Logo
শিরোনাম

চনপাড়া বস্তির আলোচিত বজলু গ্রেফতার

প্রকাশিত:শুক্রবার ১৮ নভেম্বর ২০২২ | হালনাগাদ:শুক্রবার ২৪ নভেম্বর ২০২৩ | ৭৯৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

নারায়ণগঞ্জের রূপগঞ্জের চনপাড়া বস্তি এলাকায় আলোচিত ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বার) বজলুর রহমানকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার র‍্যাব-১-এর একটি দল তাকে গ্রেফতার করে বলে নিশ্চিত করেছেন র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

র‌্যাব বলছে, স্থানীয় মাদক ব্যবস্থাসহ বিভিন্ন অপকর্মের হোতা এই বজলুর। বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী ফারদিন নূর পরশ হত্যায় সন্দেহভাজন তিনি।

এ ব্যাপারে র‌্যাব-১ এর অধিনায়ক লে. কর্নেল আব্দুল্লাহ আল মোমেন  বলেন, শুক্রবার (১৮ নভেম্বর) বিকাল ৪টার দিকে ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান-১ বজলুর রহমানকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে গত ২৮ সেপ্টেম্বর র‌্যাবের ওপর হামলার অভিযোগসহ নানা অপকর্মের মামলা রয়েছে।

র‍্যাব সূত্রে জানা গেছে, ১০ নভেম্বর রাতে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে’ সিটি শাহীন নিহত হন। সিটি শাহীনের সব অপকর্মের শেল্টারদাতা ছিলেন বজলুর। এছাড়া র‍্যাবের ওপর হামলার নেতৃত্বও দেন তিনি। এই ঘটনার পর থেকে র‌্যাব তাকে খুঁজছিল।

অস্ত্র ও খুনের মামলায় এক সময়ের জেলখাটা বজলু এখন সমাজের প্রভাবশালী ব্যক্তির খাতায় নাম লিখিয়েছেন। অভিযোগ আছে, অবৈধ টাকার জোরে তিনি স্থানীয় কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পদটিও হাতিয়ে নিয়েছেন। হয়েছেন ইউপি সদস্য। তার বিরুদ্ধে টর্চারশেলে রেখে নির্যাতন, ইয়াবা দিয়েও পুলিশে ধরিয়ে দেওয়ার অভিযোগ রয়েছে।

নিউজ ট্যাগ: গ্রেফতার

আরও খবর