Logo
শিরোনাম

চিরকুট লিখে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

প্রকাশিত:মঙ্গলবার ০১ মার্চ ২০২২ | হালনাগাদ:সোমবার ১৩ নভেম্বর ২০২৩ | ১০৫৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগে চিরকুট লিখে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যার অভিযোগ উঠেছে। সোমবার সকালে উপজেলার মোগড়াপাড়া ভাটিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থীর নাম সুবর্ণা আক্তার। সে মোগড়াপাড়া ইউনিয়নের ভাটিপাড়া এলাকার ইসমাঈল মিয়ার মেয়ে ও স্থানীয় কাইকারটেক উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী। এ ঘটনার পরপরই অভিযুক্ত ও তার পরিবার পলাতক রয়েছে।

এলাকাবাসী ও নিহতের স্বজনরা জানান, উপজেলার মোগড়াপাড়া ইউনিয়নের ভাটিপাড়া এলাকার আবুল কালামের ছেলে ইমন দীর্ঘ ৫ বছর যাবত একই এলাকার ইসমাঈল মিয়ার মেয়ে সুবর্ণার সঙ্গে বিয়ের প্রলোভন দেখিয়ে অবৈধ দৈহিক সম্পর্ক গড়ে তুলে। এ বিষয়ে সুবর্ণার পরিবার ইমনকে বিয়ের চাপ সৃষ্টি করলে ইমন বিয়ে করতে রাজি হয় না।

এ ঘটনায় অভিমানে একটি চিরকুট লিখে সোমবার সকালে সুবর্ণা তার নিজ বাড়িতে বিষপান করে। তাকে মুমূর্ষু অবস্থায় স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বিষপানের আগে তার মৃত্যুর জন্য ইমনকে দায়ী করে ৪ পাতার এ চিরকুট লিখে যায়।

এদিকে সুবর্ণার আত্মহননের ঘটনার খবর পেয়ে অভিযুক্ত ইমন ও তার পরিবার এলাকা থেকে পালিয়ে যায়। এ ঘটনায় নিহত সুবর্ণার পরিবারের মাঝে শোকের ছায়া নেমে আসে। পুলিশ এ ঘটনা খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।


আরও খবর