Logo
শিরোনাম

বিয়ের পিঁড়িতে বসলেন সানাই মাহবুব

প্রকাশিত:শুক্রবার ২৭ মে ২০২২ | হালনাগাদ:শনিবার ০২ জুলাই 2০২2 | ১৯৮জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

আর অভিনয় করবেন নাগত বছরই এমন ঘোষণা দিয়েছিলেন সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচিত ব্যক্তিত্ব সানাই মাহবুব। তারপর থেকেই বিনোদন জগতে আর আলোচনায় নেই তিনি। এরই মাঝে আবারও নতুন করে আলোচনায় এলেন সানাই মাহবুব। শুক্রবার বিকেলে নীলফামারী শহরে নিজ বাড়িতে বিয়ের পিঁড়িতে বসেন সানাই।

সানাইয়ের বর আবু সালেহ মুসা একটি বেসরকারি ব্যাংকে কর্মরত। তিনি নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলি ইউনিয়নের দক্ষিণ দুরাকুঠি গ্রামের আনছার আলীর পুত্র।

 নীলফামারী শহরের ছিট ইটাখোলা পাড়ার নিজ বাড়িতে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন আলোচিত এই অভিনেত্রী। সানাইয়ের বাবা মাহবুবুর রহমান একটি এনজিওতে এবং মা মেরিনা মাহবুব স্কুল শিক্ষিকা হিসেবে কর্মরত। জানা গেছে, অনেকটা ঘরোয়া পরিবেশে বিয়েটা সেরেছেন এই অভিনেত্রী।

সাবেক এক মন্ত্রীকে বিয়ে করছেন সানাইএমন খবর চাউর হয়েছিল ২০১৯ সালে। সে সময় একটি সংবাদমাধ্যমকে আলোচিত এই অভিনেত্রী নিজেই সে খবরের সত্যতা নিশ্চিত করে বলেছিলেন, পারিবারিকভাবেই বিয়ে করতে যাচ্ছি। আজ (২৩ ফেব্রুয়ারি) সকালে আমাদের বাগদান হয়ে গেল। আমার বাসাতেই আয়োজন হলো। সবার কাছে দোয়া চাই আমার নতুন জীবনের জন্য।

তিন বছর আগে কি হয়েছিল তা নিয়ে জল ঘোলাও কম হয়নি। তবে তিন বছর পর আবার বিয়ের পিঁড়িতে বসলেন এই অভিনেত্রী। তবে এ প্রসঙ্গে সানাইর সঙ্গে যোগাযোগ করলে কোনো মন্তব্য করতে রাজি হননি তিনি।

বিনোদন জগতে ক্যারিয়ার গড়তে এসে খুব একটা সুবিধা করতে পারেননি সানাই। আলোচিত হওয়ার বদলে বিভিন্ন কর্মকাণ্ডের কারণে সমালোচিতই হয়েছেন বেশি। গত বছর তিনি অভিনয় ছেড়ে আল্লাহর পথে বাকি জীবন কাটানোর ঘোষণা দিয়েছিলেন। তারপর থেকেই হিজাব পরে সামাজিক যোগাযোগমাধ্যমে উপস্থিত হতে দেখা যেত তাঁকে।

নিউজ ট্যাগ: সানাই মাহবুব

আরও খবর

২৭ বছরের সম্পর্কে ইতি টানলেন মীর!

শুক্রবার ০১ জুলাই ২০২২

বড় পর্দায় বাম-কংগ্রেস সন্ত্রাস

শুক্রবার ০১ জুলাই ২০২২




এবার দুর্ঘটনার শিকার বিমানের ড্রিমলাইনার

প্রকাশিত:শুক্রবার ১৭ জুন ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ | ৪৯জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আবারো দুর্ঘটনার শিকার হয়েছে রাষ্ট্রীয় পতাকাবাহী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সর্বাধুনিক একটি উড়োজাহাজ। এবার বিমানের বোয়িং-৭৮৭ ড্রিমলাইনার দুর্ঘটনার শিকার হয়েছে।

জানা গেছে, বোর্ডিং ব্রিজের সংযোগ না খুলেই উড়োজাহাজটি পুশব্যাক (পেছনে ধাক্কা দিয়ে নির্দিষ্ট স্থানে নিয়ে যাওয়া) করানো হয়।এতে বিমানটির দরজা ভেঙে গেছে।পাশাপাশি বোর্ডিং ব্রিজও ক্ষতিগ্রস্ত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ জুন) বিকালে বিমানবন্দরের ৪ নম্বর বোর্ডিং গেটে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় বিমানের ইঞ্জিনিয়ারিং শাখা থেকে ব্যাখ্যা চেয়েছে বিমানবন্দর কর্তৃপক্ষ।

বিশেষজ্ঞরা বলেছেন, বিমানের টপ টু বটম কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে এখন চরম খামখেয়ালিপনা অবস্থা বিরাজ করছে। কেউ কারো কথা শুনছেন না। সব বিভাগের শীর্ষ পর্যায়ে অনভিজ্ঞ ও নন-টেকনিক্যাল কর্মকর্তা নিয়োগ দেওয়ায় পুরো বিমানজুড়ে এক অচলাবস্থা তৈরি হয়েছে। নতুন নতুন উড়োজাহাজগুলো বারবার দুর্ঘটনার শিকার হলেও কারো বিরুদ্ধে কোনো ব্যবস্থা নিচ্ছে না ম্যানেজমেন্ট। দুর্নীতিবাজ ও শাস্তিপ্রাপ্ত কর্মকর্তাদের ফিরিয়ে এনে পুরো বিমানকে আবারো দুনীতির আখড়ায় পরিণত করেছে বর্তমান ম্যানেজমেন্ট। ড্রিমলাইনারের দুর্ঘটনায় ক্ষয়ক্ষতির পরিমাণ জানা না গেলেও ধারণা করা হচ্ছে, অন্তত ১০ কোটি টাকা ক্ষতি হবে বিমানের। 

বিমানবন্দর সূত্র জানায়, বৃহস্পতিবার বিকালে বিমানের ড্রিমলাইনার উড়োজাহাজটি ৪ নম্বর বোর্ডিং গেটে থেমে যাত্রী নামায়। আজ বিমানটির কোনো ফ্লাইট ছিল না। সাধারণত ফ্লাইট না থাকলে ড্রিমলাইনারটির দরজা বন্ধ করে বোর্ডিং ব্রিজ থেকে সরিয়ে আলাদা করা হয় এবং সেটাকে পুশব্যাক করা হয়। ড্রিমলাইনারটিকে পার্কিং পজিশনে নেওয়ার কথা ছিল। কিন্তু বিমানের দরজা বন্ধ না করে এবং বোর্ডিং ব্রিজের সঙ্গে সংযোগ বিচ্ছিন্ন না করেই এটিকে পুশব্যাক করানো হয়। এতে উড়োজাহাজটির দরজার সঙ্গে বোর্ডিং ব্রিজের টান লেগে বোর্ডিং ব্রিজ ও বিমানের দরজা ক্ষতিগ্রস্ত হয়।

উড়োজাহাজটির দরজার সঙ্গে বোর্ডিং ব্রিজের টান লাগায় তখন বিমানবন্দরে হইচই শুরু হয়।বর্তমানে ড্রিমলাইনারটিকে বিমানের হ্যাঙ্গারে রাখা হয়েছে।

এ ব্যাপারে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন মোহাম্মদ কামরুল ইসলাম বলেন, বোর্ডিং ব্রিজ থেকে বিমান পৃথক করার সময় যেসব নিয়ম-কানুন মানতে হয়, সেগুলো মানা হয়নি। তারা প্লেনের দরজা ও বোর্ডিং ব্রিজের সংযোগ না খুলেই পুশব্যাক করেছে। এ ঘটনার বিষয়টি শুনে আমি নিজেই ঘটনাস্থলে যাই।ঘটনাটি কীভাবে, কেন হয়েছে- তা বিমানের ইঞ্জিনিয়ারিং সেকশনের কাছে জানতে চেয়েছি। তারা আমাকে বিস্তারিত জানাবে।


আরও খবর



পদ্মা সেতুর জন্য যুগ যুগ বেঁচে থাকবেন প্রধানমন্ত্রী: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত:শনিবার ২৫ জুন ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ | ৪২জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

শুধু পদ্মা সেতু নয়, সম্ভাবনার বাংলাদেশ তৈরি করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের অন্তরে যুগ যুগ বেঁচে থাকবেন বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। শনিবার (২৫ জুন) সকালে পদ্মা সেতুর মাওয়া প্রান্তের সমাবেশস্থলে সাংবাদিকদের সঙ্গে আলাপ কালে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আজ সারা দেশের মানুষ বিশ্বাস করে শেখ হাসিনা যতদিন থাকবে ততদিন বাংলাদেশ এগিয়ে যাবে। এজন্য তাকে নির্বাচনে জয়যুক্ত করতে সবাই উদগ্রীব হয়ে আছে।

এর আগে শুক্রবার (২৪ জুন) মাদারীপুরের বাংলাবাজার ঘাটে জনসভার প্রস্তুতি পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে নিরাপত্তার কোনো শঙ্কা নেই। সেতুর উদ্বোধন ও জনসভাস্থলে সব ধরনের নিরাপত্তা নেওয়া হয়েছে। আমাদের সব বাহিনী নিরাপত্তা নিশ্চিতে কাজ করছে। পাশাপাশি সিসি ক্যামেরা বসিয়ে পুরো এলাকা নজরদারিতে করা হচ্ছে।

তিনি বলেন, নিরাপত্তা বাহিনী ছাড়াও এখানে যথেষ্ট স্বেচ্ছাসেবক রয়েছেন। তারাও নিরাপত্তাবাহিনীর সঙ্গে কাজ করবেন। আমরা মনে করি না, এখানে কোনো ধরনের বিশৃঙ্খলা হবে। তারপরও যদি প্রয়োজন হয় তাহলে নৌপুলিশ, পুলিশ, র‍্যাব এবং বিজিবি আনা হবে।

আসাদুজ্জামান খান কামাল বলেন, মানুষের মধ্যে যে উৎসব দেখা যাচ্ছে, যদি আবহাওয়া প্রতিকূল না হয় তাহলে ১০ লাখের বেশি মানুষের সমাগম হবে। সারাদেশের মানুষ পদ্মা সেতু দেখার জন্য উদগ্রীব হয়ে আছেন।


আরও খবর



বাংলাদেশি যুবককে ভারতে পিটিয়ে হত্যা, ২ দিন পর লাশ ফেরত

প্রকাশিত:মঙ্গলবার ১৪ জুন ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ | ৬৬জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ভারতের ত্রিপুরার মো. ডালিম নামে এক বাংলাদেশি যুবককে পিটিয়ে হত্যার দুদিন পর মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সোমবার (১৩ জুন) মধ্যরাতে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া আন্তর্জাতিক ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে মরদেহটি হস্তান্তর করা হয়। এ সময় চেকপোস্টে দুই দেশের সীমান্তরক্ষী বাহিনী ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।ডালিম জেলার কসবা উপজেলার মাদলা গ্রামের বাসিন্দা ছিলেন।

পুলিশ ও আখাউড়া ইমিগ্রেশন চেকপোস্ট সূত্রে জানা গেছে, ডালিম গত ১০ জুন সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে যায়। পরে ১২ জুন ত্রিপুরার সীপাহিজলা জেলার টাকারজলা এলাকায় স্থানীয়দের গণপিটুনিতে তার মৃত্যু হয়। তবে কী কারণে তাকে পিটিয়ে মারা হয়েছে, সেটি জানা যায়নি। এ ঘটনায় টাকারজলা থানায় একটি মামলা হয়েছে।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, মরদেহ ময়নাতদন্তের পর আগরতলাস্থ বাংলাদেশ সহকারী হাইকমিশনারের মাধ্যমে ডালিমের মরদেহ দেশে পাঠানো হয়েছে।


আরও খবর



সিরাজগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

প্রকাশিত:সোমবার ১৩ জুন ২০২২ | হালনাগাদ:শুক্রবার ০১ জুলাই ২০২২ | ৬১জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

সিরাজগঞ্জের তাড়াশে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মতিউর রহমান (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার (১৩ জুন) দুপুরে উপজেলার সগুনা ইউনিয়নের ধাপতেতুলিয়া গ্রামের ধাপপাড়ায় এ ঘটনা ঘটে।

মতিউর ওই গ্রামের মো. আইয়ুজ উদ্দিনের ছেলে।

স্থানীয় ইউপি সদস্য চাঁন আলী জানান, দুপুরে মতিউর বাড়ির লোকজনের সঙ্গে ঘরের চাল পরিষ্কার করার কাজ করছিলেন। প্রচণ্ড গরমের কারণে তিনি বৈদ্যুতিক তার লাগিয়ে উঠানে ফ্যানে সংযোগ দেন। পরে বৈদ্যুতিক তারের কাটাস্থানে হাত লেগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি।


আরও খবর



পদ্মা সেতুতে ট্রাক উল্টে আহত ৩

প্রকাশিত:সোমবার ২৭ জুন ২০২২ | হালনাগাদ:শনিবার ০২ জুলাই 2০২2 | ৪১জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

পেঁয়াজবাহী একটি ট্রাক মুন্সিগঞ্জের মাওয়া প্রান্তে পদ্মা সেতুর উত্তর ভায়াডাক্টে উল্টে তিনজন আহত হয়েছেন। পদ্মা সেতুতে যান চলাচলের দ্বিতীয় দিনে সোমবার (২৭ জুন) বিকেল ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে।আহত ব্যক্তিদের নাম-পরিচয় জানা যায়নি। পুলিশ বলছে, আহত ব্যক্তিদের মধ্যে চালক ও চালকের সহকারীর অবস্থা গুরুতর। তাঁদের ঢাকায় পাঠানো হয়েছে।

ঘটনাস্থলে উপস্থিত এক পুলিশ সদস্য জানান, আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। দ্রুত গতিতে গাড়িটি আসছিল। নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। তিনজন আহত হয়েছেন। একজনের অবস্থা আশঙ্কাজনক।

ট্রাকে থাকা পেঁয়াজের মালিক সাহেদ বলেন, ১৩৪ বস্তা পেঁয়াজ নিয়ে ফরিদপুর থেকে ঢাকার শ্যামবাজারে যাচ্ছিলাম। সেতুর মাওয়া প্রান্তে এসে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। পরে সেতুর রেলিংয়ে ধাক্কা খেয়ে উল্টে যায়।


আরও খবর