Logo
শিরোনাম

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

প্রকাশিত:বৃহস্পতিবার ১০ মার্চ ২০২২ | হালনাগাদ:শনিবার ২৫ নভেম্বর ২০২৩ | ৯৮৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে জেলার দুপচাঁচিয়া উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় আদমদিঘি যুব উন্নয়ন অধিদপ্তরের কম্পিউটার অপারেটর আব্দুল আলিম খান (৪৬) ও ধুনট উপজেলার গোসাইবাড়ী সড়কের চান্দারপাড়া এলাকায় ট্রাকের ধাক্কায় বুলি খাতুন (৪০) নামে এক অটোভ্যানের যাত্রী নিহত হন।

বগুড়ার দুপচাঁচিয়া থানা পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে নিহত আব্দুল আলিম খান উপজেলার সিও বাসস্ট্যান্ড এলাকা থেকে মোটরসাইকেলযোগে মেইল বাসস্ট্যান্ডে যাচ্ছিলেন। পথে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাকের পেছনে ধাক্কা খান। স্থানীয়রা উদ্ধার করে প্রথমে উপজেলা হাসপাতালে এবং পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আব্দুল আলিম খান মারা যান।

দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহত ব্যক্তি আদমদিঘি যুব উন্নয়ন অধিদপ্তরের কম্পিউটার অপারেটর ছিলেন। তার বাড়ি বগুড়ার শিবগঞ্জ উপজেলার মাসুপুর চালুঞ্জা গ্রামে। তার বাবার নাম মৃত আফছার আলী।

এদিকে বগুড়ার ধুনট উপজেলায় ট্রাকের ধাক্কায় বুলি খাতুন (৪০) নামে এক অটোভ্যানের যাত্রী নিহত হন। এ ঘটনায় আরো ৫ জন যাত্রী আহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ৬টার দিকে ধুনট গোসাইবাড়ী সড়কের চান্দারপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত বুলি খাতুন কাজিপুর উপজেলার হরিনাথপুর পশ্চিমপাড়া এলাকার মৃত আজগর আলীর মেয়ে।

বগুড়ার ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, কাজিপুরের হরিনাথপুর এলাকা থেকে ৬ জন মহিলা সরকারি ওএমএস-এর চাল ও আটা ক্রয় করার উদ্দেশে অটোভ্যানযোগে ধুনট শহরের দিকে আসছিল। পথিমধ্যে চান্দারপাড়া এলাকায় একটি ট্রাক ওই ভ্যানটিকে পিছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই বুলি খাতুন নামে এক নারীর মৃত্যু হয়। এ ঘটনায় আহত ৫ নারী প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। ময়নাতদন্ত শেষে তাদের  মৃতদেহ সজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে দুর্ঘটনার পরপরই  ট্রাকটি পালিয়ে গেছে।


আরও খবর