Logo
শিরোনাম

আশুলিয়ায় অভিযান চালিয়ে ৯ ডাকাত সদস্য আটক

প্রকাশিত:সোমবার ২৪ মে ২০২১ | হালনাগাদ:বুধবার ২২ নভেম্বর ২০২৩ | ৩২৫০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

সাভারের আশুলিয়ায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ কুখ্যাত ৯ ডাকাত সদস্যকে আটক করেছে র‌্যাব। আশুলিয়ার ঘোষবাগ, বাইপাইল ও পল্লীবিদ্যুৎ এলাকা থেকে তাঁদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন মুনসুর আলী ওরফে রনি, কামাল হোসেন, আলিফ, কালাম, রুবেল মৌলবি, লিটন রানা, রাকিব, রেজাউল করিম ও মিলন মিয়া।

র‌্যাব-৪-এর পক্ষ থেকে বলা হয়েছে, আশুলিয়ার ঘোষবাগ এলাকায় একটি বাড়িতে দেশীয় অস্ত্রসহ ডাকাতদল অবস্থান করছেএমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় ওই বাড়িতে তল্লাশি চালিয়ে ডাকাত মুনসুর আলী ওরফে রনি ও কামাল হোসেনকে আটক করা হয়। এ সময় তাঁদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত তিনটি রাম দা, দুটি হাতুরি, একটি চাইনিজ কুড়াল ও এক কেজি গাঁজা উদ্ধার করা হয়।

র‌্যাব আরও বলছে, ওই এলাকার পোশাক কারখানার শ্রমিকেরা বেতন পাওয়ার পর ওই ডাকাতেরা অস্ত্রের মুখে ভয়ভীতি দেখিয়ে তাঁদের কাছ থেকে টাকাসহ মূল্যবান মালামাল লুটপাট করে দিনের বেলা ওই বাড়িতে লুকিয়ে থাকতেন। রাতের বেলা তাঁরা বিভিন্ন স্থানে ডাকাতি করতেন।

অপরদিকে, আশুলিয়ার বাইপাইল ও পল্লীবিদ্যুৎ এলাকায় অভিযান চালিয়ে সাত ডাকাত সদস্যকে আটক করেছে র‌্যাব। আটক ব্যক্তিরা হলেন আলিফ, কালাম, রুবেল মৌলবি, লিটন রানা, রাকিব, রেজাউল করিম ও মিলন মিয়া।

এ সময় তাঁদের কাছ থেকে বিভিন্ন ধরনের বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। আশুলিয়াসহ বিভিন্ন এলাকায় তাঁরা যানবাহনসহ বিভিন্ন বাড়িতে ডাকাতি করে আসছিলেন।

আটক ডাকাতদলের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে র‌্যাব-৪-এর সিনিয়র সহকারী পুলিশ সুপার উনু মং জানান, ওই ডাকাতদলের সঙ্গে অন্য কেউ জড়িত আছে কি না, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

নিউজ ট্যাগ: আশুলিয়া

আরও খবর

রাজধানীর ৯০ ভাগ হিজড়াই নকল

শনিবার ১৮ ফেব্রুয়ারী ২০২৩