Logo
শিরোনাম

বিএনপি নেতা আলালের বিরুদ্ধে এবার শ্রীপুরে থানায় অভিযোগ

প্রকাশিত:বুধবার ০৮ ডিসেম্বর ২০২১ | হালনাগাদ:রবিবার ০৫ নভেম্বর ২০২৩ | ১৫৩০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

গাজীপুরের শ্রীপুরে বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে অশালীন কুরুচিপূর্ণ বক্তব্য ও কটূক্তি করার জন্য সাবেক এক ছাত্রলীগ নেতা থানায় লিখিত অভিযোগ করেছেন।

বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের উপগণযোগাযোগ বিষয়ক সম্পাদক আশিক বিন ইদ্রিস বুধবার সকালে শ্রীপুর মডেল থানায় এ অভিযোগ করেন। পুলিশ বলছে অভিযোগ আমরা পেয়েছি। তদন্ত করেই প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আশিক উপজেলার বরমী ইউনিয়নের ভিটিপাড়া গ্রামের স্কুলশিক্ষক ইদ্রিস আলীর ছেলে।

অভিযোগকারী আশিক বিন ইদ্রিস জানান, মানবিক এবং পরিশুদ্ধ নেতৃত্বদানকারী একজন প্রধানমন্ত্রীকে নিয়ে বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল যে অশ্রাব্য কুরুচিপূর্ণ অশালীন বক্তব্য দিয়েছে তা জাতির জন্য অত্যন্ত মানহানিকর। এর মধ্যে তার অশালীন বক্তব্য দেওয়া ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এতে আমাদের আদর্শে আঘাত লেগেছে। প্রধানমন্ত্রীকে কটূক্তি করা মানে জাতিকে হেয় অবমাননা করা। এর প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

এ জন্য বিএনপির এই নেতার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশের কাছে লিখিত অভিযোগ করেছি।

সাবেক ছাত্রলীগ নেতা আশিক বিন ইদ্রিসের করা অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীপুর মডেল থানার ডিউটি অফিসার উপপরিদর্শক (এসআই) সাজিদ আহম্মদ। তিনি বলেন, এ ব্যাপারে ওসি স্যার পরবর্তী আইনগত ব্যবস্থা নেবেন।

শ্রীপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, আমার কাছে এখনো অভিযোগের কপি আসেনি। তবে ডিউটি অফিসারের কাছে অভিযোগ জমা পড়েছে বলে পুলিশের এ কর্মকর্তা সত্যতা নিশ্চিত করেন।


আরও খবর