Logo
শিরোনাম

বসিলার জঙ্গি আস্তানায় অভিযান: আটক এক

প্রকাশিত:বৃহস্পতিবার ০৯ সেপ্টেম্বর ২০২১ | হালনাগাদ:বুধবার ২২ নভেম্বর ২০২৩ | ১৫৩৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image
সকাল সাড়ে ৭টার দিকে একজনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ওই ভবনে আর কেউ আছে কি না, সে বিষয়েও তাকে জিজ্ঞাসাবাদে জানা যাবে।

রাজধানীর মোহাম্মদপুরের বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা বাড়িটির ভেতর থেকে একজনকে আটক করা হয়েছে। এছাড়া ঘটনাস্থলে পৌঁছেছে বোম্ব ডিসপোজাল ইউনিট।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে হেলমেট পরা অবস্থায় আটক ব্যক্তিকে ওই বাড়ি থেকে নিয়ে আসে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) আভিযানিক টিম।

এর আগে সকালে র‌্যাব সদরদপ্তরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন অভিযানের বিষয়টি নিশ্চিত করে বলেন, সকাল সাড়ে ৭টার দিকে একজনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ওই ভবনে আর কেউ আছে কি না, সে বিষয়েও তাকে জিজ্ঞাসাবাদে জানা যাবে। র‌্যাবের অভিযান চলমান রয়েছে। অভিযান শেষে বিস্তারিত বলা যাবে।

এ তথ্য নিশ্চিত করে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক আ ন ম ইমরান হোসেন বলেন, রাজধানীর বেড়িবাঁধ থেকে বসিলার দিকে যেতে ব্রিজের কাছে একটি ভবন ঘরে রেখেছে র‌্যাব। আমাদের কাছে গোপন খবর ছিল, ওই ভবনে জঙ্গিরা আছে। এমন তথ্যের পর আজ ভোররাত থেকে ভবনটি ঘিরে রাখা হয়েছে। ভেতর কত জন জঙ্গি আছে, তা এখনই বলা যাচ্ছে না। এখন সেখানে অভিযান চলছে। তবে ভেতর নারী বা পুরুষ কে বা কারা আছে, তা বলা যাচ্ছে না। অভিযান সমাপ্ত হলে বিস্তারিত জানানো যাবে।


আরও খবর