Logo
শিরোনাম

বিএমডব্লিউসহ দুই গাড়ি পেতে আদালতে মডেল পিয়াসা

প্রকাশিত:সোমবার ১০ অক্টোবর ২০২২ | হালনাগাদ:শনিবার ২৫ নভেম্বর ২০২৩ | ৬৯০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

রাজধানীর গুলশান থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় বিএমডব্লিউসহ জব্দ আরেকটি প্রাইভেটকার মিলে মোট দুটি গাড়ি নিজ জিম্মায় ফিরে পেতে আদালতে এসেছেন আলোচিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসা।

সোমবার (১০ অক্টোবর) ঢাকার অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালত-৪ এর বিচারক মোহাম্মদ মোরশেদ আলমের আদালতে জব্দ গাড়ি ফিরে পেতে আবেদন করেন পিয়াসা। আদালত শুনানি শেষে পরে আদেশ দিবেন বলে জানান। সংশ্লিষ্ট আদালতের পেশকার সাইদুল ইসলাম এ তথ্য জানান। মামলাটি বর্তমানে চার্জশুনানি পর্যায়ে রয়েছে বলে জানান তিনি।

২০২১ সালের ১ আগস্ট রাত ১০ টায় রাজধানীর বারিধারায় মডেল পিয়াসার বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমান মাদক উদ্ধার করে ডিবি পুলিশ। পরে পিয়াসাকে ডিবি কার্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদের পর তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তিন থানায় মামলা দায়ের করা হয়। এরপর ৬ আগস্ট পিয়াসাকে গুলশান থানার মামলায় দুই দিন, ভাটারা থানার মামলায় তিন দিন এবং খিলক্ষেত থানার মামলায় তিন দিনসহ মোট আটদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। সেসময় পুলিশ জানায়, মডেল পিয়াসা ও মৌ সংঘবদ্ধ একটি চক্র। তারা পার্টির নামে উচ্চবিত্তদের বাসায় ডেকে মদ ও ইয়াবা খাইয়ে আপত্তিকর ছবি তুলে রাখতেন। পরে ব্ল্যাকমেইল করে তাদের থেকে মোটা অঙ্কের অর্থ হাতিয়ে নিতেন।

এছাড়া, গুলশানের কলেজছাত্রী মোসারাত জাহান মুনিয়াকে ধর্ষণ ও হত্যা মামলার অন্যতম আসামি পিয়াসা। এ মামলাতেও তাকে দুই দিনের রিমান্ডে নেয়া হয়। বর্তমানে সবকটি মামলায় পিয়াসা জামিনে রয়েছেন।


আরও খবর