Logo
শিরোনাম

বিজয়ের কারণে ভেঙেছিল রাশমিকার বিয়ে?

প্রকাশিত:শনিবার ১৪ মে ২০২২ | হালনাগাদ:শনিবার ২১ মে ২০২২ | ৪৯জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ভারতীয় দক্ষিণী সিনেমার অন্যতম জনপ্রিয় জুটি রাশমিকা মান্দানা ও বিজয় দেবরকোন্ডা। গীতা গোবিন্দম, ডিয়ার কমরেড সিনেমায় তাদের রসায়ন দর্শকদের মুগ্ধ করেছে। শুধু সিনেমার স্ক্রিনে নয়, ব্যক্তিগত জীবনেও দুজনের মধ্যেকার সম্পর্ক বহুল চর্চিত। বিজয় দেবরকোন্ডার সঙ্গে রাশমিকার প্রেমের গুঞ্জন অনেকবার চাউর হয়েছে। একসঙ্গে সময় কাটাতেও দেখা গেছে এ জুটিকে। তবে তাদের দাবি—‘আমরা দুজন খুব ভালো বন্ধু।

২০১৭ সালে কন্নড় সিনেমার নির্মাতা-অভিনেতা রক্ষিত শেঠির সঙ্গে বাগদান সম্পন্ন হয়েছিল রাশমিকা মান্দানার। বাগদানের পরও ভেঙে যায় রাশমিকার এই বিয়ে। কিন্তু এই বিয়ে কেন ভেঙেছিল? ভারতীয় কিছু সংবাদমাধ্যমের দাবিবিজয়ের কারণে ভেঙে গিয়েছিল রাশমিকার এই বিয়ে।

ইন্টারন্যাশনাল বিজনেস টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে এ বিষয়ে কথা বলেন রাশমিকা। এ অভিনেত্রী বলেন—‘রক্ষিতের সঙ্গে ব্রেকআপের ধকল কাটিয়ে উঠার চেষ্টা করছিলাম। ওই সময়ে আমার কারো যত্ন প্রয়োজন ছিল; যা বিজয় দেবরকোন্ডার কাছ থেকে পেয়েছিলাম। আমি আমার আবেগের সঙ্গে সংগ্রাম করছিলাম, বিজয় আমাকে সাহস জুগিয়েছে, বুঝিয়েছেএর বাইরেও একটি দুনিয়া রয়েছে।

বিজয়-রাশমিকা অভিনীত জনপ্রিয় সিনেমা ডিয়ার কমরেড। ২০১৯ সালে মুক্তি পায় এটি। এ সিনেমার প্রচারের সময়ে রাশমিকাকে পূর্বের প্রেমের সম্পর্কের বিষয়ে প্রশ্ন করা হয়। এ সময় বিজয় প্রতিক্রিয়া ব্যক্ত করে রাশমিকার পাশে দাঁড়ান এবং ওই সংবাদিককে তিরস্কার করেন। ওই সময় বিজয় বলেছিলেন—‘আমি ঠিক আপনার প্রশ্নটি বুঝতে পারছি না। আমি যেমন আপনার প্রশ্নের উত্তর দিচ্ছি, তেমনি এই বিষয়ে কথা বলাও আপনার কাজ নয়।

রাশমিকা-বিজয়ের প্রেম-বিয়ে নিয়ে এখনো আলোচনা থেমে নেই। মাঝে মাঝেই ফিল্মপাড়ায় ভেসে বেড়ায় এ জুটির সম্পর্কের গুঞ্জন। যদিও তা অস্বীকার করে আসছেন এই জুটি।


আরও খবর



মিশরে সন্ত্রাসী হামলায় প্রাণ গেল ১১ মিশরীয় সেনার

প্রকাশিত:রবিবার ০৮ মে ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৯ মে ২০২২ | ৫৮জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

মিশরে সুয়েজ খাল অঞ্চলে একটি সন্ত্রাসী আক্রমণ নস্যাৎ করতে গিয়ে প্রাণ হারিয়েছেন ১১ মিশরীয় সেনা (নিরাপত্তা কর্মী)। শনিবার মিশর সেনাবাহিনী জানিয়েছে, চরমপন্থি কার্যকলাপের কেন্দ্রস্থল সিনাই উপদ্বীপে এ ঘটনা ঘটেছে।

মধ্যপ্রাচ্যভিত্তিক গণমাধ্যম আল অ্যারাবিয়া ইংলিশের খবর অনুযায়ী, আইএস জঙ্গিদের বিরুদ্ধে সিনাই এবং তার আশপাশে দীর্ঘ সময় ধরে চলা অভিযানে কয়েক বছরের মধ্যে এটিই সেনাবাহিনীর ওপর সবচেয়ে বড় আঘাত।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, সুয়েজ খালের পূর্ব দিকে সিনাই তীরে সন্ত্রাসীদের সঙ্গে গোলাগুলিতে আরও পাঁচ সৈন্য আহত হয়েছে। সেনাবাহিনী জানিয়েছে, নিরাপত্তা বাহিনী সন্ত্রাসীদের তাড়া করে সিনাইয়ের একটি বিচ্ছিন্ন এলাকায় অবরুদ্ধ করে ফেলেছে।


আরও খবর



২৪ ঘণ্টায় করোনা শনাক্ত ১৮

প্রকাশিত:শুক্রবার ১৩ মে ২০২২ | হালনাগাদ:শনিবার ২১ মে ২০২২ | ৬০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় কেউ মারা যায়নি আর শনাক্ত হয়েছেন ১৮ জন। এ নিয়ে টানা ২২ দিন করোনায় কারও মৃত্যু হয়নি। এখন পর্যন্ত মৃত্যু ২৯ হাজার ১২৭ জন এবং শনাক্ত ১৯ লাখ ৫২ হাজার ৯৫৭ জন।

শুক্রবার (১৩ মে ) স্বাস্থ্য অধিদফতর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। আর গত ২৪ ঘণ্টায় শনাক্তের হার ০ দশমিক ৪৫ শতাংশ। এদিন সুস্থ হয়েছেন ৩২৭ জন এবং এখন পর্যন্ত সুস্থ ১৮ লাখ ৯৮ হাজার ৯৩০ জন।

স্বাস্থ্য অধিদফতর জানায়, গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৪ হাজার ৫৩টি, অ্যান্টিজেন টেস্টসহ নমুনা পরীক্ষা করা হয়েছে ৪ হাজার ৪টি। এখন পর্যন্ত এক কোটি ৪০ লাখ ৪০ হাজার ৯৭২টি নমুনা পরীক্ষা করা হয়েছে।

স্বাস্থ্য অধিদফতর আরও জানায়, গত ২৪ ঘণ্টায় প্রতি ১০০ নমুনায় ০ দশমিক ৪৫ শতাংশ এবং এখন পর্যন্ত ১৩ দশমিক ৯১ শতাংশ শনাক্ত হয়েছে। শনাক্ত বিবেচনায় প্রতি ১০০ জনে সুস্থ হয়েছে ৯৭ দশমিক ২৩ শতাংশ এবং মারা গেছেন ১ দশমিক ৪৯ শতাংশ।


আরও খবর



এলটিটিইর সম্ভাব্য হামলা, তদন্ত করবে শ্রীলঙ্কার প্রতিরক্ষা মন্ত্রণালয়

প্রকাশিত:সোমবার ১৬ মে ২০২২ | হালনাগাদ:শনিবার ২১ মে ২০২২ | ৪২জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

নিষিদ্ধ ঘোষিত বিদ্রোহী গোষ্ঠী লিবারেশন টাইগার্স অব তামিল ইলম (এলটিটিই) শ্রীলংকায় হামলা করার পরিকল্পনা করছে। আগামী বুধবার (১৮ মে) এ হামলা হতে পারে বলে একটি প্রতিবেদন প্রকাশ করেছে ভারতীয় সংবাদপত্র দ্য হিন্দু। গোয়েন্দা সূত্রের বরাত দিয়ে করা এ প্রতিবেদনের ব্যাপারে জানতে চেয়েছে শ্রীলঙ্কা।

বিরাট অর্থনৈতিক মন্দা চলাকালীন এমন খবরে স্বভাবতই উদ্বিগ্ন লঙ্কান সরকার। শ্রীলঙ্কান সংবাদমাধ্যম ডেইলি মিররের খবরে প্রতিবেদনে বলা হয়েছে, ভারতীয় গোয়েন্দা সংস্থার কাছে হামলার বিষয়ে করা প্রতিবেদনের ব্যাপারে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের পক্ষ থেকে জানতে চাওয়া হয়েছে। তারা জানিয়েছে, তথ্যটিকে একটি সাধারণ হিসেবেই সংবাদমাধ্যমে সরবরাহ করা হয়েছিল। এ বিষয়ে তদন্ত চালানো ও শ্রীলঙ্কাকে জানানোর উদ্যোগ নেওয়া হবে বলেও জানিয়েছে ভারতীয় গোয়েন্দা সংস্থা।

লঙ্কান প্রতিরক্ষা মন্ত্রণালয় এ ব্যাপারে একটি বিবৃতি প্রকাশ করেছে। এতে বলা হয়, এলটিটিই দ্বারা পরিকল্পিত হামলার বিষয়ে ভারতীয় মিডিয়া রিপোর্টগুলো যথাযথভাবে তদন্ত করা হবে। তদন্ত সাপেক্ষে দেশের নিরাপত্তা জোরদারের বিষয়ে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে। এর আগেও এলটিটিইর হামলার আশঙ্কার ব্যাপারে একটি প্রতিবেদনে প্রকাশ করেছিল দ্য হিন্দু। ওই প্রতিবেদনে বলা হয়, অর্থনৈতিক ও রাজনৈতিক সঙ্কটে শ্রীলঙ্কা ডুবে আছে। এ সুযোগে এলটিটিই পুনরায় সংগঠিত হয়ে দেশটিতে হামলা চালাতে পারে। এ ব্যাপারে ভারতীয় গোয়েন্দা সংস্থা প্রতিবেশী দেশটিকে সতর্কও করেছে।


আরও খবর



আসামির দায়ের কোপে কবজি বিচ্ছিন্ন কনস্টেবলের

প্রকাশিত:রবিবার ১৫ মে ২০২২ | হালনাগাদ:শনিবার ২১ মে ২০২২ | ৫১জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

চট্টগ্রামের লোহাগাড়ায় পলাতক আসামিকে ধরতে গিয়ে তারই দায়ের কোপে হাতের কবজি বিচ্ছিন্ন হয়ে গেছে এক পুলিশ কনস্টেবলের। রবিবার (১৫ মে) সকাল ১০টার দিকে লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের লালারখিল এলাকায় এ ঘটনায় আরও ২ পুলিশ কনস্টেবল আহত হয়েছেন।

কবজি বিচ্ছিন্ন হওয়া মো. জনি খান লোহাগাড়া থানায় কর্মরত। তাকে প্রথমে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলেও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

আহতরা হলেন, লোহাগাড়া থানার কনস্টেবল মো. জনি (২৮), কনস্টেবল শাহাদত হোসেন (২৭) ও স্থানীয় আবুল কাশেম (৪০)।

চট্টগ্রাম জেলার পুলিশ সুপার এস এম রাশিদুল হক বলেন, সকালে লোহাগাড়া থানার একটি দল লালারখিল এলাকায় পলাতক আসামি ধরতে যায়।

এলাকাবাসী জানায়, কবির আহমদ ইতোপূর্বেও একাধিক অপরাধ সংঘটিত করেছেন। তিনি এলাকায় বেপরোয়া ও দুর্ধর্ষ হিসেবে পরিচিত।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান। তিনি জানান, এই ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।


আরও খবর



টিকটকের নামে অশ্লীল ভিডিও করায় ৩৫ তরুণ-তরুণী আটক

প্রকাশিত:শনিবার ০৭ মে ২০২২ | হালনাগাদ:শুক্রবার ২০ মে ২০22 | ৭২জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে সরকারি মডেল মসজিদ এলাকায় অশ্লীল অঙ্গভঙ্গি করে টিকটক করার অভিযোগে ৩৫ তরুণ-তরুণীকে আটক করেছে ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার (৬ মে) বিকেলে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোশাররফ হোসেন এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। আটকদের মধ্যে ৮ জন তরুণী আর বাকিরা তরুণ।

নির্বাহী ম্যাজিস্ট্রেট বলেন, উপজেলার ইব্রাহিমপুর ইউনিয়নে অবস্থিত মডেল মসজিদ কমপ্লেক্সের মুসল্লিদের অভিযোগ ছিলো মডেল মসজিদ এলাকায় কিছু বখাটে টিকটিক করার নামে অশ্লীল ভিডিও করে। এই অভিযোগের প্রেক্ষিতে শুক্রবার বিকেলে নবীনগর থানা পুলিশ ও ইব্রাহীমপুর ইউনিয়ন পরিষদের সহযোগিতায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৩৫ জনকে আটক করা হয়।

পরে আটকরা নিজেদের অপরাধ স্বীকার এবং আর কখনো এই ধরণের আচরণ করবে না মর্মে অঙ্গীকার করলে স্থানীয় মুরুব্বী ও তাদের পরিবারের সদস্যদের জিম্মায় মুচলেকায় তাদের ছেড়ে দেওয়া হয়।

ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনার সময় নবীনগর থানার একদল পুলিশ, ইব্রাহীমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মডেল মসজিদের ইমাম উপস্থিত ছিলেন।


আরও খবর