Logo
শিরোনাম

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে নৌকার জয়

প্রকাশিত:বৃহস্পতিবার ০২ ফেব্রুয়ারী 2০২3 | হালনাগাদ:রবিবার ১৯ নভেম্বর ২০২৩ | ৭০০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মু. জিয়াউর রহমান (নৌকা) প্রতীকে ৯৫ হাজার ৯৯০ ভোটে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী স্বতন্ত্র মোহাম্মদ আলী সরকার (আপেল) প্রতীকে পেয়েছেন ২৫ হাজার ৩৯১ ভোট।

বুধবার (১ ফেব্রুয়ারি) সন্ধ্যার পর ভোটগণনা শেষে বেসরকারিভাবে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মু. জিয়াউর রহমানকে (নৌকা) বিজয়ী ঘোষণা করা হয়।

এদিকে, আওয়ামী লীগের আরেক বিদ্রোহী প্রার্থী স্বতন্ত্র মু. খুরশিদ আলম বাচ্চু (মশাল) প্রতীকে পেয়েছেন ১৪ হাজার ৩০৯ ভোট, জাতীয় পার্টির মনোনীত প্রার্থী অধ্যক্ষ আব্দুর রাজ্জাক (লাঙ্গল) প্রতীকে পেয়েছেন তিন হাজার ৬১ ভোট, বিএনএফের মনোনীত প্রার্থী নবিউল ইসলাম (টেলিভিশন) প্রতীকে পেয়েছেন এক হাজার ৪৭৩ ভোট ও জাকের পার্টির মনোনীত প্রার্থী গোলাম মোস্তফা (গোলাপ) প্রতীকে পেয়েছেন এক হাজার ৮৭০ ভোট।

বিএনপির সংসদ সদস্য মো. আমিনুল ইসলাম পদত্যাগ করায় চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট-গোমস্তাপুর-নাচোল) আসনটি শূন্য ঘোষণা করা হয়। পরে উপনির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। বুধবার সকাল সাড়ে ৮টা থেকে ইভিএমে ভোটগ্রহণ শুরু হয়ে চলে বিকেল সাড়ে চারটা পর্যন্ত।


আরও খবর