Logo
শিরোনাম

বিএনপি ঘুমের ভান ধরেছে, এজন্য উন্নয়ন দেখে না: কৃষিমন্ত্রী

প্রকাশিত:শনিবার ০৫ নভেম্বর ২০২২ | হালনাগাদ:সোমবার ২৭ নভেম্বর ২০২৩ | ৯০০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, বিএনপি ঘুমের ভান ধরেছে, তারা জেগে ঘুমায়। তাই পদ্মা সেতু, ফ্লাইওভারসহ বৃহৎ উন্নয়ন তাদের চোখে পড়ে না। যমুনায় রেল সেতু হচ্ছে। যমুনা পারে শিল্পাঞ্চল হচ্ছে। কিন্তু এসব শত শত উন্নয়ন প্রকল্পের কোনোটিই তারা দেখে না।

শনিবার (৫ অক্টোবর) বিকেলে ৫১তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে টাঙ্গাইলের মধুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কৃষিমন্ত্রী বলেন, তারেক রহমান লন্ডনে বসে রিমোট চেপে শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরানোর স্বপ্ন দেখে। তাদের এই স্বপ্ন কোনো দিন বাস্তবায়ন হবে না। তারা দেশের বাইরে ও ভেতরে ষড়যন্ত্র করে। এই ষড়যন্ত্রকারীদের সমুচিত জবাব দেওয়া হবে। সমূলে উৎপাটন করা হবে।

আব্দুর রাজ্জাক বলেন, সমবায়ীরাই দেশের শক্তি। বঙ্গবন্ধু সমবায়ের মাধ্যমে দেশকে উন্নত করতে চেয়েছিলেন। তার স্বপ্ন আপনারা সংগঠিত হয়ে শিল্প কারখানা করার মধ্যে দিয়ে বাস্তবায়ন করবেন।

সমবায় দিবসে উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা ইয়াসমিনের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু, মধুপুর পৌর মেয়র সিদ্দিক হোসেন খান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাজহারুল আমীন প্রমূখ।


আরও খবর