Logo
শিরোনাম

বুয়েটে সশরীরে ক্লাস বন্ধ

প্রকাশিত:বুধবার ১২ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:শুক্রবার ২৪ নভেম্বর ২০২৩ | ১০৭০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পর এবার বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়েও (বুয়েট) সশরীরে ক্লাস বন্ধ ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (১১ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিলের ৪৭৪তম অধিবেশনে এ সিদ্ধান্ত নেয়া হয়। আগামী ১৫ জানুয়ারি থেকে এ নির্দেশনা কার্যকর হবে।

বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. ফোরকান উদ্দিন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গতকাল মঙ্গলবার অনুষ্ঠিত একাডেমিক কাউন্সিলের ৪৭৪তম অধিবেশনের এ সিদ্ধান্ত নেওয়া হয়।

সভার সিদ্ধান্ত অনুযায়ী, বিশ্ববিদ্যালয়ের স্নাতক পর্যায়ে জুলাই-২০২১ টার্মের সকল লেভেল/টার্মের শিক্ষার্থীদের থিউরি ক্লাস, ক্লাস টেষ্ট এবং ল্যাবরেটরি ক্লাস আগামী ১৫ জানুয়ারি থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত অনলাইনে অনুষ্ঠিত হবে।

করোনার দীর্ঘ ছুটির গেল বছরের ১০ নভেম্বর থেকে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলগুলো খুলে দেয়া হয়। পরে ১৩ নভেম্বর থেকে সশরীরে পাঠদান শুরু করে বিশ্ববিদ্যালয়টি।

এর আগে, গত বৃহস্পতিবার (৬ জানুয়ারি) রাতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) সশরীরে ক্লাস বন্ধ রাখার সিদ্ধান্ত নেয় বিশ্ববিদ্যালয় প্রশাসন। গত বছরের ১১ অক্টোবর জাবির হলগুলো খুলে দেওয়া হয় এবং ২১ অক্টোবর থেকে সশরীরে ক্লাস শুরু হয়।


আরও খবর