Logo
শিরোনাম

আট মাস অপেক্ষার পর বাদ পড়েন ছবি থেকে

প্রকাশিত:রবিবার ১৬ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:সোমবার ২১ আগস্ট ২০২৩ | ৭৯০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

বলিউডে এক দশক কাটিয়ে ফেলেছেন। সুদর্শন নায়ক হিসেবে তাঁর যথেষ্ট নামডাক। কিন্তু অভিনয়েও যে তিনি কম যান না, তা শেরশাহ ছবিতে ভাল ভাবেই বুঝিয়ে দিয়েছেন সিদ্ধার্থ মলহোত্র। কিন্তু জানেন কি, ইন্ডাস্ট্রিতে পা রেখেই নিরাশ হতে হয়েছিল পর্দার বিক্রম বত্রাকে? দীর্ঘ অপেক্ষার পরেও হাতছাড়া হয়েছিল প্রথম ছবি। সিদ্ধার্থের ৩৭তম জন্মদিনে ফিরে দেখা যাক সেই আখ্যান।

বয়স কুড়ি পেরোতেই অভিনেতা হওয়ার স্বপ্ন নিয়ে দিল্লি থেকে মুম্বইয়ে আসেন সিদ্ধার্থ। সেই সময় এক প্রযোজনার সংস্থার সঙ্গে ছবি নিয়ে পাকা কথা হয় তাঁর। সিদ্ধার্থ বলেন, ওরা আমাকে ডেকেছিল, কাস্টিং করেছিল, আমি ছবিতে অভিনয়ের প্রস্তুতিও শুরু করে দিয়েছিলাম। ছয় থেকে আট মাস অপেক্ষাও করি। কিন্তু শেষে আমাকে বাদ দিয়ে পরিচালক অন্য এক বড় তারকাকে নিয়ে ছবিটি তৈরি করেন।

এই ঘটনার পর মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন সিদ্ধার্থ। অভিনয়ের আশা ত্যাগ করে সহ-পরিচালক হিসেবে কাজ শুরু করেন তিনি। ক্যামেরার পিছনে থেকে ছবির সেটের খুঁটিনাটি শিখে নিচ্ছিলেন। ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত মাই নেম ইজ খান ছবিতে কর্ণ জোহরের সহকারী হিসেবে কাজ করেন সিদ্ধার্থ। পরবর্তীতে কর্ণই তাঁকে স্টুডেন্ট অব দ্য ইয়ার ছবিতে অভিনয়ের সুযোগ করে দেন। বরুণ ধবন এবং আলিয়া ভট্টের মতো তারকা-সন্তানদের সঙ্গে প্রথম ছবিতেই নজর কাড়েন সিদ্ধার্থ। এর পর ধীরে ধীরে বলিউডে নিজের জায়গা পাকা করে নেন তিনি।


আরও খবর