Logo
শিরোনাম

বাবাকে হত্যার অভিযোগে ছেলে গ্রেপ্তার

প্রকাশিত:মঙ্গলবার ১৩ ডিসেম্বর ২০২২ | হালনাগাদ:শুক্রবার ২৪ নভেম্বর ২০২৩ | ১৩৩০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ফরিদপুরের ভাঙ্গায় বাবাকে কুপিয়ে হত্যার অভিযোগে ছেলে নাইম ফকিরকে (২০) গ্রেপ্তার করেছে র‍্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সকালে ঢাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‍্যাব-৮ ফরিদপুরের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মো. শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত কিবরিয়া ফকির (৫৫) ভাঙ্গা পৌরসভার ছিলাধরচর মহল্লার মৃত আদেল ফকিরের ছেলে। তিন ভায়ের মধ্যে নাইম মেজ ছেলে। তিনি ভাঙ্গা বাজার এলাকায় একটি খাবার হোটেলে কাজ করেন।

গত শনিবার রাত সাড়ে আটটার দিকে নাইম তার বাবা কিবরিয়া ফকিরের (৫৫) বুকসহ শরীরের বিভিন্ন জায়গায় ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। রাত ৯টার দিকে স্থানীয়রা আহত কিবরিয়াকে গুরুতর অবস্থায় ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

নিহতের স্বজনরা জানান, বাবা-মায়ের সঙ্গে পারিবারিক কলহের একপর্যায়ে ছেলে নাইম তার বাবার বুক ও শরীরের বিভিন্ন জায়গায় কুপিয়ে জখম করলে মারা যান কিবরিয়া।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার ( ভাঙ্গা সার্কেল) মো. হেলাল উদ্দিন ভুঁইয়া বলেন, এ ঘটনায় গত ১২ ডিসেম্বর মৃত কিবরিয়ার ভাই মো. দেলোয়ার ফকির নাইমকে একমাত্র আসামি করে ভাঙ্গা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। বাবাকে কুপিয়ে জখম করার পর নাইম পালিয়ে যায়। অনেক খোঁজাখুঁজির পর মঙ্গলবার তাকে ঢাকা থেকে গ্রেপ্তার করে র‍্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল।


আরও খবর