ফেলে রাখা কাজগুলি শেষ করার জন্য আজ একটি অনুকূল দিন। শরীর ভালো রাখতে আজ আপনি হাঁটাহাঁটির প্রতি আকৃষ্ট হবেন। প্রেমের জন্য দিনটি সত্যিই ভালো। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি দুর্দান্ত। বিবাহিত জীবন সুখের হবে। আপনি আজ আপনার কোনো ভুল বুঝতে পেরে সেটিকে সংশোধনের চেষ্টা করবেন। পরিবারের সদস্যদের সাথে আজ কিছুটা সময় কাটান।

সিংহ রাশি: ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি সত্যিই দুর্দান্ত। আপনি আজ কোনো খেলাধূলায় অংশগ্রহণ করতে পারেন। যেটিতে আপনি ভালো ফলাফল করবেন। বাড়ির সমস্যাগুলির সমাধান করতে আজ আপনাকে আপনার বুদ্ধি এবং প্রভাবকে কাজে লাগাতে হবে। দিনটি আপনার বিবাহিত জীবনের সেরা দিন হতে পারে। কর্মক্ষেত্রে সতর্কতার সাথে কাজ করুন। কোনো সামাজিক কর্মকান্ডে আজ যুক্ত থাকতে পারেন।

কন্যা রাশি: দিনের শেষ ভাগে আর্থিক দিকটি উন্নত হবে। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। পরিবারে নতুন একজনের আগমন আজ আনন্দের মূহুর্ত বয়ে আনবে। আপনি আজকে আপনার বেশিরভাগ সময়টা আপনার পরিবারের লোকজনের সাথে কাটাতে পারেন। বিবাহিতদের জন্য দিনটি ভালো। শিশুদের সাথে কিছুটা সময় কাটান।

তুলা রাশি: কোনো কঠিন সমস্যায় পড়ে দ্রুততার সাথে সঠিক সিদ্ধান্ত নিয়ে আজ আপনি লাভবান হতে পারেন। কোনো ঝগড়ুটে ব্যক্তির সাথে বিবাদ আজ আপনার মেজাজ খারাপ করে দিতে পারে। পূর্বে আপনার কাছ থেকে ঋণ নিয়ে এখনও আপনাকে ফেরত দেননি এমন ব্যক্তিদের সাথে আর লেনদেন করবেন না। কোনো অবাঞ্ছিত ঝামেলা আজ এড়িয়ে চলা উচিত। শিশুদের সাথে কিছুটা সময় কাটান।

বৃশ্চিক রাশি: কোনো অপ্রয়োজনীয় কাজে আজ সময় নষ্ট করবেন না। আজকে কোনো জায়গায় বিনিয়োগ করা থেকে বিরত থাকা উচিত। জীবনসঙ্গীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে। এই রাশির পড়ুয়ারা আজকে মোবাইল চালিয়ে অনেকটা সময় নষ্ট করতে পারে। আজকে আপনি হঠাৎই ছুটি নেওয়ার পরিকল্পনা করতে পারেন এবং পরিবারের সাথে সময়ও কাটাতে পারেন। আত্মীয়দের সাথে ভালো সময় কাটবে।

ধনু রাশি: কোনো ভুল ভাব বিনিময় আপনাকে আজ সমস্যায় ফেলতে পারে। স্বাস্থ্য সম্পর্কে অবশ্যই সচেতন হন। বিশেষ করে উচ্চ রক্তচাপের রোগীরা সতর্ক থাকুন। পূর্বে আপনার কাছ থেকে ঋণ নিয়ে এখনও আপনাকে ফেরত দেননি এমন ব্যক্তিদের সাথে আর লেনদেন করবেন না। কোনো শিক্ষামূলক ভ্রমণ আপনার সচেতনতাকে বাড়িয়ে তুলবে। মনের মধ্যে ইতিবাচক চিন্তা বজায় রাখুন।

মকর রাশি: আজকে দিনের শুরুটা যতই ক্লান্তিকর হোকনা কেন বেলা বাড়ার সাথে সাথে আপনি ভালো ফল পেতে থাকবেন। দিনের শেষ ভাগে আজ আর্থিক দিকটি উন্নত হবে। অন্যদের সাথে খুশি ভাগ করে নেওয়ার মাধ্যমে আজ আপনার স্বাস্থ্যের বিকাশ ঘটতে পারে। আপনি আজ কিছুটা অবসর সময় পাবেন। অর্ধাঙ্গিনীর সাথে কোনো বিষয় নিয়ে মনোমালিন্য হতে পারে।

কুম্ভ রাশি: সন্ধ্যেবেলায় অতিথিদের উপস্থিতিতে আজ বাড়িতে দুর্দান্ত সময় কাটবে। আপনি আজ কোনো ধর্মীয় কর্মে মনোনিবেশ করতে পারেন। যা আপনাকে মানসিক শান্তি এনে দেবে। সবার সাথে কথা বলার সময়ে সংযত হয়ে কথা বলুন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময়ে থাকবে। পাশাপাশি, সেই সময়ে আপনি কোনো বহুপ্রতিক্ষিত কাজ করতে পারেন। জীবনসঙ্গীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে।

মীন রাশি: আজকে আপনি হঠাৎই ছুটি নেওয়ার পরিকল্পনা করতে পারেন এবং পরিবারের সাথে সময়ও কাটাতে পারেন। অহেতুক চিন্তা আজ করবেন না। আর্থিক দিক থেকে আজকের দিনটি ভালো। পাশাপাশি, আজকের করা কোনো বিনিয়োগের মাধ্যমে আপনি লাভবান হবেন। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। কর্মক্ষেত্রে ভালো সময় কাটবে।

নিউজ ট্যাগ: আজকের রাশিফল

আরও খবর

আজকের রাশিফল: জেনে নিন কেমন কাটবে দিন ?

শুক্রবার ২৭ জানুয়ারী ২০২৩

অ্যাকনে যখন মাথার ত্বকে

বুধবার ২৫ জানুয়ারী ২০২৩




নেপালে বিধ্বস্ত বিমানের ব্ল্যাকবক্স উদ্ধার

প্রকাশিত:মঙ্গলবার ১৭ জানুয়ারী ২০২৩ | হালনাগাদ:বুধবার ২৫ জানুয়ারী ২০২৩ | ২৪জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

নেপালে ভয়াবহ দুর্ঘটনায় ধ্বংস হয়ে যাওয়া যাত্রীবাহী উড়োজাহাজটির ব্ল্যাকবক্স উদ্ধার হয়েছে। পুলিশ ও উদ্ধারকারী দলের সদস্যরা সোমবার ইয়েতি এয়ারলাইন্সের সেই উড়োজাহাজটির ককপিট ভয়েস রেকর্ডার ও ফ্লাইট সংক্রান্ত তথ্য সম্বলিত বাক্সটি উদ্ধার করতে সক্ষম হয়েছেন।

রবিবার স্থানীয় সময় সকাল ১১টার দিকে ৭২ জন আরোহী নিয়ে ইয়েতি এয়ারলাইন্সের দুই ইঞ্জিন বিশিষ্ট উড়োজাহাজ এটিআর ৭২-৫০০ পোখরা বিমানবন্দরে অবতরণের চেষ্টার সময় বিধ্বস্ত হয়। পুলিশ ও উদ্ধারকারী দলের সদস্যরা এখন পর্যন্ত ৬৮ জন যাত্রীর মৃতদেহ উদ্ধার করতে পেরেছেন। নেপালের বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (সিভিল এভিয়েশন অথরিটি অব নেপাল-সিএএএন) কর্মকর্তারা বলেছেন, দেশটির ইতিহাসে গত ৩০ বছরের মধ্যে এত বড় মাত্রার বিমান দুর্ঘটনা রেকর্ড নেই।

ইয়েতি এয়ারলাইন্স ও পোখরা আন্তর্জাতিক বিমানবন্দরের কর্মকর্তাদের তথ্য অনুযায়ী, বিমানবন্দরে অবতরণের মাত্র ১০ থেকে ২০ সেকেন্ড আগে বিধ্বস্ত হয়েছে উড়োজাহাজটি। ঠিক কী কারণে এ দুর্ঘটনা ঘটল, তা এখনও জানা যায়নি; তবে উদ্ধার হওয়া ব্ল্যাকবক্সের ককপিট ভয়েস রেকর্ডার ও ফ্লাইট বিষয়ক তথ্য বিশ্লেষণ করে এ বিষয়ক কিছু তথ্য অন্তত পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে।

কাটমান্ডু বিমানবন্দরের কর্মকর্তা টেকনাথ সিতাউলা রয়টার্সকে জানিয়েছেন, ব্ল্যাকবক্সের যাবতীয় তথ্য অক্ষত অবস্থাতেই আছে এবং দ্রুত সেসব তথ্য সরকারি তদন্ত সংস্থার কাছে পাঠানো হবে। অত্যন্ত ঠাণ্ডা ও কুয়াশার কারণে উদ্ধার তৎপরতায় গতি আনা যাচ্ছে না। গত ২৪ ঘণ্টায় মোট ৬৮ জন যাত্রীর মরদেহ উদ্ধার হয়েছে, তবে দুর্ঘটনার যে ভয়াবহতা তাতে বাকি ৪ যাত্রীর বেঁচে থাকার আশা খুবই ক্ষীণ বলে জানিয়েছেন উদ্ধারকারী দলের এক কর্মকর্তা।

ইয়েতি এয়ারলাইন্সের তথ্য অনুযায়ী, কাটমান্ডু বিমানবন্দর থেকে পোখরার উদ্দেশে রওনা হয়ে দুর্ঘটনার কবলে পড়া উড়োজাহাজটির ৭২ যাত্রীর মধ্যে ৫৭ জন ছিলেন নেপালি, ৫ জন ভারতীয়, ৪ জন রুশ, ২ জন দক্ষিণ কোরীয়। এছাড়া আর্জেন্টিনা, আয়ারল্যান্ড, অস্ট্রেলিয়া ও ফ্রান্সের ১ জন করে নাগরিক ছিলেন সেই বিমানে যাত্রী হিসেবে।

পোখরার পুলিশ কর্মকর্তা অজয় কে.সি. রয়টার্সকে বলেন, নিখোঁজ চার যাত্রীর সন্ধান পেতে উদ্ধার তৎপরতা এখনও জারি রেখেছি আমরা। তবে আবহাওয়াগত কারণে তৎপরতা চালাতে খুব সমস্যা হচ্ছে। এখানে খুবই ঠান্ডা এবং কুয়াশার কারণে সব অস্পষ্ট। রোববার শুধু ঠান্ডা আর কুয়াশার কারণে রাতের বেলা কাজ বন্ধ রাখতে হয়েছিল। উদ্ধার হওয়া যাত্রীদের মধ্যে ৬৩ জনের মৃতদেহ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও উল্লেখ করেছেন তিনি।

পোখারা বিমানবন্দরের এক মুখপাত্রও জানিয়েছেন, ঠান্ডা-কুয়াশা ও মেঘলা আবহওয়ার কারণে উদ্ধারকাজে গতি আনা যাচ্ছে না। আবহাওয়া পরিস্থিতির দ্রুত উন্নতি ঘটবে বলে আশা করছেন তারা।

নিউজ ট্যাগ: ব্ল্যাকবক্স

আরও খবর



পর্তুগালের রাস্তায় শিক্ষকদের বিক্ষোভ

প্রকাশিত:সোমবার ১৬ জানুয়ারী ২০২৩ | হালনাগাদ:সোমবার ২৩ জানুয়ারী 20২৩ | ৩৩জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

বেতন বৃদ্ধি ও উন্নত কর্মপরিবেশের দাবিতে পর্তুগালে গত শনিবার হাজার হাজার শিক্ষক এবং স্কুলের কর্মকর্তাকর্মচারী দেশটির রাজধানী লিসবনের রাস্তায় রাস্তায় বিক্ষোভ করেছেন।

গত ডিসেম্বর মাস থেকে শিক্ষকেরা ধারাবাহিকভাবে এ বিক্ষোভ চালিয়ে আসছেন।বিক্ষোভে পর্তুগালের শিক্ষামন্ত্রী জোয়াও কস্তার পদত্যাগের ডাক দেওয়া হয়।

বিক্ষোভের আয়োজক পর্তুগালের শিক্ষাসংশ্লিষ্ট পেশাজীবীদের সংগঠন ইউনিয়ন অব অল এডুকেশন প্রফেশনালস (এসটিওপি)। পুলিশ জানায়, প্রায় ২০ হাজার শিক্ষক ও স্কুলের কর্মকর্তা-কর্মচারী শনিবারের বিক্ষোভে অংশ নেন। বিগত কয়েক বছরের মধ্যে এটাই পর্তুগালে সবচেয়ে বড় বিক্ষোভের ঘটনা।

পর্তুগালে শিক্ষকরা সর্বনিম্ন প্রায় ১ হাজার ১০০ ইউরো বেতন পেয়ে থাকেন। এমনকি সবচেয়ে জ্যেষ্ঠ শিক্ষকদের বেতনও প্রতি মাসে দুই হাজার ইউরোর কম।


আরও খবর



ডিএমপির তিন এডিসিকে বদলি

প্রকাশিত:রবিবার ২২ জানুয়ারী ২০২৩ | হালনাগাদ:শুক্রবার ২৭ জানুয়ারী ২০২৩ | ৩৪জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) পদমর্যাদার তিন কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

রোববার (২২ জানুয়ারি) ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক স্বাক্ষরিত এক অফিস আদেশে এ পদায়ন করা হয়।

আদেশে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার এ জে এস এম রাশেদ-উল-হাসানকে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সিটি-সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগ, ইন্টেলিজেন্স অ্যান্ড অ্যানালাইসিস বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. আশিক হাসানকে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (স্টাফ অফিসার টু কমিশনার) এবং অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (স্টাফ অফিসার টু কমিশনার) মান্না দেকে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (পিওএম-দক্ষিণ) বিভাগ হিসেবে বদলি করা হয়েছে।

নিউজ ট্যাগ: ডিএমপি

আরও খবর

শুক্রবার রাজধানীর যেসব মার্কেট বন্ধ

শুক্রবার ২৭ জানুয়ারী ২০২৩

রাজধানীতে ছাদ থেকে পড়ে শিশুর মৃত্যু

বৃহস্পতিবার ২৬ জানুয়ারী ২০২৩




আতশবাজির আলোতে ঝলমলে রাজধানী

প্রকাশিত:রবিবার ০১ জানুয়ারী ২০২৩ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৬ জানুয়ারী ২০২৩ | ৩৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

শুরু হলো ইংরেজি নববর্ষ ২০২৩ এর যাত্রা। আর সেই শুভক্ষণে দেশের আকাশে আকাশে উড়ছে হাজার হাজার ফানুস। আতশবাজির আলোতে ঝলমলে হয়ে পড়েছে চারিদিক। ফানুস এবং আতশবাজির মাধ্যমে পৃথিবীর মন্দকে বিদায় জানিয়ে নতুন বছরকে স্বাগত জানালো রাজধানীবাসী।

নতুন বছর বরণ ও পুরোনোকে বিদায় জানাতে শনিবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যা থেকেই রাজধানীসহ দেশের বিভিন্ন প্রান্তে দেখা যায় আতশবাজির উৎসব। সন্ধ্যা গড়িয়ে রাত হতে হতে তা বাড়তে থাকে। ছাদে ছাদে চলে থার্টি ফার্স্ট নাইট ও নববর্ষ বরণের প্রস্তুতি।  ঠিক রাত ১২টায় রাতের ঢাকা উজ্জ্বল হয়ে ওঠে আতশবাজি আর ফানুসে।

আতশবাজির শুরুটা চীন থেকেই।নানান অনুষ্ঠানে চীনাদের আতশবাজির ব্যবহার করার প্রমাণ রয়েছে। ধীরে ধীরে আতশবাজি কেন্দ্রিক শিল্পগুলো নানা উৎসবে স্থান পেতে শুরু করে। চীনের মানুষরা বিশ্বাস করতে শুরু করে যে আতশবাজি মন্দ আত্মাকে তাড়িয়ে দিতে এবং ভাগ্য এবং সুখ আনতে সক্ষম। সেই ধারণাকে কেন্দ্র করেই বিশ্বে মূলত আতশবাজির প্রচলন শুরু।


আরও খবর

রসগোল্লার জন্মদিন আজ

মঙ্গলবার ১৫ নভেম্বর ২০২২




আফগানিস্তানে সাবেক নারী এমপিকে গুলি করে হত্যা

প্রকাশিত:সোমবার ১৬ জানুয়ারী ২০২৩ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৬ জানুয়ারী ২০২৩ | ৩২জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

আফগানিস্তানের রাজধানী কাবুলে মুরসাল নবীজাদা নামে সাবেক এক নারী সংসদ সদস্যকে (এমপি) তার নিজ বাড়িতে গুলি চালিয়ে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। গুলিতে তার এক দেহরক্ষীও নিহত হন। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল জাজিরা।

নিহত মুরসাল যুক্তরাষ্ট্র-সমর্থিত সরকারের পার্লামেন্ট সদস্য ছিলেন। ২০২১ সালের আগস্ট মাসে তালেবানের হাতে ওই সরকার ক্ষমতাচ্যুত হয়। যদিও মুরসাল আফগানিস্তানের কয়েকজন নারী সংসদ সদস্যদের মধ্যে একজন যারা তালেবানের ক্ষমতা দখলের পরও কাবুলে থেকে গিয়েছিলেন।

কাবুল পুলিশের মুখপাত্র খালিদ জাদরান রোববার বলেছেন, মুরসাল এবং তার এক দেহরক্ষীকে তার বাড়িতে গুলি চালিয়ে হত্যা করা হয়েছে। নিরাপত্তা বাহিনী এ ঘটনার তদন্ত শুরু করেছে।

স্থানীয় পুলিশ প্রধান মৌলভি হামিদুল্লাহ খালিদ জানান, গতকাল রোববার বিকেল ৩টার দিকে মুরসালকে গুলি চালিয়ে হত্যার ঘটনা ঘটে। এ ঘটনায় মুরসালের ভাই ও দ্বিতীয় নিরাপত্তারক্ষী আহত হয়েছেন এবং তৃতীয় নিরাপত্তারক্ষী টাকা-গয়না নিয়ে পালিয়ে গেছে। খালিদ অবশ্য এ ঘটনার পেছনে সম্ভাব্য উদ্দেশ্য সম্পর্কে প্রশ্নের উত্তর দেননি।

মুরসালকে জনগণের প্রতিনিধি এবং সেবক হিসেবে উল্লেখ করেছেন আফগানিস্তানের পশ্চিমা-সমর্থিত সাবেক সরকারের শীর্ষ কর্মকর্তা আবদুল্লাহ। তার আশা, অপরাধীদের শাস্তি হবে।

মুরসাল ২০১৯ সালে কাবুলের প্রতিনিধিত্ব করার জন্য নির্বাচিত হন। তিনি সংসদীয় প্রতিরক্ষা কমিশনের সদস্য ছিলেন এবং বেসরকারি গোষ্ঠী মানব সম্পদ উন্নয়ন ও গবেষণা ইনস্টিটিউটে কাজ করেছিলেন।

দেশটির সাবেক এমপি মরিয়ম সোলাইমানখিল টুইটারে বলেছেন, মুরসাল ছিলেন আফগানিস্তানের জন্য নির্ভীক চ্যাম্পিয়ন। তিনি লিখেছেন, আফগানিস্তান ছেড়ে যাওয়ার সুযোগ দেওয়া সত্ত্বেও তিনি (মুরসাল) তার জনগণের জন্য থাকার এবং লড়াই করার সিদ্ধান্ত নিয়েছিলেন।

নিউজ ট্যাগ: গুলি করে হত্যা

আরও খবর