Logo
শিরোনাম

বিদ্যালয়ের নিয়োগ পরীক্ষা হলো খাবার হোটেলে

প্রকাশিত:রবিবার ২৮ আগস্ট ২০২২ | হালনাগাদ:বুধবার ১৫ নভেম্বর ২০২৩ | ১০৪৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের জনবল নিয়োগের লিখিত পরীক্ষা স্থানীয় একটি খাবারের হোটেলে অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৭ আগস্ট) সকাল ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন বালুয়াকান্দি এলাকায় শাহ-শের আলী রেস্টুরেন্টে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

ওই পরীক্ষায় স্কুলটির অফিস সহায়ক, নৈশ্য প্রহরী ও আয়া- এই তিনটি পদের বিপরীতে মোট ১২ জন প্রার্থী লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করেন।

খাবার হোটেলে নিয়োগ পরীক্ষায় উপস্থিত ছিলেন, গজারিয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জাকির হোসেন, গুয়াগাছিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল হোসেন সাঈদীসহ সংশ্লিষ্ট অন্যান্য কর্মকর্তারা।

নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন প্রার্থী জানান, লিখিত পরীক্ষা খাবারের হোটেলের ভেতরে হলো। কিছুই বুঝলাম না। এ রকম পরীক্ষার কথা কখনো শুনিনি, যে সরকারি চাকরির পরীক্ষা খাবারের হোটেলে হয়। তারা আরও বলেন, প্রধান শিক্ষক কামাল হোসেন সাঈদী তার মনোনীত প্রার্থীদেরকে আগেই সিলেক্ট করে রেখেছেন। আমাদেরকে এখানে শুধু শো করেছেন।

খাবার দোকানে নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার বিষয়ে গুয়াগাছিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল হোসেন সাঈদীর কাছে জানতে চাইলে তিনি এ ব্যাপারে কোনো সদুত্তর দিতে পানেননি।

এ ব্যাপারে গজারিয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জাকির হোসেন রোববার (২৮ আগস্ট) সকালে বলেন, রেস্টুরেন্টে নয়, রেস্টুরেন্টের পাশে একটি স্থানে নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। যে স্থানটি রেস্টুরেন্ট হিসেবে ব্যবহার করা হয় না। পরীক্ষা নেওয়ার মতো ওখানে বেশ ভালো পরিবেশ ছিল, তাই সেখানে নেওয়া হয়েছে।


আরও খবর