Logo
শিরোনাম
ইশরাকের প্রিজন ভ্যানে হামলা

বিএনপির ১২ নেতাকর্মী রিমান্ডে

প্রকাশিত:বৃহস্পতিবার ০৭ এপ্রিল ২০২২ | হালনাগাদ:শুক্রবার ২৪ নভেম্বর ২০২৩ | ৮৭৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

আদালত থেকে কারাগারে যাওয়ার পথে ঢাকার প্রয়াত মেয়র সাদেক হোসেন খোকার ছেলে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের প্রিজনভ্যানে হামলার ঘটনায় বিএনপির ১২ নেতাকর্মীর একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।বৃহস্পতিবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরী এই আদেশ দেন।

রিমান্ডে নেয়া আসামিরা হলেন- মনিরুজ্জামান মনি ওরফে মনির মাতব্বর, মো. রাসেল, মো. আলাউদ্দিন, ইমতিয়াজ হাসান জনি, ওবায়দুর রহমান পারভেজ, মো. ওলি, সোয়েব হোসেন, মো. ইমরান, শহিদুল হক ওরফে শহিদুল্লাহ, মো. সেন্টু ও কুতুব উদ্দিন মন্ডল ও আব্দুর রব।

অন্যদিকে, ইমরান হোসেন মাসুদ, গোলাম মোস্তফা পিয়ার, আশরাফ উদ্দিন, শাকিল আহম্মেদ মিলন, মাসুদ ও ইব্রাহীমের রিমান্ড ও জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানো হয়েছে।

এদিন ১৮ নেতাকর্মীকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা কোতয়ালী থানার উপ-পরিদর্শক হুমায়ুন কবির। আসামিপক্ষে বেশ কয়েকজন আইনজীবী রিমান্ড বাতিলপূর্বক জামিন আবেদন করেন।শুনানি শেষে আদালত ১২ আসামির একদিনের রিমান্ড ও ছয়জনকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

বুধবার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশের পর দুপুর আড়াইটার দিকে ইশরাককে প্রিজনভ্যানে বের করা হয়। কেরানীগঞ্জ কারাগারে নেওয়ার পথে সিএমএম আদালত সংলগ্ন রায় সাহেব বাজার মোড়ে তার প্রিজনভ্যানে হামলা করে ইশরাক সমর্থকরা। এসময় সংঘর্ষে পুলিশসসহ বেশ কয়েকজন আহত হয়। এ ঘটনায় কোতয়ালী থানার মামলা করেন উপ-পরিদর্শক এসআই শহিদুল ইসলাম।

নিউজ ট্যাগ: রিমান্ড মঞ্জুর

আরও খবর