Logo
শিরোনাম

ব্যর্থ ম্যানইউতেই থাকতে চান রোনালদো

প্রকাশিত:বুধবার ১১ মে ২০২২ | হালনাগাদ:শনিবার ২১ মে ২০২২ | ৪৮জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

মৌসুমটা একেবারেই ভালো যায়নি ম্যানচেস্টার ইউনাইটেডের। প্রতিটি প্রতিযোগিতা শেষ হয়েছে ব্যর্থতায়। এমনকি লিগ টেবিলে সেরা চারে না থাকায় আগামী মৌসুমে খেলা হবে না চ্যাম্পিয়নস লিগেও।

এমন পরিস্থিতিতে দলের সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর ক্লাব ছাড়ার গুঞ্জনও শোনা যাচ্ছিল। ম্যানইউতে থাকলে চ্যাম্পিয়নস লিগের সবচেয়ে সফল খেলোয়াড়টিকে আগামী মৌসুমে দর্শক হয়েই থাকতে হবে। তবে চ্যাম্পিয়নস লিগে খেলার সুযোগ না হলেও যদি কোচ এরিক টেন হাগ চান তবে ম্যানইউতেই থেকে যেতে চান রোনালদো। সতীর্থদের নাকি এমনটাই বলেছেন তিনি।

ম্যানইউর ভেতরের এক সূত্রের বরাত দিয়ে সান স্পোর্টস জানায়, যেভাবে মৌসুমটা এগিয়েছে, তাতে রোনালদোর চেয়ে বেশি আর কেউ হতাশ নন। তবে তিনি এভাবে হাল ছেড়ে দিয়ে ক্লাব ছাড়তে চান না। তিনি ক্লাবকে আগামী মৌসুমে চ্যাম্পিয়নস লিগে ফিরিয়ে আনার ব্যাপারে এবং শিরোপা জয়ের ক্ষেত্রে সহায়তা করতে চান।

তবে দায়িত্ব নেওয়ার অপেক্ষায় থাকা টেন হাগের সবুজ সংকেত পেলেই কেবল ম্যানইউতে থাকবেন রোনালদো। সূত্রটি আরও বলে, তিনি সতীর্থদের বলেছেন, যদি কোচ ভিন্ন পথে যেতে চায়, তবে কোনো কষ্ট না পুষেই ক্লাব ছাড়বেন রোনালদো। পাশাপাশি ওল্ড ট্রাফোর্ডে ফিরে আসা নিয়েও তাঁর কোনো হতাশা নেই।


আরও খবর



সুখবর পেলেন শ্রীলেখা মিত্র

প্রকাশিত:মঙ্গলবার ১৭ মে ২০২২ | হালনাগাদ:শনিবার ২১ মে ২০২২ | ৪৯জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

টলিউডের গুণী অভিনেত্রী শ্রীলেখা মিত্রের জীবনে এসেছে নতুন আনন্দের মুহূর্ত। সুদূর নিউইয়র্কে অনুষ্ঠিত একটি চলচ্চিত্র উৎসবে পুরস্কৃত হয়েছেন তিনি। ভক্তদের সঙ্গেও সুখবরটি ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। সদ্য শেষ হয়েছে নিউইয়র্ক ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল। সেখানে সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন শ্রীলেখা। ওয়ান্স আপন আ টাইম ইন ক্যালকাটা সিনেমায় অনবদ্য অভিনয়ের সুবাদে এই পুরস্কার পেলেন তিনি।

এমন অর্জনে ভীষণ আনন্দিত শ্রীলেখা। উচ্ছ্বাস প্রকাশ করে সোশ্যাল মিডিয়ায় তিনি সবাইকে ধন্যবাদ জানিয়েছেন। কেবল ভক্ত নয়, যারা তাকে অপছন্দ করে, তাদেরকেও ধন্যবাদ দিয়েছেন অভিনেত্রী। তার বিশ্বাস, মৃত-বাবা নিশ্চয়ই এমন অর্জন দেখে গর্বিত অনুভব করছেন।

কেবল শ্রীলেখা নয়, একই সিনেমার জন্য সেরা পরিচালকের পুরস্কার পেয়েছেন আদিত্য বিক্রম। এর আগে গত বছর সিনেমাটির প্রিমিয়ার হয়েছিল ভেনিস ফিল্ম ফেস্টিভ্যালে। সেখানেও প্রশংসিত হয় এটি। এছাড়া বেঙ্গালুরু কোলাজ ফিল্ম ফেস্টিভ্যালেও পুরস্কৃত হয়েছে এই সিনেমা।

যদিও ওয়ান্স আপন আ টাইম ইন ক্যালকাটা নিজ শহরের উৎসবেই জায়গা পায়নি। কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে উপেক্ষিত হয়ে তখন শ্রীলেখাও অভিমান, অভিযোগ প্রকাশ করেছিলেন। তবে এখন আন্তর্জাতিক স্বীকৃতি পেয়ে সব ভুলে আনন্দে মেতে আছেন অভিনেত্রী।

নিউজ ট্যাগ: শ্রীলেখা মিত্র

আরও খবর



পাবনায় ১ লাখ ৪০ হাজার লিটার তেল জব্দ

প্রকাশিত:বৃহস্পতিবার ১২ মে ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৯ মে ২০২২ | ৫১জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

পাবনা সদর, বেড়া, সুজানগর ও সাঁথিয়া উপজেলার বিভিন্ন বাজারের কয়েকজন ব্যবসায়ির গুদামে অভিযান চালিয়ে এক লাখ ৪০ হাজার লিটার ভোজ্যতেল জব্দ করেছে পুলিশ ও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এসময় পাঁচ ব্যবসায়িকে ছয় লাখ ৭০ হাজার টাকা জরিমানা করা হয়।

বুধবার (১১ মে) বিকেল থেকে রাত ১০ টা পর্যন্ত বেড়া উপজেলা নির্বাহী অফিসার সবুর আলী, সাঁথিয়া উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. মনিরুজ্জামান, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর পাবনার সহকারী পরিচালক জতিরুল ইসলাম, আমিনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রওশন আলী ও পাবনা ডিবি পুলিশ এই অভিযান চালায়।

অভিযানে কাশীনাথপুর বাজারের ব্যবসায়ী সুনিল সাহার গুদামে ২৫ হাজার লিটার ও ব্যাংক সুনিলের গুদামে ২০ হাজার লিটার সয়াবিন, পাম্প ও সুপারপাম্প তেল এবং মীর আবুল খায়েরের গুদামে অভিযান চালিয়ে ৩০ হাজার লিটার সয়াবিন তেল জব্দ করা হয়। এসময় ওই তিন ব্যবসাীকে জরিমানা করা হয়।

পরে বেড়া উপজেলা নির্বাহী অফিসার ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সবুর আলী সুনিল সাহাকে ২ লাখ টাকা ও ব্যাংক সুনিলকে দেড় লাখ টাকা জরিমানা করেন।

এদিকে সাঁথিয়া উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মনিরুজ্জামান ব্যবসায়ী মীর আবুল খায়েরকে ৭০ হাজার টাকা জরিমানা করেন।

বেড়া উপজেলা নির্বাহী অফিসার মো. সবুর আলী বলেন, সুনিল সাহার গুদামে জব্দ করা ২৫ হাজার লিটার ও ব্যাংক সুনিলের গুদামে জব্দ করা ২৫ হাজার লিটার সয়াবিন, পাম্প ও সুপার পাম্প তেল জব্দ করা হয়েছে। ব্যবসায়ীদ্বয় তাদের দোষ স্বীকার করেছেন। স্থানীয় জনপ্রতিনিধি ও আমিনপুর থানার ওসির উপস্থিতিতে আগামী দুই দিনে সরকার নির্ধারিত মূল্যে জব্দ তেল বিক্রির নির্দেশ দেয়া হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

সাঁথিয়া উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মনিরুজ্জামান জানান, ব্যবসায়ী মীর আবুল খায়েকে ৭০ হাজার টাকা জরিমানা করেন। জব্দ করা ৩০ হাজার লিটার সয়াবিন তেল জনপ্রতিনিধি ও আমিনপুর থানার ওসির উপস্থিতিতে ১৮৫ টাকা লিটার দরে আগামী ৩ তিন দিনের মধ্যে বিক্রয়ের নির্দেশ দেয়া হয়েছে।

আমিনপুর থানার ওসি মো. রওশন আলী জানার, কাশিনাথপুর বাজারের তিনটি গুদামে অভিযান চালিয়ে ৭৫ হাজার লিটার সয়াবিন, পাম্প, সুপার পাম্প তেল জব্দ করা হয়েছে। ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট দ্বয়ের নির্দেশনা অনুয়ায়ী স্থানীয় জনপ্রতিনিধির উপস্থিতিতে সরকার নির্দ্ধরিত মূল্যে আগামী তিন দিনের মধ্যে জব্দ তেল বিক্রি করা হবে বলেও জানিয়েছেন তিনি।

এদিকে পাবনা সদর উপজেলার পৌর সদরের বড় বাজারের উত্তম কুমার কুন্ডুর একটি গোডাউনে অভিযান চালিয়ে ৪৩ হাজার লিটার তেল জব্দ করা হয়। এ সময় গোডাউনের মালিক উত্তম কুমারকে দেড় লাখ টাকা জরিমানা করা হয়। জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খোন্দকার বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে পাবনার সুজানগরে এক ব্যবসায়ীর বাসাবাড়ি ও গোডাউন থেকে অবৈধভাবে মজুদ করে রাখা তিন হাজার ১৩৭ লিটার সয়াবিন তেল উদ্ধার এবং এক লাখ টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের আভিযানিক দল।

বুধবার দুপুর ১২টার দিকে সুজানগর পৌর বাজারের নন্দিতা সিনেমা হল রোডের ঘোষ স্টোরের মালিক শ্রী দুলাল ঘোষের বাসা বাড়ি ও গোডাউন থেকে এ তেল উদ্ধার ও জরিমানা করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে অবৈধভাবে সয়াবিন তেল মজুদ রাখার খবর পেয়ে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তররের পাবনার একটি আভিযানিক দল এ অভিযান চালায় । এ সময় বিভিন্ন ব্র্যান্ডের ও বিভিন্ন সাইজের প্যাকেটজাত ও বোতলজাত এক হাজার ৭০২ লিটার এবং এক হাজার ৪৩৫ লিটার ড্রাম ভর্তি সয়াবিন তেল উদ্ধার করে ব্যবসা প্রতিষ্ঠানের মালিক শ্রী দুলাল ঘোষকে এক লাখ টাকা জরিমানা করা হয়। পরে প্যাকেটজাত ও বোতলজাতকৃত তেল বোতলের গায়ে লেখা পুরোনো মূল্যে স্থানীয় জনতার কাছে বিক্রি করে দেয়া হয়। এ সময় বৃষ্টি উপেক্ষা করে দীর্ঘ লাইন ধরে সয়াবিন তেল কিনে নিতে দেখা যায় নারী ও পুরুষ সকলকে।

আইনশৃঙ্খলা বাহিনীর সহায়তায় এই অভিযানে নেতৃত্ব দেন পাবনা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. জহিরুল ইসলাম। এ সময় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. জহিরুল ইসলাম জানান, বাজারে সয়াবিন তেলের সরবরাহ কম দেখিয়ে তেলের কৃত্রিম সংকট সৃষ্টি করা এবং অবৈধভাবে মজুদ করার অপরাধে ব্যবসায়ী শ্রী দুলাল ঘোষকে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে। এমন অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

নিউজ ট্যাগ: সয়াবিন তেল জব্দ

আরও খবর



দুর্নীতি মামলায় স্ত্রীসহ পুলিশের সাবেক ওসি কারাগারে

প্রকাশিত:বৃহস্পতিবার ০৫ মে ২০২২ | হালনাগাদ:শুক্রবার ২০ মে ২০22 | ৫১জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

খুলনায় জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের মামলায় বটিয়াঘাটা থানার সাবেক ওসি শেখ আবু বকর সিদ্দিক ও তার স্ত্রী সুলতানা রাজিয়া পারুলকে কারাগারে পাঠিয়েছে আদালত। আজ বৃহষ্পতিবার দুপুরে মহানগর বিশেষ দায়রা জজ আদালতে হাজির হয়ে দুর্নীতি দমন কমিশনের (দুদক) মামলায় জামিন আবেদন করলে বিচারক মাহমুদা খাতুন জামিন নামঞ্জুর করে তাদেরকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। দুদকের আইনজীবী খন্দকার মজিবর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে ২০০৪ সালের দুদক আইনের ২৬ (২), ২৭ (১) ধারায় ও মানি লন্ডারিং প্রতিরোধ আইনের ২০১২ এর ৪ (১) ও ৪ (২) ধারায় সাবেক ওসি শেখ আবু বকর সিদ্দিক ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকে দুইটি মামলা হয়। এর মধ্যে আয় বহির্ভূত ৩৩ লাখ ৮৯৫ টাকার সম্পদ অর্জনের অভিযোগে সাবেক ওসি শেখ আবু বকর সিদ্দিকের বিরুদ্ধে দুদক ৮/২১ নম্বর মামলা এবং ওই সম্পদ স্ত্রী সুলতানা রাজিয়া পারুলকে হস্তান্তরের অভিযোগে সুলতানা রাজিয়া পারুল এবং শেখ আবু বকর সিদ্দিকের বিরুদ্ধে দুদক ৯/২১ নম্বর মামলা দায়ের হয়। দুদকের উপসহকারী পরিচালক মো. আল-আমিন বাদী হয়ে ২০২১ সালের ৯ নভেম্বর মামলা দুটি দায়ের করেন।

আইনজীবী খন্দকার মজিবর রহমান বলেন, মামলায় প্রাথমিকভাবে প্রায় ৩৪ লাখ টাকার দুর্নীতি ধরা পড়লেও তদন্তে সাবেক ওসি শেখ আবু বকর সিদ্দিকের আরও প্রায় ৫১ কোটি টাকার অবৈধ স্থাবর-অস্থাবর সম্পত্তি পাওয়া গেছে। যা মামলার এজাহারে সম্পৃক্ত হবে।

নিউজ ট্যাগ: খুলনা

আরও খবর



প্রভাসের এক দৃশ্যেই ২২ কোটি

প্রকাশিত:বৃহস্পতিবার ২৮ এপ্রিল ২০২২ | হালনাগাদ:শনিবার ২১ মে ২০২২ | ১০৬জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

‘ইয়ং রেবেল’ হিসেবে পরিচিত তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা প্রভাস। বাহুবলি’ সিনেমার মাধ্যমে বিশেষ খ্যাতি পেয়েছেন। এবার কেজিএফ’ পরিচালক প্রশান্ত নীলের সালার’ সিনেমায় অভিনয় করছেন প্রভাস। আগামী বছরে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

বর্তমানে বেশ কিছু গুরুত্বপূর্ণ দৃশ্যের কাজ চলছে। এর মধ্যে হেবি অ্যাকশন দৃশ্য রয়েছে। যা সিনেমাটির বিরতির আগে ব্যবহার করবেন পরিচালক। আর একটি দৃশ্যের জন্য মোটা অঙ্কের অর্থ ব্যয় করছেন নির্মাতা প্রশান্ত নীল

গালতে ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, একটি অ্যাকশন দৃশ্যের জন্য পরিচালক ২০ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ২২ কোটি ৫১ লাখ ৫৪ হাজার ১২৬ টাকা) ব্যয় করছেন। এই দৃশ্যটি সিনেমাটির বিরতির পূর্ব মূহুর্তে ব্যবহৃত হবে। ধারণা করা করা হচ্ছে, ভারতীয় সিনেমার ইতিহাসে এটি সেরা ইন্টারভ্যাল দৃশ্য হতে যাচ্ছে।

গত বছরের জানুয়ারিতে সালার’ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়। অ্যাকশন-থ্রিলার ঘরানার সালার’ সিনেমায় প্রভাসের সঙ্গে জুটি বেঁধে অভিনয় অভিনয় করছেন শ্রুতি হাসান। এছাড়াও অভিনয় করছেন পৃথ্বিরাজ, জগপথ বাবু, ঈশ্বরী রাও প্রমুখ।


আরও খবর



বিল গেটস করোনা পজিটিভ

প্রকাশিত:বুধবার ১১ মে ২০২২ | হালনাগাদ:শুক্রবার ২০ মে ২০22 | ৫১জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

মাইক্রোসফটের সহ-প্রতিষ্ঠাতা বিল গেটস করোনায় আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার (১০ মে) করোনা পজিটিভ হওয়ার তথ্য জানিয়ে টুইট করেছেন শীর্ষস্থানীয় এ ধনকুবের। করোনা পজিটিভ হওয়ার পর আইসোলেশনে আছেন বলেও জানিয়েছেন তিনি।

টুইটে তিনি লেখেন, আমার করোনা পজিটিভ হয়েছে। মৃদু উপসর্গ রয়েছে, বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শে পুরোপুরি সুস্থ না হওয়া পর্যন্ত নিজেকে আইসোলেশনে রাখছি। আরেক টুইটে তিনি লেখেন, আমি সৌভাগ্যবান যে আমি টিকা পেয়েছি এবং পরীক্ষা-নিরীক্ষা ও দুর্দান্ত চিকিৎসা সেবা পেয়েছি।

করোনাভাইরাস মহামারি অবসানে সোচ্চার ভূমিকা রাখছেন বিল গেটস। বিশেষ করে বিশ্বের দরিদ্র দেশগুলোতে করোনা টিকা ও প্রয়োজনীয় ওষুধের সরবরাহ বাড়াতে মার্কিন এই ধনকুবের বেশ সক্রিয়।

নিউজ ট্যাগ: বিল গেটস

আরও খবর