Logo
শিরোনাম

বাংলা ভাষায় নাজেহাল কার্তিক আরিয়ান

প্রকাশিত:সোমবার ৩০ মে ২০২২ | হালনাগাদ:শুক্রবার ২৪ নভেম্বর ২০২৩ | ৮৯৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

বাংলা যে মিষ্টি ভাষা, এটা সবাই বিনাবাক্য ব্যয়ে স্বীকার করে নেন। তবে এই ভাষায় কথা বলা খুব একটা সহজ কাজ নয়। ভিন্ন ভাষার মানুষেরা যখন এ ভাষায় কথা বলার চেষ্টা করেন, তখন সেটা ভালোভাবেই বোঝা যায়। বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান সদ্য মুক্তি পাওয়া ভুলভুলাই-টু সিনেমায় বাংলা ভাষায় কথা বলতে গিয়ে প্রচুর বেগ পেয়েছেন। গল্পের প্রয়োজনে তাকে এক নাগাড়ে বাংলায় কথা বলতে হয়েছে। এই ছবির তুমি যে আমার গানটি প্রকাশের জন্য কলকাতায় গিয়েছিলেন কার্তিক। এ উপলক্ষে এক সংবাদ সম্মেলনে তিনি বাংলায় কতা বলার অভিজ্ঞতার কথা জানান।

কার্তিক বলেন, বাংলা ভাষা শেখার জন্য শিক্ষকের দ্বারস্থ হয়েছিলাম। ছোট ছোট অনেক তথ্য জানতে হয়েছে। ডাবিংয়ে চেঁচিয়ে সংলাপ বলতে হয়েছে। এতে গলাও খারাপ হয়ে গিয়েছিল। তবে এত কষ্টের পর সিনেমাটি সবার ভালো লাগায় আমি খুশি।

বাংলা সিনেমায় অভিনয় করবেন কি না জানতে চাইলে তিনি বলেন, ভালো চিত্রনাট্য পেলে অবশ্যই অভিনয় করব। এখানে অনেক ভালো ভালো সিনেমা হয়। এ ছাড়া টলিউডের অপর্ণা সেন আমার খুব পছন্দের।

এদিকে বক্স অফিসে ভালো অবস্থানে রয়েছে ভুলভুলাই-টু। গেল ২০ মে মুক্তি পাওয়া সিনেমাটি ইতোমধ্যে এক শ ৯ কোটির রুপির বেশি আয় করেছে। জানা গেছে, এই সফলতার জেরে আসতে চলেছে ছবির তৃতীয় কিস্তি।

নিউজ ট্যাগ: কার্তিক আরিয়ান

আরও খবর