Logo
শিরোনাম

ছাত্রীসহ তার মাকে যৌন হয়রানি: শিক্ষক গ্রেপ্তার

প্রকাশিত:রবিবার ১৯ ফেব্রুয়ারী ২০২৩ | হালনাগাদ:রবিবার ১৯ নভেম্বর ২০২৩ | ৮৪৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ছাত্রী ও তার মাকে যৌন হয়রানির অভিযোগে মো. মামুন (৩১) নামে এক শিক্ষককে গ্রেপ্তার করেছে অপরাধ তদন্ত করেছে (সিআইডি)। শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) সকালে তাকে গ্রেপ্তার করে সিআউডির সাইবার পুলিশের একটি দল। এ সময় তার কাছ থেকে অপরাধ সংঘটনে ব্যবহার করা মোবাইলটি জব্দ করা হয়।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সিআইডি সদর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

পাঠানো বিজ্ঞপ্তিতে সিআইডি জানায়, দশম শ্রেণির ছাত্রী সুমিকে (ছদ্মনাম) ষষ্ঠ শ্রেণিতে থাকা অবস্থায় গৃহশিক্ষক মামুন ভয় দেখিয়ে তার স্পর্শকাতর অঙ্গের ছবি মোবাইলে ধারণ করে রাখে। অষ্টমে শ্রেণিতে ফলাফল খারাপ করায় তাকে বাদ দেওয়া হয়। এরপর এই ছবি প্রকাশ করার ভয় দেখিয়ে দেখিয়ে তাকে কুপ্রস্তাব দেয়। এতে সুমি রাজি না হলে সামাজিক যোগাযোগ মাধ্যমে সুমির মায়ের নামে করা একটি ফেক অ্যাকাউন্ট থেকে ম্যাসেঞ্জারে বার্তা পাঠিয়ে কুপ্রস্তাব দিতে থাকে। এই প্রস্তাবে রাজি না হলে ছবি ভাইরাল করার হুমকি দেয়। এ ঘটনা সিআইডির সাইবার পুলিশকে জানালে তারা অনুসন্ধান করে ঘটনার সত্যতা পায়।

অভিযুক্ত মামুনের বিরুদ্ধে দক্ষিণ কেরাণীগঞ্জ থানায় ডিজিটাল নিরাপত্তা এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে বলে জানিয়েছে সিআইপি। অভিযুক্ত মো. মামুনের (৩১) বিরুদ্ধে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় ডিজিটাল নিরাপত্তা এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানায় সিআইডি।


আরও খবর