Logo
শিরোনাম

ছয় বছরের শিশুকে ধর্ষণের মামলায় যুবকের যাবজ্জীবন

প্রকাশিত:মঙ্গলবার ১৩ সেপ্টেম্বর ২০২২ | হালনাগাদ:শনিবার ২৫ নভেম্বর ২০২৩ | ১০৩৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

রাজধানীর মিরপুর এলাকায় ছয় বছর বয়সী এক শিশুকে ধর্ষণের মামলায় আশরাফুর আলম উজ্জ্বল (৩৬) নামের এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ডের রায় দিয়েছেন ট্রাইব্যুনাল। আজ মঙ্গলবার ঢাকার ৮ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক বেগম মাফরোজা পারভীন এ রায় ঘোষণা করেন।

রায় আসামিকে ১ লাখ টাকা অর্থদণ্ড, অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। আসামি পলাতক থাকায় আদালত তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন।   

সূত্রে জানা যায়, ভুক্তভোগীর মা পেশায় পোশাকশশ্রমিক ও তার বাবা রিকশাচালক। ২০১৯ সালের ৪ মে প্রতিদিনের মতো তারা কাজের উদ্দেশ্যে বের হলে পাশের কক্ষের ভাড়াটিয়া আশরাফুর আলম উজ্জ্বল তাদের ছয় বছরের মেয়েকে চকলেটের লোভ দেখিয়ে মে ধর্ষণ করে। পরে তাদের মেয়ে অসুস্থ হয়ে পড়লে ঘটনা সম্পর্কে জানতে পারেন।

এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মিরপুর মডেল থানায় ৮ মে মামলা দায়ের করেন ভুক্তভোগীর মা। এরপর মামলাটি তদন্ত করে একই বছরের ২৫ জুন আসামি উজ্জ্বকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন মামলাটির তদন্তকারী কর্মকর্তা, মিরপুর মডেল থানার উপপরিদর্শক (এসআই) মনির হোসেন খান। চার্জশিটে ছয়জনকে সাক্ষী করা হয়। মামলার বিচার চলাকালীন সবার সাক্ষ্য নেওয়া হয়।


আরও খবর