Logo
শিরোনাম

বাগমারায় ৯৯৯–এ ফোন করে রক্ষা পেলেন তাঁরা

প্রকাশিত:বুধবার ১৬ মার্চ ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ১৪ নভেম্বর ২০২৩ | ১০৯৫জন দেখেছেন
Image

রাজশাহী প্রতিনিধি :

রাজশাহীর বাগমারায় অসামাজিক কার্যকলাপের অভিযোগ এনে নারী ও পুরুষকে আটকে রেখে ৩ লাখ টাকা চাঁদা দাবি করে এলাকার লোকজন। এ সময় স্থানীয়রা উত্তেজিত হয়ে নারী-পুরুষকে পিটিয়ে জখমও করেন।

নিরুপায় হয়ে জাতীয় জরুরি সেবা নম্বরে ৯৯৯ নম্বরে ফোন করেন ভুক্তভোগীরা। আজ বুধবার সকাল ছয়টার দিকে এ ঘটনা ঘটে। ওই দুই নারী-পুরুষ এখন বাগমারা থানার পুলিশের হেফাজতে আছেন।

ওই নারী বলেন, তিনি মোহনপুর এলাকায় একটি বেসরকারি সংস্থায় চাকরি করতেন। ছয় মাস আগে তিনি বদলি হয়ে বাগমারায় আসেন। কিছুদিন আগে স্বামীর সঙ্গে তার বিবাহবিচ্ছেদ হয়েছে বলে দাবি করেন ওই নারী। তিনি ভাড়া বাসায় আলাদা থাকতেন। ভোরে তিনি ওই ব্যক্তিকে তার বাড়িতে ব্যক্তিগত কাজে ডেকে নিয়ে আসেন। ওই ব্যক্তির সঙ্গে তার প্রেমের সম্পর্ক আছে বলে তিনি দাবি করেন নারী।

পুরুষ ব্যক্তিও প্রেমের সম্পর্কের বিষয়টি স্বীকার করেন। তিনি বলেন, সকালে তিনি ওই নারীর ডিভোর্সের কাগজপত্র সাবেক স্বামীর কাছে পৌঁছে দেওয়ার জন্য আসেন। ছয়টার পর তিনি ওই নারীর বাড়িতে আসে। এর কিছুক্ষণ পরই স্থানীয় লোকজন তাদের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ এনে তিন লাখ টাকা চাঁদা দাবি করে। টাকা দিতে আপত্তি জানালে ওই ব্যক্তিকে মারধর করে আটকে রাখেন স্থানীয়রা। পরে তাঁরা পুলিশ প্রশাসনের সাহায্যের জন্য ৯৯৯ নম্বরে ফোন করেন।

স্থানীয়রা বলেন, ওই নারীর আচরণে তাদের সন্দেহ হয়। তার ঘরে থাকা ওই ব্যক্তিকে নিয়ে আপত্তিকর কথাবার্তা বলায় তাঁরা আটকে রেখেছিলেন। তবে তাঁদের কাছ থেকে কোনো টাকা দাবি করা হয়নি বলে জানান তারা।

বাগমারা থানার এসআই রবিউল ইসলাম বলেন, বাগমারায় এক নারী ও পুরুষকে আটকে রেখে নির্যাতনের অভিযোগ করা হচ্ছে- এমন খবরে পুলিশ ঘটনাস্থলে গিয়েছিল। পরে আহত অবস্থায় ওই নারী ও পুরুষকে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। তাঁদের বিষয়ে পরে সিদ্ধান্ত নেওয়া হবে। তাঁরা প্রেমিক-প্রেমিকা বলে দাবি করেছেন।


আরও খবর