Logo
শিরোনাম

বারবার যে কটূক্তি শুনেছে অনন্যা পাণ্ডে

প্রকাশিত:সোমবার ০১ আগস্ট ২০২২ | হালনাগাদ:বুধবার ২০ সেপ্টেম্বর ২০23 | ৭২০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

২০১৯ সালে স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২ দিয়ে বলিউডে ডেবিউ করেন অনন্যা পাণ্ডে। এরপর নেপোটিজম বিতর্কে অনেক দিন আগেই নাম লিখিয়ে ফেলেছেন চাঙ্কি পাণ্ডেকন্যা। এমনকি, মাদককাণ্ডে আরিয়ান খান গ্রেপ্তার হওয়ার পর নাম এসেছিল অনন্যার। সিনেমার পর্দায় এখনও তেমন কিছু করে উঠতে পারেননি। তার ঝুলিতে মাত্র তিন-চারটি ছবি। সামনেই মুক্তি পেতে চলেছে অনন্যার লাইগার। এই ছবিতে দক্ষিণী নায়ক বিজয় দেবরাকোন্ডার সঙ্গে জুটি বেঁধেছেন অনন্যা।

সম্প্রতি তিনি কফি উইথ করণ-এ এসেছিলেন নিজের লাইগার কো-স্টার বিজয় দেবেরাকন্ডার সঙ্গে। আর সেখানেই কেরিয়ারের শুরুর থেকে যে ট্রোলিংয়ের মুখোমুখি তাকে হতে হয়েছে, তাই নিয়ে কথা বললেন। কেরিয়ারের শুরুতে কীভাবে রোগা চেহারার জন্য তাঁকে ট্রোলের শিকার হতে হয়েছিল, তা নিয়ে স্পষ্ট মুখ খুললেন অনন্যা।

কফি উইথ করণ শোয়ে এসে অনন্যা বললেন, সিনেমায় পা দিতেই আমাকে অনেক কটূক্তি শুনতে হয়েছে। সোশ্যাল মিডিয়া ছেড়ে দিন। বলিউডের অনেক মানুষ আমার মুখের উপর নানারকম কথা বলেছে। কখনও বলেছে আমার স্তন নেই, ফ্ল্যাট স্ক্রিন বুক। কখনও বলেছে আমাকে দেখতে খারাপ। আমার পরিবারকেও নানা সময় অপমান করেছে সবাই।

করণ শো-তে অনন্যাকে প্রশ্ন করেন, বাস্তবে চলতে থাকা ট্রোল তার মনে ও মাথায় কতটা প্রভাব ফেলেছে? যাতে অনন্যা পাণ্ডে উত্তর দেন, হ্যাঁ অবশ্যই এটা আমার উপরে প্রভাব ফেলেছিল! এখানে বসে আমি যদি দেখানোর চেষ্টা করি কোনও কিছুতেই আমার খারাপ লাগে না, আমি হাসিখুশি থাকি, তাহলে সেটা ভুল বলা হবে। আসলে একটা ১৯ বছরের মেয়েকে যেদি রোজ শুনতে হয় তুমি জঘন্য দেখতে, তোমার বুক ফ্ল্যাট, ক্রমাগত পরিবারকে অপমান করা হয়, তাহলে একটা ভয় তো কাজ করে মনে! মাঝে মাঝে আমার খুব কষ্ট হত কারণ আমি তো খারাপ কিছুই করিনি। যথেষ্ট কর্মঠ, দয়ালু, লোকের ভালো করার চেষ্টা করি। এই ট্রোলিং আমার উপর খুবই প্রভাব ফেলেছে। মানসিক অবসাদেও চলে গিয়েছিলাম। তবে আমার পরিবার আমার পাশে ছিল।

স্টারকিড হওয়ার কারণেই করণ জোহরের স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু ছবিতে সুযোগ পান অনন্যা। এই ছবিতে অনন্যা ছাড়াও ছিলেন টাইগার শ্রফ, তারা সুতারিয়া। ছবি বক্স অফিসে ফ্লপ হয়। তবে নজর কাড়েন অনন্যা। এরপর কার্তিক আরিয়ান, ভূমি পেডনাকরের সঙ্গে পতী, পত্নী অউর উওহ ছবিতে দেখা যায় অনন্যাকে। সম্প্রতি দীপিকা পাড়কোনের সঙ্গে গেঁহরাইয়া ছবিতে অভিনয় করে নজর কাড়েন অনন্যা।

অনন্যা পাণ্ডে-কে আরও বলতে শোনা যায়, আমি কিন্তু আমার কাজ নিয়ে খুব সিরিয়াস। আমি অভিনয় খুব ভালোবাসিষ। সেই ছোট থেকেই অভিনেত্রী হওয়ার শখ আমার। আমি সত্যি মাঝে মাঝে বুঝতে পারি না, আমি এমন কী করেছি যে লোকজন আমাকে এভাবে কষ্ট দেয়। তবে এখন আমি বুঝতে পারি সমাজের নানা দিক থেকে মানুষ আসে। তাই এরকমটা হবেই।

নিউজ ট্যাগ: অনন্যা পাণ্ডে

আরও খবর