Logo
শিরোনাম

বিদ্যুৎস্পৃষ্টে নব দম্পতির করুণ মৃত্যু

প্রকাশিত:বৃহস্পতিবার ১০ নভেম্বর ২০২২ | হালনাগাদ:রবিবার ১৯ নভেম্বর ২০২৩ | ৭৩০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

বিয়ের দেড় মাসের মাথায় বিদ্যুৎস্পৃষ্টে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। স্বামীকে বাঁচাতে গিয়ে মারা যান ওই নববধূ। বুধবার রাত আড়াইটার দিকে কেরানীগঞ্জের আঁটিবাজার সুজন হাউজিং সোসাইটি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ইসমাইল (২০) ও তার স্ত্রী কাজল আক্তার (১৮)। ইসমাইল দক্ষিণ কেরানীগঞ্জের আগানগর আমবাগিচা এলাকার স্থায়ী বাসিন্দা মো. আলীর ছেলে। বর্তমানে আঁটিবাজার সুজন হাউজিং এলাকায় একটি বাড়ির ৪ তলায় পরিবার নিয়ে ভাড়া থাকতেন।

নিহত ইসমাইলের বাবা আলী হোসেন জানান, বুধবার রাত আড়াইটার দিকে একটি অনুষ্ঠান থেকে তিনি বাসায় ফিরে বাড়ির মেইন গেট তালাবদ্ধ দেখে ছেলে ইসমাইলকে ৪ তলা থেকে গেটের চাবি নিচে ফেলতে বলেন। ছেলে চাবি ফেললে তা তৃতীয়তলা বরাবর বৈদ্যুতিক তারে আটকে যায়। তখন ইসমাইল ঘরে থাকা লোহার পাইপ দিয়ে তারে আটকে থাকা চাবি নিচে ফেলার চেষ্টা করলে ইসমাইল বিদ্যুতায়িত হন। চিৎকার শুনে ঘরে থাকা স্ত্রী কাজল স্বামীকে রক্ষায় জড়িয়ে ধরলে সেও বিদ্যুতায়িত হয়ে গুরুতর আহত হয়। দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কেরানীগঞ্জ মডেল থানার ডিউটি অফিসার এসআই সোহেল মুফতী জানান, দুই পরিবারের কোনো অভিযোগ না থাকায় বিনা ময়নাতদন্তে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।


আরও খবর