Logo
শিরোনাম

বিচ্ছেদের গুঞ্জন নস্যাৎ, অভিভাবক হতে চলেছেন প্রিয়ঙ্কা-নিক

প্রকাশিত:বুধবার ২৪ নভেম্বর ২০২১ | হালনাগাদ:রবিবার ২৮ নভেম্বর ২০২১ | ৫৩জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

আমেরিকার পপ গায়ক নিক জোনাস এবং বলিউডের প্রথম সারির অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া। ২০১৮ সালে বিয়ে করেন দুই তারকা। তার পর থেকেই তাঁদের ইনস্টাগ্রাম, টুইটার প্রেমের রঙে রাঙা হয়ে উঠেছে। প্রেমের উদ্‌যাপনে ক্লান্তি নেই তারকা দম্পতির। কিন্তু গত দুদিন ধরে সেই প্রিয়ঙ্কা এবং নিকের বিয়ে ভাঙা নিয়ে কলরব উঠেছে দিকে দিকে।

এরই মধ্যে নেটফ্লিক্সে মুক্তি পেল নিকের জোনাস ব্রাদার্স ফ্যামিলি রোস্ট। এই অনুষ্ঠানে জোনাস পরিবারের সদস্যরা একে অপরকে নিয়ে মশকরা করেন। প্রিয়ঙ্কা সেখানে তাঁর এবং নিকের বিয়ে নিয়ে বলেন, লোকে তো ভাবে আমাদের সম্পর্কটি মানুষকে দেখানোর জন্য। তিনি আরও যোগ করেন, এই পরিবারে আমরাই একমাত্র দম্পতি, যাঁদের কোনও সন্তান নেই এখনও।

ইংরেজি ভাষায় সন্তান ধারণ করার ঘটনাকে বলা হয়, উই আর এক্সপেক্টিং আ চাইল্ড। ঠিক সে ভাবেই দেশি গার্লবলেন, উই আর এক্সপেক্টিং এইটুকু শুনেই অনেকের ধারণা হয়, অন্তঃসত্ত্বা হওয়ার ঘোষণা করবেন প্রিয়ঙ্কা। কিন্তু বাক্যটির শেষে তিনি জুড়ে দেন, ‘‘বাড়ি গিয়ে মদ্যপান করে আমি আর নিক ঘুমোতে চাই। চার দিকে হাসির রোল ওঠে এই বাক্যের পর। কিন্তু কোথাও গিয়ে প্রিয়ঙ্কা কি আলতো করে অন্তঃসত্ত্বা হওয়ার ইঙ্গিত দিলেন?

বিচ্ছেদের গুঞ্জন নস্যাৎ করলেন মুহূর্তেই

বিয়ের পরেই প্রিয়ঙ্কা তাঁর স্বামী নিকের পদবী জুড়ে দিয়েছিলেন নিজের নামের পাশে। ইনস্টাগ্রাম, টুইটারে জ্বলজ্বল করছিল প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। আচমকাই সেই নামে পরিবর্তন দেখতে পাওয়া যায়। উধাও হয় জোনাস এবং চোপড়া। তিনি ফিরে গেলেন কেবল নিজের নামে। নিজের পদবীও নেই সেখানে। ব্যস, বিবাহ বিচ্ছেদের ইঙ্গিত পেয়ে চিন্তায় অনুরাগীরা।

কিন্তু সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের সূত্রে জানা গিয়েছে, প্রিয়ঙ্কার মা এই খবর ভুয়ো বলে দাবি করেছেন। সংবাদমাধ্যমকে তিনি বলেছেন, ভুয়ো তথ্য রটাবেন না। এ সব আজগুবি! তার পরে নিক শরীরচর্চার একটি সাদা-কালো ভিডিয়ো পোস্ট করেছেন ফেসবুকে। সেখানে প্রিয়ঙ্কা মন্তব্য করেছেন, তোমার বাহুবন্ধনেই যেন শেষ নিশ্বাস ত্যাগ করি। দুজনের প্রেম যে একটুও কমেনি, তা প্রিয়ঙ্কার এই মন্তব্য থেকেই পরিষ্কার। কোনও সাফাই না দিয়েই নিজের কথা এ ভাবে বুঝিয়ে দিয়েছেন প্রিয়ঙ্কা।


আরও খবর



চট্টগ্রাম নগরীতে ধর্মঘট প্রত্যাহার, কাল থেকে চলবে গণপরিবহন

প্রকাশিত:শনিবার ০৬ নভেম্বর ২০২১ | হালনাগাদ:শনিবার ২৭ নভেম্বর ২০২১ | ৬৭জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

চট্টগ্রাম নগরীতে পরিবহন ধর্মঘট প্রত্যাহারের সিদ্ধান্ত নিয়েছে মালিক সমিতি। ফলে রবিবার (৭ নভেম্বর) সকাল ছয়টা থেকে বাস চলাচল করবে বলে জানিয়েছেন চট্টগ্রাম মেট্রোপলিটন বাস মালিক সমিতি।

আজ শনিবার (৬ নভেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পরিবহন মালিক গ্রুপের সভাপতি বেলায়েত হোসেন বেলাল।

তিনি বলেন, আমরা জ্বালালি তেলের মূল্য বৃদ্ধির কারণে পরিবহন ধর্মঘট ডেকেছি। আমাদের দাবি হচ্ছে সরকার পরিবহন ভাড়া বৃদ্ধি করবে অথবা তেলের দাম আগের পর্যায়ে রাখবে। ধর্মঘট নিয়ে কাল রবিবার উচ্চ পর্যায়ে বৈঠক অনুষ্ঠিত হবে। তাই আমরা আমাদের সমিতিভুক্ত চারটি সংগঠন ধর্মঘট প্রত্যাহারের সিদ্ধান্ত নিয়েছি।

গত বুধবার (৩ নভেম্বর) রাতে জ্বালানি তেলের দাম ৬৫ থেকে বাড়িয়ে ৮০ টাকা নির্ধারণ করে সরকার প্রজ্ঞাপন জারি করায় বৃহস্পতিবার পরিবহন ধর্মঘটের ডাক দেন বাস, ট্রাক, কাভার্ডভ্যান মালিকরা।


আরও খবর



আজ আপনার জন্মদিন হলে

প্রকাশিত:রবিবার ৩১ অক্টোবর ২০২১ | হালনাগাদ:রবিবার ২৮ নভেম্বর ২০২১ | ৭৭জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য জ্যোতিষে আপনি বৃশ্চিক রাশির জাতক/ জাতিকা। আপনার জন্মসংখ্যা : ৪। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : মঙ্গল ও ইউরেনাস। আপনার শুভ সংখ্যা : ৪ ও ৯। শুভ বার : মঙ্গল ও রবি। শুভ রত্ন : গার্নেট ও রক্তপ্রবাল।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

নিজের মনোভাব স্পষ্ট ভাবে প্রকাশ করুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। সন্তানের প্রতি খেয়াল রাখুন।

বৃষ (২১ এপ্রিল-২০মে)

মাতৃস্বাস্থ্য ভালো যেতে পারে। মন ভালো থাকবে। বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। আবেগ সংযত রাখুন।

মিথুন (২১ মে-২০ জুন)

ছোট ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। গলায় কোনও সমস্যা অনুভব করতে পারেন। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন।

কর্কট (২১ জুন-২০জুলাই)

পড়াশোনায় আনন্দ পাবেন। প্রদত্ত প্রতিশ্রুতি রক্ষা করার চেষ্টা করুন। মূল্যবোধ বজায় রাখুন। আর্থিক দিক ভালো যেতে পারে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

নিজেকে যথাযথ ভাবে প্রকাশ করার চেষ্টা করুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। শরীর ভালো থাকবে। অসুস্থ পিতার শারীরিক অবস্থার উন্নতি হতে পারে। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করার চেষ্টা করুন।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। কোনও পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। গোপন শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। শারীরিক অসুস্থতাকে অবহেলা করবেন না। ব্যয় কমানোর চেষ্টা করা।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২অক্টোবর)

ভবিষ্যতের জন্য কোনও পরিকল্পনা গ্রহণ করতে পারেন। জ্যেষ্ঠ ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। উপার্জন বৃদ্ধির প্রচেষ্টা জোরদার করুন। পেশাগত যোগাযোগ চালিয়ে যান।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

সামাজিক কাজে অংশ নিতে পারেন। সে ক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা আছে। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে। অসুস্থ পিতার প্রতি যত্ন নিন।

ধনু (২২ নভেম্বর-২০ডিসেম্বর)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বোধ করতে পারেন। জীবন ও জগৎ সম্পর্কে নতুন কোনও ধারণা পেতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। তীর্থ ভ্রমণে যেতে পারেন। ভাগ্যোন্নয়নের প্রচেষ্টা জোরদার করুন।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

অতীন্দ্রিয় শাস্ত্রাদির প্রতি আগ্রহ বোধ করতে পারেন। ব্যবসায়িক দিক খুব একটা ভালো যাবে না। বিক্রয়-বাণিজ্যে লোকসান হতে পারে। ঝুঁকি নিয়ে কোনও কাজ করবেন না। সামাজিক সংকট এড়িয়ে চলুন।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

পারস্পরিক সামাজিক সম্পর্ক বজায় রাখুন। অপরের প্রতি সদাচরণ করুন। ঘনিষ্ঠ কোনও বন্ধুর সহযোগিতা পেতে পারেন। ঘনিষ্ঠ কেউ শত্রুতা করতে পারে। ব্যবসায়িক দিক মোটামুটি ভালো থাকতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০মার্চ)

শরীর ভালো না-ও থাকতে পারে। অবহেলা না করে চিকিৎসকের পরামর্শ গ্রহণ করুন। শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক থাকুন। কর্মস্থলে ঝামেলা এড়িয়ে চলুন।

 

 

 

 

 

নিউজ ট্যাগ: আজকের রাশিফল

আরও খবর

আজকের ভালো মন্দ

রবিবার ২৮ নভেম্বর ২০২১




বাতিল হতে পারে পাঁচ ব্যাংকের নিয়োগ পরীক্ষা

প্রকাশিত:বুধবার ১০ নভেম্বর ২০২১ | হালনাগাদ:শুক্রবার ২৬ নভেম্বর ২০২১ | ৭৪জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

সমন্বিত পাঁচ ব্যাংকের অফিসার (ক্যাশ) নিয়োগের প্রিলিমিনারি পরীক্ষার প্রশ্নফাঁসের বিষয়ে তদন্ত করছে বাংলাদেশ ব্যাংক। প্রশ্নফাঁসের বিষয়টি প্রমাণিত হলে প্রিলিমিনারি পরীক্ষা বাতিলের সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছেন কেন্দ্রীয় ব্যাংকের এক নির্বাহী পরিচালক।

বুধবার (১০ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্য ও কেন্দ্রীয় ব্যাংকের ঊর্ধ্বতন এক কর্মকর্তা গণমাধ্যমকে জানান, প্রশ্নফাঁসের বিষটি গুরুত্বের সঙ্গে তদন্ত করছে বাংলাদেশ ব্যাংক। এটি প্রমাণিত হলে বাতিলের সম্ভাবনা রয়েছে অনুষ্ঠিত ওই পাঁচ ব্যাংকের অফিসার (ক্যাশ) নিয়োগের প্রিলিমিনারি পরীক্ষা।

গত শনিবার (৬ নভেম্বর) বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত পাঁচ ব্যাংকের অফিসার (ক্যাশ) নিয়োগের প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত হয়। মোট ১ হাজার ৫১১টি পদের বিপরীতে পরীক্ষায় অংশ নেন ১ লাখ ১৬ হাজার ৪২৭ জন।

পরীক্ষা ৪টার সময় শেষ হওয়ার কয়েক মিনিটের মধ্যেই ১০০টি প্রশ্নের (বাংলা-ইংরেজি-সাধাণজ্ঞান) প্রিন্ট করা সঠিক উত্তর সামাজিক মাধ্যমে পাওয়া গেছে। প্রশ্ন যদি আগেই ফাঁস না হতো তাহলে এত অল্প সময়ের মধ্যে তা সম্ভব হতো না।


আরও খবর

বিশ্ববাজারে কমেছে স্বর্ণের দাম

শনিবার ২৭ নভেম্বর ২০২১




করোনা: বিশ্বজুড়ে আরও সাড়ে ৫ হাজার প্রাণহানি

প্রকাশিত:মঙ্গলবার ০২ নভেম্বর 2০২1 | হালনাগাদ:শনিবার ২৭ নভেম্বর ২০২১ | ৭৬জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image
করোনায় এখন পর্যন্ত সবচেয়ে বেশি মৃত্যু ও আক্রান্ত হয়েছে যুক্তরাষ্ট্রে। দেশটিতে মোট আক্রান্ত হয়েছেন চার কোটি ৬৯ লাখ ২২ হাজার ১০৪ জন

প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বিশ্বজুড়ে গত ২৪ ঘণ্টায় ৫ হাজার ৬০৮ জনের মৃত্যু হয়েছে। এ সময়ে নতুন আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ১ লাখ ৯৪ হাজার ১০১ জন। এর আগের ২৪ ঘণ্টায় চার হাজার ৫৯৫ জনের মৃত্যু হয় এবং আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছিলেন তিন লাখ ৩২ হাজার ১১৩ জন।

মঙ্গলবার (২ নভেম্বর) সকাল সাড়ে ৮টায় আন্তর্জাতিক পরিসংখ্যানবিষয়ক ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটার থেকে এসব তথ্য জানা গেছে।

সর্বশেষ পরিসংখ্যান অনুযায়ী, বিশ্বে এ পর্যন্ত করোনাভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫০ লাখ ২০ হাজার ৫৪৮ জনে। মহামারির শুরু থেকে এ পর্যন্ত ভাইরাসটিতে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ২৪ কোটি ৭৮ লাখ ৫৪ হাজার ৫৬৮ জনে।

করোনায় এখন পর্যন্ত সবচেয়ে বেশি মৃত্যু ও আক্রান্ত হয়েছে যুক্তরাষ্ট্রে। দেশটিতে মোট আক্রান্ত হয়েছেন চার কোটি ৬৯ লাখ ২২ হাজার ১০৪ জন। তাদের মধ্যে মারা গেছেন সাত লাখ ৬৭ হাজার ৩৮১ জন। এছাড়া সুস্থ হয়ে উঠেছেন তিন কোটি ৬৮ লাখ ৮১ হাজার ৬৭ জন।

তালিকার পরের স্থানগুলোতে রয়েছে ভারত, ব্রাজিল, যুক্তরাজ্য, রাশিয়া, তুরস্ক, ফ্রান্স, ইরান, আর্জেন্টিনা, স্পেন, কলম্বিয়া ও ইতালি।

তালিকায় বাংলাদেশের অবস্থান এখন ৩০ নম্বরে। দেশে এখন পর্যন্ত করোনা রোগী শনাক্ত হয়েছেন ১৫ লাখ ৬৯ হাজার ৭৫৩ জন। তাদের মধ্যে মারা গেছেন ২৭ হাজার ৮৭০ জন। করোনা আক্রান্ত হওয়ার পর সেরে উঠেছেন ১৫ লাখ ৩৩ হাজার ৬২৫ জন।

২০১৯ সালের ডিসেম্বরে চীনের উহান প্রদেশের হুবেই শহরে প্রথম করোনার অস্তিত্ব শনাক্ত হয়। কয়েক মাসের মধ্যেই ভাইরাসটি বিশ্বের অধিকাংশ দেশে ছড়িয়ে পড়ে। গত বছরের ১১ মার্চ বিশ্ব স্বাস্থ্য সংস্থা করোনাকে বৈশ্বিক মহামারি হিসেবে ঘোষণা করে।

নিউজ ট্যাগ: করোনাভাইরাস

আরও খবর



জনবল নিয়োগ দেবে বাংলাদেশ রেলওয়ে

প্রকাশিত:শুক্রবার ০৫ নভেম্বর ২০২১ | হালনাগাদ:রবিবার ২৮ নভেম্বর ২০২১ | ১০৪জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

জনবল নিয়োগ দিতে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ রেলওয়ে। এতে সহকারী স্টেশনমাস্টার পদে স্থায়ীভাবে ৫৬০ জনকে নিয়োগ দেবে প্রতিষ্ঠানটি। এ পদটির জন্য গত সেপ্টেম্বর মাসে প্রকাশিত একটি বিজ্ঞপ্তিকে বর্ধিত করে ২৩৫ জনের পরিবর্তে ৫৬০ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করতে পারবেন অনলাইনে।

পদের নাম: সহকারী স্টেশনমাস্টার (গ্রেড-১৫)

পদ সংখ্যা: ৫৬০ জন

যোগ্যতা: যে কোনো বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস।

বেতন: ৯,৭০০/- থেকে ২৩,৪৯০/-

চাকরির ধরন: স্থায়ী

এতে নারী-পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

বয়স: আবেদনের সময়সীমা ১৮-৩০ বছর। তবে আগ্রহী প্রার্থীর বয়স ২০২০ সালের ২৫ মার্চ হিসাবে ৩০ বছরের মধ্যে হতে হবে। আবার এ বছর ১ সেপ্টেম্বরে যাদের বয়স ১৮ হয়েছে, তারাও আবেদন করতে পারেবেন। আর প্রতিবন্ধী ও মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩২ বছর।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীরা http://br.teletalk.com.bd/-এ ওয়েবসাইট থেকে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ সময়: ২২ নভেম্বর বিকাল ৫টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে।

 

নিউজ ট্যাগ: বাংলাদেশ রেলওয়ে

আরও খবর