Logo
শিরোনাম

বক্স অফিসে মুখ থুবড়ে পড়ছে ‘লাল সিং চাড্ডা’?

প্রকাশিত:শনিবার ১৩ আগস্ট ২০২২ | হালনাগাদ:সোমবার ২০ নভেম্বর ২০23 | ৮৩৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

বহুল আলোচিত ও প্রতীক্ষিত ছবি লাল সিং চাড্ডা মুক্তি পেয়েছে বৃহস্পতিবার (১২ আগস্ট)। একে তো এটা ১৯৯৪ সালে মুক্তিপ্রাপ্ত বিখ্যাত ছবি ফরেস্ট গাম্পর পুনর্র্নিমাণ। অন্যদিকে সিনেমাতে টম হ্যাঙ্কসের জুতোয় পা গলিয়েছেন আমির খান। তার বিপরীতে রয়েছেন কারিনা কাপুর খান।

তবে এতে কিছুর পরও খুব একটা সুবিধা করতে পারছে না ছবিটি। এমনকি শেষ মুহূর্তে জাতীয়তাবাদের বিতর্ক তুলেও এটি দর্শক টানতে পারেনি বলেই মনে করা হচ্ছে। কারণ মুক্তির প্রথমদিন সারা ভারতজুড়ে মাত্র ১২ কোটি রুপি ব্যবসা করেছে লাল সিং। আর দুদিনে ছবিটি পেয়েছে মাত্র ১৯ কোটি রুপি।

বক্সঅফিস.কমের তথ্য অনুযায়ী, ৪০ শতাংশ কমেছে ছবির কালেকশন। বাণিজ্য বিশেষজ্ঞরা বলছেন, আমিরের কোনও ছবি এখনও পর্যন্ত এত কম ব্যবসা করেনি। অন্যদিকে, সামাজিক যোগাযোগ মাধ্যমজুড়ে শুরু হয়েছে ছবিটি নিয়ে সমালোচনা। আমির খানের অভিনয়কে প্রশ্নবিদ্ধ করা হয়েছে। বিশেষ করে টম হ্যাঙ্কসের ভক্তরা আমিরকে একহাত নিয়েছেন।

১৯৯৪ সালে মুক্তিপ্রাপ্ত ফরেস্ট গাম্পর হিন্দি সংস্করণ লাল সিং চাড্ডা। এর কাহিনিকে ভারতীয় দর্শকদের উপযোগী করে তৈরি করেছেন পরিচালক অদ্বৈত চন্দন। এক শিখ ব্যক্তির দেশ যাত্রার গল্প উপস্থাপন করা হয়েছে এই সিনেমায়।

নিউজ ট্যাগ: লাল সিং চাড্ডা

আরও খবর