Logo
শিরোনাম

আ.লীগের সম্মেলনে নির্বাচনী ইশতেহার তুলে ধরা হবে: কৃষিমন্ত্রী

প্রকাশিত:শনিবার ১২ নভেম্বর ২০২২ | হালনাগাদ:শনিবার ২৫ নভেম্বর ২০২৩ | ৬১০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

কৃষিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক বলেছেন, ২৪ ডিসেম্বর আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনে আগামী নির্বাচনে দলের ইশতেহার তুলে ধরা হবে। শনিবার (১২ নভেম্বর) আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে ২২তম জাতীয় কাউন্সিল উপলক্ষে গঠিত গঠনতন্ত্র উপকমিটির এক সভায় তিনি এ কথা বলেন।

আব্দুর রাজ্জাক বলেন, সম্মেলনে জাতীর সামনে দেশের আর্থসামাজিক উন্নয়নে আওয়ামী লীগ কী ভূমিকা রাখবে তা তুলে ধরা হবে। সামনের নির্বাচনে দলের ইশতেহারও তুলে ধরা হবে।

তিনি বলেন, গঠনতন্ত্র সুষ্ঠু ও সুন্দর করতে আজকের এই সভা করা হয়েছে। জেলা পর্যায়ের নেতাকর্মীদের গঠনতন্ত্রও ঘোষণা করা হবে।

ক্ষমতাসীন আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলন বসবে আগামী ২৪ ডিসেম্বর। প্রতিবার আওয়ামী লীগের সম্মেলন দুদিনব্যাপী হলেও এবার সোহরাওয়ার্দী উদ্যানে একদিনেই সম্মেলন করা হবে। সকালে উদ্বোধনী অনুষ্ঠান, বিকেলে কাউন্সিল অধিবেশন এবং সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান করা হবে।

দেশের বৃহৎ এই রাজনৈতিক দলের ২১তম জাতীয় সম্মেলন হয়েছিল ২০১৯ সালের ২১ ডিসেম্বর। সেই সম্মেলনে সভাপতি পদে শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক পদে ওবায়দুল কাদের পুনর্নির্বাচিত হন।


আরও খবর

দেশে পুরুষের চেয়ে নারীর সংখ্যা বেশি

মঙ্গলবার ২৮ নভেম্বর ২০২৩